বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মৃত্যু আরও একজনের, ১০ নিখোঁজের
হদিশ না মেলায় দিশাহারা পরিবার
ট্রেন দুর্ঘটনায় মৃত দঃ ২৪ পরগনার ৩২

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: রেল দুর্ঘটনার ছ’দিন বাদেও খোঁজ মেলেনি অনেকের। তাঁদের জীবিত থাকার আশা ক্রমশই কমে আসছে। এমনটাই মনে করছেন তাঁদের পরিবারের সদস্যরা। কিন্তু এতদিন পরও তাঁরা কী অবস্থায় রয়েছেন, তা জানা গেল না? সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনায় এখনও পর্যন্ত ১০ জনের খোঁজ মেলেনি, যাঁরা ২ জুনের করমণ্ডল এক্সপ্রেসের যাত্রী ছিলেন। তাঁদের পরিবারের সদস্যদের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে বলে খবর। যে সব দেহ এখনও শনাক্ত করা যায়নি, তাঁদের ডিএনএ নমুনার সঙ্গে মিলিয়ে দেখা হবে। এদিকে, বৃহস্পতিবার আরও একজনের মৃত্যুর খবর এসেছে জেলায়। তিনি কাকদ্বীপের বাসিন্দা। ফলে ট্রেন দুর্ঘটনায় শুধু দক্ষিণ ২৪ পরগনা জেলারই ৩২ জনের মৃত্যু হয়েছে।
কাকদ্বীপ থেকে ছ’জন নিখোঁজ ছিলেন। তাঁদের মধ্যে একজনের দেহ এদিন পাওয়া গিয়েছে। সোনারপুর, কুলতলি, জয়নগরের নিখোঁজদের সম্পর্কে কেউই কোনও খোঁজখবর দিতে পারেনি। তাঁদের পরিবারগুলি হাসপাতাল, মর্গ ঘুরে ক্লান্ত হয়ে পড়েছে। এখন ডিএনএ পরীক্ষাই শেষ অস্ত্র বলে মনে করছে জেলা প্রশাসন। যে সব দেহ এখনও চিহ্নিত করা যায়নি, সেগুলি ক্রমশ বিকৃত হয়ে যাচ্ছে।
এদিকে, মুখ্যমন্ত্রীর ঘোষণা মতো এদিন থেকে নিহতদের পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়েছে। এদিন বাসন্তীতে বেশ কয়েকটি বাড়িতে সেসব নিয়ে যান মহকুমা শাসক, বিডিও সহ অন্যান্যরা। পরিবারগুলির সঙ্গে কথাও বলেন তাঁরা। যাঁরা আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন, তাঁদের অনেকেরই অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। যাঁরা একটু সুস্থ হয়ে উঠেছেন, তাঁদের দ্রুত বাড়ি পাঠানো হবে বলে জানা গিয়েছে।

9th     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ