বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মৃত্যুতেই শেষ শামিমের
দুবাই যাওয়ার স্বপ্ন

সংবাদদাতা, উলুবেড়িয়া: বেঙ্গালুরুতে মার্বেলের কাজ করলেও দুবাই যাওয়ার পরিকল্পনা করেছিলেন শ্যামপুরের নাকোল জগদীশপুরের বাসিন্দা সেখ শামিম বাদশা (২৮)। সেইমতো বেঙ্গালুরু থেকে ট্রেনে বাড়ির পথে রওনা দিয়েছিলেন শামিম। কিন্তু তাঁর স্বপ্নপূরণ হল না। বালেশ্বরের ট্রেন দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। শনিবার রাতে উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিকেল কলেজে শামিমের মৃতদেহ নিয়ে আসা হয়। রবিবার সকালে সেই দেহ বাড়িতে পৌঁছয়। কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন। এদিন মৃত যুবকের বাড়িতে যান উলুবেড়িয়ার মহকুমা শাসক শমীককুমার ঘোষ, শ্যামপুর ২ নং বিডিও ফারহানাজ খানম। 
মৃত যুবকের ছোট মামা রেজাউল নাজির বলেন, শামিম বেঙ্গালুরুতে মার্বেলের কাজ করলেও দুবাই যাওয়ার পরিকল্পনা ছিল তার। দুবাই গিয়ে ভালো উপার্জনের স্বপ্ন দেখেছিল। দুবাই যাওয়ার জন্য 
অনেক কষ্ট করে টাকা পয়সা জোগাড়ের পাশাপাশি ব্যাঙ্ক থেকেও বেশ কিছু টাকা ঋণ করেছিল সে। সপ্তাহ খানেক আগে শামিম আমাকে ফোনে জানায়, দুবাই যাওয়ার জন্য কাগজপত্র তৈরি হয়ে গেছে। প্রয়োজনে বাড়ি আসছে। কাজ হবে এবং ৭ মাসের মেয়েকেও দেখা হবে। 
তিনি জানান, শুক্রবার রাতে ট্রেন দুর্ঘটনার খবর পাওয়ার পর আমরা শামিমকে ফোন করে যাই। কিন্তু কোনও উত্তর পাইনি। পরে মুর্শিদাবাদের এক যুবক ফোন ধরে শামিমের মৃত্যু সংবাদ দেন। এরপরই আমরা বালেশ্বরে গিয়ে শামিমের মৃতদেহ উদ্ধার করি। একটা ট্রেন দুর্ঘটনায় এক লহমায় শামিমের সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। আমাদেরও নিঃস্ব করে দিয়ে গেল।

5th     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ