বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ট্রেনের জানালা দিয়ে সংজ্ঞাহীন
কিশোরকে উদ্ধার, নিখোঁজ দাদা

সংবাদদাতা, বারুইপুর: দুর্ঘটনার পর ট্রেনের মধ্যেই সংজ্ঞাহীন অবস্থায় পড়েছিল কুলতলির বাসিন্দা কৃষ্ণ চক্রবর্তী। শেষ অবধি তাকে ট্রেনের জানালা দিয়ে টেনে বের করেন সহযাত্রী ও উদ্ধারকারীরা। সে এখন অনেকটাই সুস্থ। তবে সে যাঁর সঙ্গে শুক্রবার শালিমার থেকে করমণ্ডল এক্সপ্রেসে চড়েছিল, সেই পাড়াতুতো দাদা শ্যামাপদ নাইয়ার এখনও খোঁজ মেলেনি। তাঁর পরিবারের লোকজন বালেশ্বর ও ভুবনেশ্বরের বিভিন্ন হাসপাতালে তন্নতন্ন করে খুঁজেও হদিশ পাননি তাঁর। শ্যামাপদ আদৌ কি বেঁচে আছেন, নাকি লাশকাটা ঘরে ঠাঁই পেয়েছেন, তার উত্তর মেলেনি। এদিকে, ট্রেন দুর্ঘটনায় মৃত আজিজুল মোল্লার দেহ রবিবার বকুলতলার দমদমা গ্রামে নিয়ে আসা হয়েছে। স্বামীর মৃত্যুতে দিশাহারা স্ত্রী আঙ্গিনা বিবি কান্নাভেজা গলায় বললেন, তিন সন্তানকে নিয়ে অথই জলে পড়লাম। এবার ওদের খাওয়াব কী করে!
কুলতলির গোপালগঞ্জের বাসিন্দা কৃষ্ণ চক্রবর্তীর বয়স মাত্র ১৭ বছর। গত শুক্রবার পাড়াতুতো দাদা শ্যামাপদ নাইয়ার সঙ্গে চেন্নাই যাওয়ার জন্য করমণ্ডল এক্সপ্রেসে উঠছিল সে। অবশেষে জখম অবস্থায় বাড়ি ফেরে কৃষ্ণ। তার বুকে ও মাথায় চোট লেগেছে। রবিবার বাড়িতে বসে কৃষ্ণ বলল, ‘শ্যামাপদদা ভালো কাজ পাইয়ে দেবে বলে আমাকে চেন্নাইয়ে নিয়ে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর আমি অজ্ঞান হয়ে লুটিয়ে পড়েছিলাম ট্রেনেই। জ্ঞান ফেরার পর দেখি, আমাকে দুর্ঘটনাগ্রস্ত ট্রেন থেকে বের করে আনা হয়েছে। সহযাত্রী ও উদ্ধারকারীরাই জানালা দিয়ে টেনে আমাকে বের করেছেন। তারপর একটু ধাতস্থ হওয়ার পর মথুরাপুরের কয়েকজন ও আমি বাসে করে হাওড়া চলে আসি’। এদিকে, নিখোঁজ শ্যামাপদ নাইয়ার সন্ধানে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছে তাঁর পরিবার। তাঁর আত্মীয় গৌরাঙ্গ মণ্ডল বলেন, শনিবার রাত থেকে বালেশ্বর ও ভুবনেশ্বর সব হাসপাতাল ঘুরেও দেহ খুঁজে পাইনি। জানি না, তিনি বেঁচে আছেন কি না।
অন্যদিকে, বকুলতলার বাইশহাটার দমদমা গ্রামের আজিজুল মোল্লা কেরলে যাচ্ছিলেন মালিকের জন্য নতুন জামাকাপড় নিয়ে। তাঁর দেহ গ্রামে ফিরতেই শোকের ছায়া নেমেছে। স্ত্রী আঙ্গিনা বিবি বলেন, সংসার চলবে কী করে? সব শেষ হয়ে গেল।

5th     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ