বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

হাওড়া স্টেশনে ভিড় উদ্বিগ্ন স্বজনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মৃত্যুকে এত কাছ থেকে দেখতে হবে স্বপ্নেও ভাবেননি দীপন দাস। ওড়িশায় দুর্ঘটনায় পড়া যশবন্তপুর এক্সপ্রেসেই ছিলেন বারাসতের এই বাসিন্দা। শুক্রবার রাতে রেলের তরফে হাওড়া স্টেশনে খোলা হেল্প ডেস্কে খবর নিতে এসেছিলেন তাঁর দাদা সূর্য। ফোনের ওপ্রান্ত থেকে ভাইয়ের ভাঙা গলা কেমন অচেনা লাগছিল তাঁর। দুর্ঘটনায় মাথা, হাত, ঘাড়ে মারাত্মক চোট লেগেছে দীপনের। উদ্ধার হওয়ার আগে পর্যন্ত আঘাত নিয়েই সারি সারি মৃতদেহের মধ্যে পড়ে ছিলেন। এর মধ্যে হঠাৎই পরিবারের ফোন পেয়েই কান্নায় ভেঙে পড়েন ওই যুবক। 
খড়্গপুর থেকে করমণ্ডল ধরে কটক যাচ্ছিলেন প্রশান্ত সরকার। তাঁর খবর নিতে রাতে হাওড়ায় ছুটে এসেছিলেন জামাইবাবু। কারণ, শ্যালকের নম্বরে ফোন করতেই ওপ্রাপ্ত থেকে খবর আসে, যাঁকে ফোন করছেন, তিনি আর বেঁচে নেই। সেকথা বিশ্বাস করতে পারেনি সরকার পরিবার। হাওড়া স্টেশনে ভিড় জমিয়েছে এমনই বহু যাত্রীর উদ্বিগ্ন স্বজনরা। তাঁদের জন্য নিউ কমপ্লেক্সের এনকোয়ারি কাউন্টারের পাশে একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে।    
অন্যদিকে, এদিন রাতে অনেকেই হাওড়া স্টেশনে এসে জানতে পারেন, তাঁদের ট্রেন বাতিল করা হয়েছে। এঁদের অধিকাংশই পুরীতে জগন্নাথদেবের স্নানযাত্রায় অংশ নিতে যাচ্ছিলেন। কিন্তু পুরীগামী একাধিক ট্রেন বাতিল হওয়ায় তাঁদের মাথায় হাত পড়ে। ট্রেন বাতিলের কারণে ইতিউতি ক্ষোভ-বিক্ষোভ ছড়ালেও রাত বাড়তেই মৃতের সংখ্যা এবং দুর্ঘটনার ভয়াবহতাই যাবতীয় চর্চার বিষয় হয়ে ওঠে। 

3rd     June,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ