বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

হরিণঘাটায় রাস্তা সারাইয়ের
দাবিতে অবরোধ বাসিন্দাদের

সংবাদদাতা, কল্যাণী: হরিণঘাটা ব্লকের ফতেপুর পঞ্চায়েতের বারাসত পাড়া এলাকায় সোমবার সারাইয়ের দাবিতে পথ অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। নগরউখড়া থেকে দয়লার মোড় পর্যন্ত রাস্তায় সপ্তাহের প্রথম দিন অবরোধের জেরে যানজট তৈরি হয়। অবরোধকারীদের অভিযোগ, খানাখন্দে ভরা এই রাস্তায় রীতিমতো ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। রাস্তায় বড় গর্ত তৈরি হওয়ায় ছোট-বড় একাধিক দুর্ঘটনাও ঘটেছে। ওই রাস্তা দিয়ে পণ্যবাহী গাড়ি চলাচল করায় রাস্তা আরও দ্রুত বেহাল হচ্ছে। সামান্য বৃষ্টিতে রাস্তায় জল জমে যায়। প্রশাসনকে বারংবার রাস্তা সারাইয়ের কথা জানিয়েও কোনও কাজ হয়নি। তাই এদিন বাধ্য হয়ে রাস্তা অবরোধ করা হয়।
ঘণ্টাখানেক রাস্তা অবরোধ চলার পর প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়। এলাকার বাসিন্দা সন্দীপ কুণ্ডু বলেন, খারাপ রাস্তার জন্য প্রতিনিয়ত দুর্ঘটনা লেগে রয়েছে। এলাকার সাধারণ মানুষের স্বার্থে আমরা তাই এদিন রাস্তা অবরোধ করি। হরিণঘাটার বিডিও অনির্বাণ মজুমদার বলেন, ওই রাস্তা নিয়ে টেন্ডার হয়ে গিয়েছে। আগামী মাস থেকেই সম্ভবত মেরামত শুরু হবে। তবে আপাতত অস্থায়ীভাবে রাস্তাটি মেরামত করার জন্য পূর্তদপ্তরের লোক গিয়েছিল। কিন্তু স্থানীয় একটি ধর্ম কাটার জল রাস্তায় চলে আসায় কাজ করা যায়নি। সেই জল ড্রেন দিয়ে বার করা নিয়ে স্থানীয় একটি সমস্যা রয়েছে।

30th     May,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ