বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

করোনার পর থেকে ব্যবসায় মন্দা
অবসাদেই মেট্রোর সামনে ঝাঁপ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সকাল ১০টা বেজে ১০ মিনিট। জামাইষষ্ঠীর সকালে কালীঘাট মেট্রো স্টেশনে ঢুকছিল একটি রেক। কবি সুভাষের দিকে যাচ্ছিল সেটি। আচমকাই মাঝবয়স্ক এক ব্যক্তি মেট্রোর সামনে ঝাঁপ দেন। নিমেষে ছিন্নভিন্ন হয়ে যায় তাঁর দেহ। তার জেরে দিনের ব্যস্ত সময়ে প্রায় সোয়া ঘণ্টার জন্য পরিষেবা ব্যাহত হয়।
লালবাজার সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম সুজিতকুমার সাহু (৪৫)। তিনি বেহালা পর্ণশ্রী থানার অরবিন্দপল্লি এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রের খবর, বাড়ির পাশেই তাঁর একটি মুদির দোকান রয়েছে। তবে করোনার পর থেকেই ব্যবসায় মন্দা চলছিল। তার জেরেই সংসারে অনটন আসে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, আর্থিক সমস্যার জন্যই অবসাদে ভুগছিলেন সুজিত। তা কাটানোর জন্য দীর্ঘদিন ধরে চিকিৎসা চলছিল তাঁর। তবে অবসাদ কাটেনি। গত তিন-চার দিন ধরে পরিবারের কারও সঙ্গে কথাবার্তা বলেননি তিনি। বৃহস্পতিবার সকালে আচমকাই বাড়িতে কিছু না বলে বেরিয়ে যান। অটো ধরে সোজা কালীঘাট মেট্রো স্টেশনে পৌঁছে যান। এরপরেই চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেন তিনি। এই ঘটনার জেরে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ রুটের যাত্রাপথ দীর্ঘক্ষণ বন্ধ ছিল। কবি সুভাষ থেকে টালিগঞ্জ এবং ময়দান থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত বিক্ষিপ্ত রুটে মেট্রো চলাচল করেছে। এই সময়ে রাসবিহারী, হাজরা, রবীন্দ্রসদন সহ শহরের ব্যস্ত মোড়গুলিতে ভিড় জমে যায়। এদিকে, মেট্রোর তরফে ডাউন লাইনের বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে দেহ উদ্বারের কাজ শুরু হয়। রেলের তরফে দাবি করা হয়েছে, সকাল ১১টা ২০ মিনিট থেকে স্বাভাবিক মেট্রো পরিষেবা চালু হয়।

26th     May,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ