বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

আবাসনের ১৯ তলা থেকে
পড়ে মৃত্যু বধূর, রহস্য
খুন, দুর্ঘটনা নাকি আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বুধবার সাতসকালে বরানগরের এক অভিজাত আবাসনের উপর থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক গৃহবধূর। মৃতার নাম অন্নপূর্ণা দে (৪৫)। তিনি এই বহুতলের ১৯ তলার ফ্ল্যাটে পরিবারের সঙ্গেই থাকতেন। এটা কি নিছক আত্মহত্যা বা দুর্ঘটনা, নাকি এর পিছনে অন্য কারও হাত রয়েছে, তা তদন্ত করে দেখছে বরানগর থানার পুলিস।
শীতের সকালে এমনিতেই লোকের ঘুম ভাঙে একটু দেরিতে। তবে এদিন ভোর পৌঁনে ৬টা নাগাদ বিকট আওয়াজে জেগে ওঠেন এই আবাসনের বাসিন্দারা। বাইরে যেন ভারী কিছু পড়ার আওয়াজ। তাঁদের অনেকেই দরজা খুলে বেরিয়ে এসে দেখেন, অন্নপূর্ণাদেবী পড়ে রয়েছেন বেসমেন্টে। রক্তে ভেসে যাচ্ছে ওই চাতাল। ওই দৃশ্য দেখে চমকে ওঠেন তাঁরা। ছুটে আসেন আবাসনের নিরাপত্তা কর্মীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিস এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় অন্নপূর্ণাদেবীর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আবাসনে।
বারাকপুর পুলিস কমিশনারেটের এক আধিকারিক বলেন, ওই গৃহবধূ গত ২০ বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন। একারণে তাঁর চিকিৎসাও চলছিল। কোনওভাবে ফ্ল্যাটের ব্যালকনি থেকে পড়ে যান তিনি। মৃতার দাদা কমলেশ পাল পুলিসকে লিখিতভাবে জানিয়েছেন, কারও বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। তবে কীভাবে ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন ওই আধিকারিক।
জানা গিয়েছে, মৃতার স্বামী অসীম দে টিটাগড়ে ওয়াগন ফ্যাক্টরিতে চাকরি করেন। তিনি প্রাক্তন সেনা কর্মী। ছেলে আইএসআই-তে পড়াশোনা করে। থাকেন হস্টেলে। এই ফ্ল্যাটে অসীমবাবু ও অন্নপূর্ণাদেবীই থাকতেন। নীচে চিৎকার-চেঁচামেচি শুনে ঘুম ভাঙে অসীমবাবুর। দেখেন স্ত্রী ঘরে নেই। ব্যালকনির দরজা খোলা। সেখানে গিয়ে দেখেন, নীচে বেসমেন্টে পড়ে রয়েছেন স্ত্রী। কেন, কীভাবে এই ঘটনা ঘটল, তিনিও বুঝে উঠতে পারছেন না। বরানগর থানার পুলিস তাঁর এবং তাঁর ছেলের সঙ্গে দফায় দফায় কথা বলেছে। এক আধিকারিক জানিয়েছেন, তদন্তে তাঁরা সব দিকই খতিয়ে দেখছেন। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

1st     December,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ