বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

রাজাবাজারে চলন্ত গাড়িতে আগুন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজাবাজার মোড়ে কাছে চলন্ত গাড়ি আচমকা অগ্নিকাণ্ডের জেরে আতঙ্ক ছড়াল। গাড়ি থামিয়ে কোনওক্রমে নেমে প্রাণে বাঁচলেন চালক ও গাড়ির মালিক। সোমবার ভরদুপুরে ঘটনাটি ঘটে। আগুনের লেলিহান শিখায় সম্পূর্ণ গাড়িটি ভস্মীভূত হয়ে গিয়েছে। শর্ট সার্কিটের জেরে অগ্নিকাণ্ড বলে প্রাথমিক অনুমান পুলিসের। 
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাজাবাজার থেকে শ্যামবাজার মোড়ের দিকে যাচ্ছিল সাদা রঙের একটি স্করপিও গাড়ি। আচমকাই চালক দেখেন গাড়ির ভিতরে এসির ভেন্ট দিয়ে ধোঁয়া বের হচ্ছে। পাশাপাশি, বনেটর নীচ থেকেও বের হতে থাকে কালো ধোঁয়া। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে যান গাড়ির চালক ও পিছনের সিটে থাকা মালিক। বনেটটি খুলে দেন চালক। এরপরেই দাউ দাউ করে জ্বলতে শুরু করে গাড়িটি। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। তবে তার আগেই তীব্র আগুনের গ্রাসে চলে যায় পুরো গাড়িটি। বিকট শব্দ করে ফেটে যায় গাড়ির একটি টায়ার। গাড়িতে ডিজেল সহ বিভিন্ন দাহ্যবস্তু থাকায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায়। 
পুলিসের তরফে গোটা এলাকা খালি করে দেওয়া হয়। প্রাথমিক তদন্তে দমকলের ধারণা, গাড়ির ব্যাটারি থেকে কোনওভাবে শর্টসার্কিটের জেরে গাড়িতে অগ্নিসংযোগ হয়েছে। গাড়ির মালিকের কথায়, গাড়ি চলতে চলতে আচমকাই ধোঁয়া বের হতে দেখে খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তবে গাড়ির চালকের বুদ্ধিমত্তায় কোনওরকমে প্রাণে বেঁচে গিয়েছি। গাড়িতে কোনও যান্ত্রিক সমস্যা ছিল না বলেই জানিয়েছেন তিনি।  নিজস্ব চিত্র

29th     November,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ