বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

উলুবেড়িয়া মেডিক্যাল কলেজের জন্য দ্বিতীয় গেট
যদুরবেড়িয়া কিষান মান্ডির
অব্যবহৃত ঘরে হচ্ছে হস্টেল

সংবাদদাতা, উলুবেড়িয়া: শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল কলেজে প্রথম বর্ষের পাঠ শুরু হয়েছে। পাশাপাশি হাসপাতালে রোগীর সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। তাই হাসপাতালের পরিকাঠামো সহ বিভিন্ন বিষয় নিয়ে বৃহস্পতিবার হাসপাতালের রোগী কল্যাণ সমিতির বৈঠক হল। উপস্থিত ছিলেন সাংসদ সাজদা আহমেদ, উলুবেড়িয়ার মহকুমা শাসক শমীককুমার ঘোষ, ওই মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল সনৎ ঘোষ, মেডিক্যাল সুপার শুভ্রা ঘোষ, ডেপুটি সুপার হাসিবুল মল্লিক প্রমুখ।
এদিনের বৈঠকে মেডিক্যাল কলেজের একাধিক পরিকাঠামো নিয়ে বিস্তারিত আলোচনা হয়। রোগী পরিষেবার বিষয়টিও প্রাধান্য পায়। মেডিক্যাল কলেজে অবাঞ্ছিত লোকেদের প্রবেশ এবং অবৈধ গাড়ি পার্কিং রুখতে একটি পুলিস ক্যাম্প বসানোর প্রস্তাব দেওয়া হয়। পাশাপাশি মেডিক্যাল কলেজের জন্য আরও একটি গেট নির্মাণের উপর জোর দেওয়া হয়। এছাড়াও ঠিক হয়, এমবিবিএস পাঠরত ছাত্রদের জন্য যদুরবেড়িয়া কিষান মান্ডিতে কৃষিদপ্তরের অব্যবহৃত ঘরগুলিকে নুতনভাবে সাজিয়ে হস্টেল তৈরি করা হবে। এই দ্বিতীয় গেট সর্ম্পকে মেডিক্যাল সুপার শুভ্রা ঘোষ জানান, উলুবেড়িয়া স্টেশন রোডে দ্বিতীয় গেটটি নির্মাণ করা হবে। 

25th     November,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ