বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

টোটোর কাচ ভেঙে গলায়
ঢুকে মৃত্যু ৮ বছরের শিশুর
মর্মান্তিক দুর্ঘটনায় শোকাচ্ছন্ন রাজারহাট

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দশমীর পুজো শেষে চলছিল ভাসানের প্রস্তুতি। সেই সময় পরিবারের চোখ এড়িয়ে বাড়ির বাইরে বেরিয়ে যায় রাজারহাটের পোদ্দার বাড়ির সবথেকে ছোট সদস্যটি। দাঁড়িয়ে থাকা একটি টোটোয় উঠে পড়ে সে। গাড়িটি আচমকা চলতে শুরু করে সামনের একটি দেওয়ালে ধাক্কা খায়। টোটোর সামনের অংশের কাচ ভেঙে আট বছরের শিশুটির গলায় গেঁথে যায়। বাচ্চাটির গলার নলি কেটে ফালাফালা করে দেয় কাচের টুকরো। অতিরিক্ত রক্তপাতের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় একরত্তি অজিতেশ পোদ্দার (৮) নামে বাচ্চাটির। ঘটনার পর এক নিমেষে পুজোর আনন্দ কান্নায় বদলে যায়। আকস্মিক এই দুর্ঘটনার পর কার্যত স্তব্ধ হয়ে যায় রাজারহাটের নৈপুর গ্রাম।
পরিবার সূত্রে জানা গিয়েছে, পুরোহিতদের সামগ্রী পাঠানোর জন্য বাড়ির সামনে রাখা ছিল টোটোটি। সবার নজর এড়িয়ে সেটাতেই উঠে পড়েছিল পরিবারের একমাত্র বংশধর ওই শিশুটি। সে ওঠার পর ঢালু রাস্তা দিয়ে চলতে শুরু করে টোটো। দেওয়ালে ধাক্কা লাগার পর দেহের ভারসাম্য হারিয়ে টোটোর সামনের অংশে ধাক্কা খায় অজিতেশ। 
তখনই তার গলায় গেঁথে যায় কাচের একটা টুকরো। পুলিস সূত্রে খবর, ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুটিকে। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থলে যান নিউটাউনের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। পরিবারের সবচেয়ে বড় ক্ষতি হল।  

7th     October,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ