বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

স্পিড বোটে চলছে কড়া নজরদারি,
বিভিন্ন মোড়ে নাকা চেকিং পুলিসের

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: স্বাধীনতা দিবস উপলক্ষে জলে এবং স্থলে কড়া নজরদারি চালানো হচ্ছে। নদীপথে স্পিড বোটে করে বাংলাদেশের জল সীমান্ত পর্যন্ত টহল দিচ্ছে পুলিস। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে নাকা চেকিংও চালাচ্ছে তারা। হোটেলগুলিতেও তল্লাশি চলছে। সব মিলিয়ে গোটা জেলাতেই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে। কোথাও যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্য প্রতিটি পুলিস জেলার কর্তারা সতর্ক। তাঁরা জানিয়েছেন, নিরাপত্তায় কোনও ফাঁক রাখা হয়নি। আশা করা হচ্ছে কোনও অসুবিধা হবে না। 
সুন্দরবনে নদীপথের উপর নজরদারিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। গোসাবা, সুন্দরবন উপকূল, মৈপীঠ উপকূল এবং ঝড়খালি উপকূল থানার পক্ষ থেকে কয়েকদিন আগে থেকেই টহল শুরু হয়েছে। রাইফেল নিয়ে নদীর আনাচেকানাচে নজরদারি চালিয়েছেন পুলিসকর্মীরা। মৎস্যজীবীদের বোটেও তল্লাশি করা হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে, ডায়মন্ডহারবার, ঝড়খালি সহ বিভিন্ন পর্যটনকেন্দ্রের হোটেলেও পর্যটকদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হয়েছে। সেসব জায়গার রেজিস্ট্রার খাতাও পরীক্ষা করে দেখেন পুলিসকর্মীরা। এক শীর্ষ আধিকারিক বলেন, পরিচয়পত্র থেকে শুরু করে কতজন আছেন, তাঁরা কোথা থেকে এসেছেন ইত্যাদি সবই জেনে নেওয়া হচ্ছে। 
পাশাপাশি, রাস্তাঘাটে বিভিন্ন মোড়ে গাড়ি, বাইক থামিয়ে তল্লাশি করা হচ্ছে। সোনারপুর, নরেন্দ্রপুর, বারুইপুর, ডায়মন্ডহারবার ইত্যাদি এলাকায় ব্যাগ বা বাক্স খুলেও পরীক্ষা করছেন পুলিসকর্মীরা। স্বাধীনতা দিবস উপলক্ষে যাতে কোনও গোলমাল না হয়, তার জন্য প্রতিটি থানাকেও সতর্ক করে দেওয়া হয়েছে। 

15th     August,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ