বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

অসহায়তার সুযোগে কুপ্রস্তাব দিত ভাসুর
রাগ চেপে গেলে কিছুই খেয়াল থাকে
না, জেরায় স্বীকারোক্তি পল্লবীর

দীপন ঘোষাল, হাওড়া: ‘মাথা গরম হয়ে গেলে আমার আর কিছুই খেয়াল থাকে না।’ হাওড়ার হত্যাকাণ্ডে ধৃত পল্লবী ঘোষ এমনই সহজ স্বীকারোক্তি দিয়েছে পুলিসের কাছে। তদন্তকারীদের দাবি, আকস্মিক এবং ভয়াবহ রাগের কারণে ওই মহিলা হিতাহিতজ্ঞান শূন্য হয়ে পড়ে। অর্থাৎ ওই অবস্থায় তার মাথায় আক্ষরিক অর্থেই ‘খুন’ চেপে যায়। জিজ্ঞাসাবাদে আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য পুলিস পেয়েছে। ওই পরিবারে সম্পত্তি নিয়ে বিবাদ তো ছিলই, সেই সঙ্গে ওই মহিলাকে তার ভাসুর কুপ্রস্তাব দিত বলেও জানা গিয়েছে। সেই আক্রোশে চারজনকে খুন করেই ক্ষান্ত হয়নি পল্লবী। সে তার ভাসুর দেবাশিস ঘোষের  পুরুষাঙ্গেও কোপ বসায়। 
হাওড়া ময়দানের এম সি ঘোষ লেনে বুধবার গভীর রাতে ভাসুর, ভাসুরের  স্ত্রী ও মেয়ে এবং শাশুড়িকে কুপিয়ে খুন করে ছোটভাইয়ের বউ পল্লবী। ওই রাতেই ঘটনাস্থল থেকে পল্লবীকে গ্রেপ্তার করে পুলিস। তার পর থেকে ধৃতকে একটানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি, এদিন রাজ্যের ফরেন্সিক বিশেষজ্ঞদের একটি দল ঘটনাস্থলে গিয়েছিল। সেখান থেকে খুনের ঘটনায় ব্যবহৃত কাটারির সঙ্গে আরও একটি চপারজাতীয় অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। ঠিক কী কারণে ওই চপার ব্যবহার করা হয়েছিল, তা পরিষ্কার নয়। তবে তদন্তকারীদের একাংশের ধারণা, দু’টি অস্ত্র নিয়েই হামলা করে থাকতে পারে পল্লবী। আবার চপারটি প্রতিরোধের অস্ত্র হিসেবেও ব্যবহৃত হতে পারে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই পরিবারে সম্পত্তি নিয়ে বিবাদ সম্প্রতি বাড়তি মাত্রা পেয়েছিল ভদ্রেশ্বরে একটি বাড়ি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে। 
পল্লবীর দাবি, বারবার তাদের বঞ্চিত করা হচ্ছিল। আর আর্থিক সমস্যার সুযোগ নিয়ে কুপ্রস্তাব দিত ভাসুর। ঘটনার দিনও দু’হাজার টাকা নিয়ে তাকে রাতে দেখা করার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে জেরায় পল্লবী দাবি করেছে।
এই অস্ত্র দিয়েই খুন করা হয়েছিল। -নিজস্ব চিত্র 

13th     August,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ