বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মৃত্যু নিশ্চিত করতেই পরপর কোপ 
সম্পত্তি বিবাদে ঘৃতাহুতি দেয় বাথরুমের
কল খুলে রাখার মতো সামান্য ঘটনা

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এম সি ঘোষ লেনের ঘোষ পরিবারে সম্পত্তি নিয়ে তুমুল অশান্তি কোনও নতুন ঘটনা নয়। দীর্ঘদিন ধরেই পরিবারের দুই ভাই ও তাঁদের স্ত্রীদের মধ্যে বৈরিতার সম্পর্ক চলে আসছে। সেই আবহে এদিন ঝামেলা শুরু হয় বাথরুমে কল খুলে রাখা নিয়ে। এদিন আগুনে ঘৃতাহুতির কাজ করে এই সামান্য ঘটনাই। আর তার পরিণতিতে চারজনকে কুপিয়ে খুনের এই ভয়াবহ ঘটনা! প্রাথমিক তদন্তে এমনটাই জানতে পেরেছে পুলিস। ধৃত সহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে আরও বিস্তারিত জানতে চাইছেন তদন্তকারীরা। 
পুলিস সূত্রে জানা গিয়েছে, হাওড়া ময়দান সংলগ্ন এম সি ঘোষ লেনের দীর্ঘদিনের বাসিন্দা শিশির ঘোষ। তাঁর তৈরি করা বাড়িতেই থাকতেন বড় ছেলে দেবাশিস ও তাঁর ভাই দেবরাজ। দুই ভাইয়েরই স্ত্রী এবং একজন করে সন্তান। রোজই তাঁদের মধ্যে ঝগড়া এবং তর্কাতর্কি চলত বলে জানাচ্ছেন প্রতিবেশী ও আত্মীয়রা। অশান্তি এতটাই বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছেছিল যে পাশের বাড়িতেই তাঁদের এক আত্মীয় থাকলেও কোনও যোগাযোগ রাখতেন না তিনি। বুধবার রাত পৌনে ১১টা নাগাদ বাথরুমের জলের কল খুলে রাখাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত হয়। উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যেই দোতলা থেকে ধারালো কাটারি নিয়ে নীচে নামে পল্লবী। সেই সময় বড় ভাইয়ের সঙ্গে ছোট ভাইয়ের তর্কাতর্কি চরমে পৌঁছেছে। হঠাৎই ভাসুর এবং তাঁর পরিবারের উপর কাটারি নিয়ে ঝাঁপিয়ে পড়ে সে। একের পর এক কোপ বসাতে থাকে শাশুড়ি, ভাসুর, জা-এর শরীরে। দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পল্লবী কোপ বসায় ভাসুরের যৌনাঙ্গ এবং শ্বাশুড়ির বুকে, পেটে। দেহগুলি দেখে প্রাথমিকভাবে মনে হবে, যতক্ষণ মৃত্যু নিশ্চিত না হয়েছে, ততক্ষণ ধরেই কোপানো হয়েছে। এই নৃশংসতা থেকে বাদ যায়নি ভাসুর দেবাশিসের একরত্তি মেয়ে তিয়াসাও। তাকেও কাটারির একাধিক কোপে ছিন্নভিন্ন করে দেয় পল্লবী। দেহ উদ্ধার করতে গিয়ে কার্যত কেঁপে ওঠে তদন্তকারী পুলিসও। 
এদিকে, বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে পালায় ছোট ভাই দেবরাজ।  কিন্তু পল্লবী রক্তমাখা কাটারি ঘরে ফেলে রেখে রক্তে ভেজা নাইটি পরে বাড়িতেই ছিল। পুলিস তাকে আটক করে। দেবরাজের খোঁজে তল্লাশি চলছে। 

12th     August,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ