বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

লিলুয়ায় ফের নিয়ন্ত্রণহীন
গাড়ির চাকায় পিষ্ট পড়ুয়া

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: লিলুয়ায় ফের বেপরোয়া গাড়ির শিকার স্কুলছাত্রী। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে লিলুয়া থানা এলাকার তেলকল মোড়ে। বেপরোয়া ৪০৭ গাড়ির চাকায় পিষে মৃত্যু হয়েছে সিদ্ধি শ্রীবাস্তব (১০) নামে এক স্কুলপড়ুয়ার। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পাঠানো হয়েছিল স্থানীয় স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। গাড়িটিকে আটক করা হলেও পলাতক চালক।
পুলিস সূত্রে জানা গিয়েছে, বিকেল সাড়ে তিনটে নাগাদ একটি পুল কারে স্কুল থেকে ফেরে সিদ্ধি। তেলকল মোড়ের একটু আগে গাড়ি থেকে নামানো হয় তাকে। রোজ সেখান থেকে হেঁটে একাই ফেরে সে। এদিনও তার ব্যতিক্রম হয়নি। নামার পর একাই কিছুটা হেঁটে সামনে এগিয়ে যায় সিদ্ধি। তখন হঠাৎই একটি নিয়ন্ত্রণহীন ৪০৭ গাড়ি পিষে দেয় তাকে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে সে। তাকে জয়সওয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়। সঙ্গে সঙ্গে পুলিস ঘটনাস্থলে এলেও চালক পালিয়ে যায়।
প্রসঙ্গত, এদিনের ঘটনাস্থল থেকে কিছুটা দূরেই কয়েকদিন আগেও একইভাবে এক স্কুলপড়ুয়াকে পিষে দিয়েছিল একটি লরি। ৩০ জুলাই ঘটে যাওয়া সেই ঘটনাকে নিয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে মানুষ। এলাকার খারাপ রাস্তা এবং নিয়ন্ত্রণহীন গাড়ির গতিবেগকে কাঠগড়ায় তোলে তারা। ভাঙচুর করা হয়েছিল লরিটিকেও। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়েছিল যে, তা নিয়ন্ত্রণে আনতে নামাতে হয় র‌্যাফ। সেদিন মৃত্যু হয় লক্ষ্মী তুরি নামে বছর ১৩-র এক স্কুলপড়ুয়ার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একইরকম ঘটনা। স্থানীয় মানুষজন ট্রাফিক পুলিসের অপ্রতুলতা এবং সামগ্রিক ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থাকেই কাঠগড়ায় তুলছে।
সিদ্ধি শ্রীবাস্তব। -নিজস্ব চিত্র

12th     August,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ