বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

শহরে মহিলাকে পিষে
মারল বেপরোয়া গাড়ি
ধাক্কা অন্য গাড়িতেও, ভরদুপুরে চাঞ্চল্য বালিগঞ্জে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরের বুকে ফের ‘জয় রাইড’-এর বলি এক নিরীহ প্রাণ। বিলাসবহুল গাড়ির ধাক্কায় মারা গিয়েছেন ষষ্ঠী দাস (৪০) নামের মধ্যবয়সি এক মহিলা। রবিবার দুপুরে বালিগঞ্জ সার্কুলার রোডে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, ওই মহিলাকে পিষে মারার আগে আরও দু’টি গাড়িকে ধাক্কা মারে ওই দামি গাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালিগঞ্জ থানার পুলিস। গাড়িচালক সুয়াশ পরশরামপুরিয়াকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। দায়ের হয়েছে অনিচ্ছাকৃত খুনের মামলা। 
পুলিস ও স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি ঘটে বেলা ৩টে ৫০ মিনিটে বালিগঞ্জ সার্কুলার রোডে। রবিবারের অলস বিকেলে রাস্তা ফাঁকা থাকায় ওই বিলাসবহুল গাড়িটি ঊর্ধ্বগতিতে ছুটছিল। স্থানীয়দের মতে, গতিবেগ ছিল কম করে ১০০ কিমি/ঘণ্টা। ওই গাড়ির আগে ছিল সাদা রঙের একটি অ্যাপ ক্যাব। নিয়ন্ত্রণ হারিয়ে সুয়াশ প্রথমে ওই গাড়িকে ধাক্কা মারেন। পরক্ষণেই কালো রঙের আরেকটি গাড়িকে ধাক্কা মেরে বসেন সুয়াশ। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন ষষ্ঠীদেবী। সুয়াশের বিলাসী গাড়ি তাঁকে পিষে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কলকাতা পুলিসের ডিসি ট্রাফিক সুনীলকুমার যাদব। তিনি জানান, সুয়াশ গাড়ি চালাচ্ছিলেন, পাশের আসনেই বসেছিলেন তাঁর বোন মুসকান। ঘটনাস্থল থেকে সুয়াশকে গ্রেপ্তার করে বালিগঞ্জ থানায় নিয়ে আসা হয়। 
প্রত্যক্ষদর্শীদের কথায়, ষষ্ঠী দাস রাস্তা পার হওয়ার সময় তাঁকে পিষে দেয় ওই লালগাড়ি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। অ্যাপ ক্যাবটি চালাচ্ছিলেন নীতীশ মিশ্র নামের এক ব্যক্তি। তাঁর গাড়িতে যাত্রী ছিল। তবে, তাঁদের আঘাত গুরুতর নয়।  
এদিন বালিগঞ্জ থানায় সুয়াশকে জেরা করা হয়েছে। পুলিস সূত্রে খবর, সুয়াশ কলেজে পড়েন। তাঁর বাবা ব্যবসায়ী। মৃতার বাড়ি আনন্দপুরে হলেও তিনি আহিরীপুকুরে তাঁর বাপের বাড়িতে থাকতেন। প্রত্যক্ষদর্শীদের মতে, ধাক্কা মারার পর ওই লালগাড়ি থেকে নেমে এক মহিলা দৌড়ে সামনের একটি আবাসনে ঢুকে পড়েন। তাঁদের দাবি, ওই গাড়িতে সুয়াশ ছাড়াও আরও দুই মহিলা ও এক পুরুষ ছিলেন। কিন্তু, পুলিসের কাছে ওই তিনজনের বিষয়ে কোনও তথ্য নেই। পুলিসের দাবি, সুয়াশ ও তাঁর বোন ছাড়া গাড়িতে আর কেউ ছিলেন না। গাড়িটির ব্ল্যাক বক্স বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার সময় গাড়ির গতিবেগ ঠিক কত ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। গাড়ি চালানোর সময় অভিযুক্ত যুবক মদ্যপ ছিলেন কি না, তাও দেখা হচ্ছে। অন্যদিকে, সার্ভে পার্ক থানা এলাকায় ইএম বাইপাস ও মুকুন্দপুর ক্রসিংয়ে এদিন আরেকটি দুর্ঘটনা ঘটেছে। দুপুরে একটি অজ্ঞাতপরিচয় গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক দম্পতি। তাঁদের নাম সুদেব সাহা এবং সঞ্চিতা সাহা। সুদেববাবুর মাথায় এবং বাঁ হাতে আঘাত লেগেছে। তাঁদের প্রথমে এম আর বাঙুর হাসপাতাল ও পরে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ি নিয়ে চালক পলাতক।

8th     August,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ