বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

মমতার ভাই এবার হাওড়ার ভোটার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় ভোটার হলেন হাওড়া এলাকার। এর আগে তিনি ভবানীপুরের ভোটার ছিলেন। সেখান থেকে সম্প্রতি তিনি নাম কাটিয়ে নেন। হাওড়ায় নতুন করে ভোটার তালিকায় তিনি নাম তুলেছেন। হাওড়া পুর এলাকার ৩৭ নম্বর ওয়ার্ডে তিনি নাম তুলেছেন বলে খবর। বিষয়টি অস্বীকার করেননি বাবুনবাবু। তিনি বলেছেন, হাওড়ায় আমি চাকরি করতাম। আর ক্রীড়া জগতের বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকার সূত্রে হাওড়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠা। তাই ইচ্ছা ছিল হাওড়া এলাকায় ভোটার তালিকায় নাম তোলার। হাওড়া যেমন আমাকে ভালোবাসা দিয়েছে, তেমনই আমিও হাওড়াকে ভালোবাসি।
তবে হঠাৎ কেন ভবানীপুর ছেড়ে হাওড়ায় গেলেন বাবুন, তা নিয়ে রাজনৈতিক মহলে কৌতূহল জন্মেছে। তিনি কি প্রত্যক্ষভাবে রাজনীতিতে নামতে চলেছেন? যদিও এব্যাপারে কোনও উত্তর দিতে চাননি তিনি। তাঁর বক্তব্য, রাজনৈতিক কোনও বিষয় বলছি না। হাওড়ার প্রতি ভালোবাসা থেকেই ওখানে নাম তুলেছি।

7th     July,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ