বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

রেড রোডে ফের বেপরোয়া
গতি, বাতিস্তম্ভে ধাক্কা গাড়ির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবার সাতসকালেই রেড রোডে দুর্ঘটনা ঘটল। বেপরোয়া গতিতে চলা গাড়ি ধাক্কা মারল রাস্তার ধারে থাকা ল্যাম্প পোস্টে। দুমড়ে গেল বাতিস্তম্ভ। বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়ে চালক কোনওক্রমে গাড়ির গেট খুলে বেরিয়ে আসেন। পুলিসের তৎপরতায় আহতকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আঘাত তেমন গুরুতর না হওয়ায় চালককে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।
পুলিস সূত্রে জানা গিয়েছে, গাড়িটি ফোর্ট উইলিয়ামের দিক থেকে রাজভবনের দিকে যাচ্ছিল। তখন আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে চালক সোজা গিয়ে পোস্টে ধাক্কা দেন। 
এই দুর্ঘটনার জেরে রেড রোডে কিছু সময়ের জন্য গাড়ির লাইন পড়ে যায়। দুর্ঘটনা ঘটায় সঙ্গে সঙ্গে আসেন পুলিসকর্মীরা। তাঁরাই গাড়িটিকে সরিয়ে দেন। রেড রোড সহ শহরের বিভিন্ন রাস্তায় গাড়ির গতি নিয়ন্ত্রণে আনতে বসানো হয়েছে স্পিডোমিটার। নির্ধারিত গতিবেগ অতিক্রম করলে গাড়ির ছবি ক্যামেরায় ধরা পড়ে। তারপরেও গাড়ির গতি কমানো যাচ্ছে না।  পুলিসের তথ্য বলছে, রেড রোডে গাড়ির গতি একটু বেশিই থাকে। কখনও কখনও তা মাত্রাছাড়া হয়ে যায় এখানে। এই গতির কারণেই বিগত দু-তিনবছরে এই রাস্তায় একের পর এক দুর্ঘটনা ঘটেছে। এমনকী মৃত্যু পর্যন্ত হয়েছে। তারপরেও দুর্ঘটনা ঘটছে। তাই চালকদের সচেতনতা আরও বৃদ্ধির উপর জোর দিচ্ছেন পুলিসকর্তারা। 

5th     July,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ