বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

রাস্তায় ছাত্রীকে দাঁড় করিয়ে মদ খাওয়ার 
টাকা দাবি, বাধা দেওয়ায় সহপাঠীকে ইট
হুগলির কলেজে চাঞ্চল্য, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: প্রকাশ্য রাস্তায় এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রীর কাছে মদ খাওয়ার টাকা দাবি করল টোটোয় সওয়ার দুই যুবক। টাকা না পেয়ে তারা তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করে। তরুণীর সহপাঠী এক যুবক রুখে দাঁড়ালে তাঁকে ইট ছুড়ে জখম করে অভিযুক্তরা। এই ঘটনায় স্থানীয় লোকজন তাড়া করে অভিযুক্তদের মধ্যে একজনকে ধরে ফেলে। তাকে বেদম মারধরও করা হয়। প্রকাশ্য দিবালোকে এই ঘটনাকে কেন্দ্র সোমবার তীব্র চাঞ্চল্য ছড়ায় হুগলি স্টেশন সংলগ্ন এলাকায়। পরে পুলিস এসে ওই যুবককে গ্রেপ্তার করে। তার সঙ্গী অবশ্য পালিয়েছে। বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ কর্তৃপক্ষ থানায় অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছে।
ঘটনার জেরে ক্ষুব্ধ চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। তিনি বলেন, কেউ বা কারা পরিকল্পিতভাবে শহরের বদনাম করার চেষ্টা করছে। এই ঘটনায় অভিভাবক মহলে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হবে। সেটাই তারা চায়। পুলিসের সঙ্গে কথা বলেছি। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন। চুঁচুড়া থানার পুলিস জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। পলাতক যুবককে খোঁজা হচ্ছে। আক্রান্ত তরুণী ও তাঁর সহপাঠী যুবক বলেন, এমনটা আগে কখনও হয়নি। এদিনের ঘটনার পর আতঙ্কে রয়েছি। আমাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। 
বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজটি হুগলি স্টেশনের কাছে কানাগড়ে। সোমবার বিকেলে এই কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী বাড়ি ফিরছিলেন। সেই সময় দিল্লি রোডের দিক থেকে দুই যুবক টোটো নিয়ে তাঁর সামনে এসে দাঁড়ায়। একজন টোটো চালাচ্ছিল, অন্যজন বসেছিল। ছাত্রীর কাছে তারা মদ খাওয়ার টাকা চায়। ওই ছাত্রী প্রতিবাদ করলে তারা তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে। আতঙ্কে চিৎকার করলে ছুটে আসেন তাঁর এক সহপাঠী। তাঁকে দেখে টোটো নিয়ে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। নাছোড় যুবক বাইক নিয়ে ধাওয়া করেন টোটোকে। কিছুটা দূরে ধরেও ফেলেন। অভিযোগ, সেই সময় টোটোয় সওয়ার ওই যুবক আধলা ইট ছোড়ে তাঁর দিকে। মাথায় হেলমেট থাকায় ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রটির বড়সড় চোট লাগেনি। ততক্ষণে হইচই শুরু হওয়ায় স্থানীয় লোকজন ঘটনাস্থলে চলে আসেন। তাঁদের দেখে অভিযুক্তরা পালানোর চেষ্টা করলে একজনকে ধরে ফেলেন উত্তেজিত মানুষ। তাকে ব্যাপক মারধর করা হয়। এদিকে, কলেজে এই ঘটনার কথা রটে যাওয়ায় ঘটনাস্থলে চলে আসে প্রতিষ্ঠানের লোকজন। পরে পুলিস এসে অভিযুক্তকে গ্রেপ্তার করে নিয়ে যায়। কলেজ কর্তৃপক্ষ পুলিসকে জানিয়েছে, তারা অভিযোগ দায়ের করবে। 

5th     July,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ