বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

তারকেশ্বরে গাড়ি থেকে তেল 
চুরির অভিযোগে আটক ৩

সংবাদদাতা, তারকেশ্বর: ট্রাক থেকে তেল চুরির ঘটনায় তিনজনকে আটক করল তারকেশ্বর থানার পুলিস। দীর্ঘ দিন ধরে তারকেশ্বরের চাঁপাডাঙা এলাকায় রাতের অন্ধকারে দাঁড়িয়ে থাকা ট্রাক থেকে তেল চুরি হচ্ছিল বলে পুলিসের কাছে অভিযোগ জানাচ্ছিলেন ট্রাক মালিকরা।
বুধবার গভীর রাতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক থেকে তেল চুরির সময় হাতেনাতে এক ব্যক্তিকে ধরে ফেলেন এক ট্রাকচালক। বৃহস্পতিবার তাকে তারকেশ্বর থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। চুরি করা তেল ওই এলাকাতেই দুটি মোটরবাইক গ্যারাজে বিক্রি করা হতো বলে জানতে পারে পুলিস। ওই দুই গ্যারাজের মালিককেও আটক করে তারা।
পুলিস সূত্রে জানা গিয়েছে, জাঙ্গিপাড়া থানার বাসিন্দা সায়ন বাউড়ি তেল চুরির সঙ্গে যুক্ত ছিল‌। যাদের সে তেল বিক্রি করত, তারা হল সুশান্ত আদক ও বাচ্চু ঘাঁটি। তিনজনকেই আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অন্যদিকে ট্রাক অ্যাসোসিয়েশনের তরফ থেকে তারকেশ্বর থানায় অভিযোগ জানানো হয়।
 এক অভিযুক্তকে চেন দিয়ে বেঁধে রাখা হয়েছে। -নিজস্ব চিত্র

1st     July,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ