বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মণীশ খুনে জড়িত কিংপিনই জেলে 
বসে শ্যুটআউট অপারেশন চালায়
বারাকপুরে সেই বিরিয়ানির দোকানে ফের ঝামেলা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মণীশ শুক্লার খুনের সঙ্গে জড়িত এক অপরাধীই বারাকপুর শ্যুটআউটের ঘটনার অন্যতম কিংপিন। জেলে বসেই সে গোটা অপারেশনটা চালিয়েছে। ধৃতদের জেরা করে সেই তথ্য পেল পুলিস। সেই অপরাধী সুপারি দিয়েছিল টিটাগড়ের একটি টিমকে। সেই গ্যাংয়ের সদস্যরা ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছে। তদন্তে নেমে পুলিস কর্তারা জানতে পেরেই তাদের খোঁজে ভিনরাজ্যে পাড়ি দিয়েছে। অন্যদিকে, গুলিচালনার ঘটনার এক সপ্তাহের মধ্যেই মঙ্গলবার ফের ওই বিরিয়ানির দোকানে গণ্ডগোলের ঘটনা ঘটে। জানা গিয়েছে, এদিন মদ্যপ অবস্থায় তিন যুবক দোকানে এসে কোল্ড ড্রিঙ্কসের বোতল নিয়ে ঝামেলা শুরু করে। কর্মীদের সঙ্গে তাদের বচসা বাধে। তারা রাস্তার মধ্যে ড্রিঙ্কসের বোতল ছুড়ে মারে। তিনজনের মধ্যে দু’জনকে ধরে ফেলেন বিরিয়ানির দোকানের মালিকের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী। একজন পালিয়ে যায়। মোহনপুর থানার পুলিস তাদের ধরে নিয়ে যায়।
পুলিস সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই বিরিয়ানির দোকানে হামলা চালানোর ঘটনায় জড়িত সন্দেহে অভিষেক ঝা নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাহুল বর্মা নামে এক যুবককে কাঁকিনাড়া থেকে ধরা পড়ে। দু’জনেই দোকানের আশপাশ থেকে তথ্য সরবরাহ করেছিল। কিন্তু, বাইকে করে যে তিনজন এসে বিরিয়ানির দোকানে এলোপাথাড়ি গুলি চালিয়েছিল, তাদের কাউকে পুলিস এখনও ধরতে পারেনি। তারা ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছে। বারাকপুর পুলিস কমিশনারেটের এক কর্তা বলেন, বিরিয়ানির দোকানে হামলার ঘটনায় দু’জনকে ধরা হয়েছে। জেরা করে জানা গিয়েছে, জেলে থাকা এক অপরাধী এই কর্মকাণ্ডের পিছনে রয়েছে। সেই তোলাবাজির কারণে সুপারি দিয়েছিল। তার প্রকৃত বাড়ি বিহারে। সেখানেই বাকি গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যেতে পারে বলে পুলিসের অনুমান। তাদের খোঁজে তল্লাশি চলছে।
এদিন দোকানের মালিক বাপি দাস বলেন, এদিন দুপুরে ক্রেতা সেজে আসা মদ্যপদের হামলার ঘটনায় আতঙ্কে রয়েছি। আগের ঘটনার পর আটদিন হয়ে গেল। এখনও মূল অভিযুক্ত ধরা পড়েনি। খুবই উৎকণ্ঠায় আছি।
কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, হামলাকারীদের বাড়ি মোহনপুর ও টিটাগড় থানা এলাকায়। ঘটনার পর পরই দোকানে পুলিস পিকেট রাখা হয়েছিল। তবে, এখন তা তুলে নেওয়া হয়েছে। মোহনপুর থানার পক্ষ থেকে নিয়মিত দোকানে নজরদারি রাখা হচ্ছে। এরমধ্যেই মঙ্গলবারের ঝামেলা উদ্বেগ আরও বাড়িয়েছে। মদ্যপদের ঝামেলার পিছনে কোনও উদ্দেশ্য আছে কি না, পুলিস তা জানতে সিসি ফুটেজ খতিয়ে দেখছে। এক সপ্তাহ যেতে না যেতে ফের ওই দোকানে গণ্ডগোলের ঘটনায় কর্মীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। প্রসঙ্গত, গত ১৬ মে ওয়্যারলেস মোড়ের কাছে বারাকপুর-বারাসত রোডের উপর প্রসিদ্ধ বিরিয়ানির দোকানে বাইকে করে তিনজন দুষ্কৃতী এসে এলোপাথাড়ি গুলি চালায়। তাতে ক্রেতা সহ দু’জন জখম হন। আতঙ্কিত হয়ে বর্তমানে ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী নিয়ে চলছেন দোকানের মালিক। 

25th     May,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ