বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

স্কুটারের পিছনে বসা পুলিসকর্মী
ভাইপোই গুলি করেন কাকাকে
গয়েশপুর কাণ্ডের তদন্তে দাবি পুলিসের

সংবাদদাতা, কল্যাণী: গয়েশপুরে অবসরপ্রাপ্ত পুলিসকর্মী জনার্দন কর্মকারকে খুন করতে তাঁর ভাইপো দেবাশিসই স্কুটির পেছনে বসে গুলি চালিয়েছিল বলে দাবি তদন্তকারী পুলিস অফিসারদের। তাঁদের কথায়, পেশায় দেবাশিসও রাজ্য পুলিসের কর্মী। ঘটনার দিন তিনি সম্ভবত বিধাননগরের আরক্ষা ভবনের নিজের কর্মস্থল থেকে এসে কাকাকে খুন করে আবার সেখানে ফিরে গিয়েছিলেন। জেরায় তিনি খুনের কথা কবুল করেছেন বলেও দাবি করছেন তদন্তকারীরা। উল্লেখ্য, গত শুক্রবার খুনের দিন রাতেই দেবাশিস ও তাঁদের পৈত্রিক জমির খরিদ্দার অভিজিৎ ভট্টাচার্যকে গ্রেপ্তার করে। 
সোমবার দিন আরও এক যুবককে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম সানি প্রসাদ। তার বয়স ১৯ বছর। তার বাড়ি উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়া এলাকায়। পুলিস জানায়, ঘটনার সময় দেবাশিসকে পিছনে বসিয়ে সানি স্কুটি চালাচ্ছিল। স্কুটিটিও উদ্ধার করেছে পুলিস। সানি পুলিসকে জানিয়েছে, সে জানতই না যে দেবাশিস গুলি চালাবেন। সানিকে মঙ্গলবার কল্যাণী মহকুমার আদালতে তোলা হলে বিচারক তাকে দশ দিনের পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয়। তবে খুনে ব্যবহৃত রিভলবারটি এখনও পুলিস উদ্ধার করতে পারেনি। তবে সেটি পুলিসের সার্ভিস রিভলবার নয় বলেই তারা জেনেছে।এবিষয়ে রানাঘাট পুলিস জেলার এসপি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, এই ঘটনায় মোট তিনজন গ্রেপ্তার হয়েছে। তদন্তের মাধ্যমে খুব শীঘ্রই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।
গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির বাইরে কুকুরকে বিস্কুট খাওয়াতে বেরিয়ে প্রাক্তন পুলিস কনস্টেবল জনার্দন কর্মকার (৬৫)-কে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি চালিয়ে খুন করে স্কুটি চেপে চম্পট দেয় দুষ্কৃতীরা। জনার্দনবাবু ব্যারাকপুর থানার কনস্টেবল পদ থেকে অবসর নিয়েছিলেন। পুলিস তদন্তে নেমে জেনেছে, জনার্দনবাবুর গয়েশপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডে থাকা একটি পৈত্রিক জমি তাঁর অজ্ঞাতে ভাইপো দেবাশিস বিক্রি করে দেন ঘটনায় ধৃত অভিজিৎ ভট্টাচার্যকে। ওই জমিটি নিয়েই গত বছর থেকে ভাইপোর সঙ্গে আইনি লড়াই চলছিল কাকার। খুনের ঘটনার দুদিন আগেও জমির সমস্যা নিয়ে জনার্দনবাবু, দেবাশিস ও অভিজিৎ স্থানীয় কাউন্সিলারের সঙ্গে সমস্যা মেটাতে বসেছিলেন। জমিটির সমস্যা যেহেতু আদালতে বিচারাধীন, তাই সেই রায় বের হওয়া পর্যন্ত সব পক্ষকে অপেক্ষা করতে বলেন স্থানীয় কাউন্সিলার মোহন রাম। তার দু›দিন পরেই ঘটে যায় এই খুনের ঘটনা।

25th     May,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ