বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ধড়-মুণ্ড আলাদা করার কথা
কবুল করেও নির্বিকার সুবীর

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: চপারের এক কোপে শুভ্রজ্যোতি বসুর ধড়মুণ্ড আলাদা করে দিয়েছিল সুবীর অধিকারী। সেকথা স্বীকার করার সময় তার চেহারায় কোনও বিকার দেখেননি তদন্তকারীরা। এমনকী গ্রেপ্তার হওয়ার পরেও তার চালচলনে কোনও পরিবর্তন ধরা পড়েনি। নিতান্ত ভাবলেশহীন দেখিয়েছে সুবীরকে। পুলিসি জেরায় প্রতিটি কথার নির্বিকার জবাবও দিয়েছে সে। রকমসকম দেখে তদন্তকারীরাই কার্যত বাকরুদ্ধ। শ্রীরামপুর থানার এক অফিসারের দাবি, আক্ষরিক অর্থেই যাকে ‘কোল্ড ব্লাডেড মার্ডারার’ বলে, সুবীর হচ্ছে তাই। ওই যুবক, তার স্ত্রী ও খুন হয়ে যাওয়া শুভ্রজ্যোতির স্ত্রীকে মঙ্গলবার আদালতে নিয়ে গিয়েছিল পুলিস। বিচারক তিনজনকেই সাতদিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেন।
এদিন আদালতে যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একবার মুখ খুলেছিল সুবীর। সে বলে, অনেক মেয়ের জীবন নষ্ট করেছে শুভ্রজ্যোতি। তাই খুন করেছি। নিজের স্ত্রী’র কথা একবার বলতে গিয়েও অবশ্য কথা ঘুরিয়ে নেয় ওই অভিযুক্ত। শ্রীরামপুর থানার পুলিস জানিয়েছে, ধৃতদের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
গত ২ মে শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে দিল্লি রোডের ধারে নালা থেকে এক মুণ্ডহীন দেহ পাওয়া যায়। রবিবার পানিহাটির বসু পরিবার সেই দেহ শনাক্ত করে। তাঁরা জানায়, সেই দেহ তাঁদেরই নিখোঁজ সন্তান শুভ্রজ্যোতি বসুর। এরপর প্রায় ২৪ ঘণ্টার মধ্যে খুনের কিনারা করে শ্রীরামপুর থানার পুলিস। উত্তরপাড়া থেকে সোমবার সকালে গ্রেপ্তার করা হয় সুবীরকে। জিজ্ঞাসাবাদে সে জানায় যে, স্ত্রী’র সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছিল শুভ্রজ্যোতি। তাই রাগের মাথায় খুন করেছে তাঁকে। পুলিস যদিও পরে জানায়, সুবীরের স্ত্রীকে কুপ্রস্তাব দিয়েছিল শুভ্রজ্যোতি। খুনের পরে বাড়ি ফিরে নিশ্চিন্তে ঘুমও দিয়েছিল সুবীর। সকালে রোজের মতো বাস চালাতেও চলে গিয়েছিল সে। ধৃত দুই মহিলা কান্নাকাটি করলেও সুবীরের মধ্যে কোনও বিকার দেখেননি তদন্তকারীরা। তার এই নির্লিপ্ত আচরণে বিস্মিত তদন্তকারীরা।

25th     May,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ