বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

শ্বশুরবাড়ির লোক আটকে রেখেছে
ছেলেকে, পুলিসের দ্বারস্থ বাবা-মা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ১৭ দিন হল খবর নেই ছেলের। তাঁকে নাকি ধরে বেঁধে রেখে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। বেয়াইয়ের বাড়ির বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছেন পানিহাটির ৫ নম্বর ওয়ার্ডের নেতাজি সুভাষ রোডের বাসিন্দা ধ্রুবজ্যোতি বসু। শুধু মৌখিক অভিযোগ নয়, একেবারে খড়দহ থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করে ছেলেকে ফিরিয়ে আনার আর্জি জানিয়েছেন তিনি। 
ছেলের নাম শুভজ্যোতি বসু। গত ১৩ মার্চ হুগলির উত্তরপাড়ার পূজা রায়ের সঙ্গে ধুমধাম করেই তাঁর বিয়ে হয়। বিয়ের পর বউমা সাতদিন শ্বশুরবাড়িতে ছিল। অষ্টমঙ্গলায় সেই যে দিদির সঙ্গে বাপের বাড়িতে গিয়েছিল, আর ফেরার নাম নেই। বউমা সম্পর্কে এমনই অভিযোগ জানিয়েছেন শুভজ্যোতির মা। তিনি বলেন, গত ১ মে ছেলে তাঁর স্ত্রীকে আনতে উত্তরপাড়ায় শ্বশুরবাড়িতে গিয়েছিল। তারপর আর তার পাত্তা নেই। ফোন করেও পাওয়া যাচ্ছে না। বলছে, সুইচড অফ। এরমধ্যে ৬ তারিখ ফোনে লাইন মেলায় একবার কথা হয়েছিল। ওটাই শেষ। তারপর আর ছেলের সঙ্গে যোগাযোগ করতে পারছি না। আমাদের ধারণা, ওই পরিবার ছেলের ফোন কেড়ে রেখেছে। এমনকী, ওকে আটকে রেখে অত্যাচার করছে শ্বশুরবাড়ির লোকজন। ছেলের হদিশ না দৃশ্যতই হতাশ বসু পরিবার। শুভজ্যোতির মা বউমার ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁর দাবি, পুলিস হস্তক্ষেপ করে ছেলে-বউমাকে ফিরিয়ে দিক। বাবা ধ্রুববাবুর অভিযোগ, খড়দহ থানাকে গোটা বিষয়টি জানানো হলেও তারা কোনও পদক্ষেপ নেয়নি এখনও। পুলিস সূত্রে জানানো হয়েছে, অভিযোগ দায়ের হয়েছে, সেই মতো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পানিহাটিতে।
ছেলের খোঁজ না পাওয়ায় বাধ্য হয়েই এই দম্পতি যোগাযোগ করেছে স্থানীয় কাউন্সিলার বিশ্বজিত দে’র সঙ্গে। তিনি জানান, পুলিস প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। তারা গুরুত্ব দিয়ে দেখছে। প্রয়োজনে স্থানীয় বিধায়ক নির্মল ঘোষকেও জানানো হবে। জলজ্যান্ত এক যুবক কোথায় গায়েব হয়ে গেল, তা বুঝতে পারছি না। তবে ওই দম্পতির অভিযোগকে ঘিরেও নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। স্থানীয়দের অনেকেই বলছেন, থানায় গিয়ে ছেলে নিখোঁজের অভিযোগ জানানোর আগে তাঁদের তো উচিত ছিল উত্তরপাড়ায় ওই বাড়িতে গিয়ে খোঁজখবর নেওয়া। তাঁরা কি সেটা নিয়েছিলেন? পানিহাটি থেকে উত্তরপাড়া তো বেশি দূরে নয়। শুভজ্যোতিকে সত্যিই সেখানে আটকে রাখা হয়েছে কি না, গেলেই তা স্পষ্ট হয়ে যাবে। 

19th     May,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ