বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

৩ মাস উধাও মেয়ে, ছবি নিয়ে
চাকদহের রাস্তায় ঘুরছেন বাবা

সংবাদদাতা, কল্যাণী: তিন মাস ধরে নিখোঁজ মেয়ের সন্ধানে ছবি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন অসহায় বাবা। পথচলতি মানুষকে সেই ছবি দেখিয়ে জিজ্ঞেস করছেন, মেয়েটিকে কোথাও তাঁরা দেখেছেন কি না! ঘটনাটি চাকদহ শহরের ১১ নম্বর ওয়ার্ডের ঘুগিয়া এলাকার। জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা কার্তিক চক্রবর্তীর ছোট মেয়ে বছর ১৪-র কোয়েল চক্রবর্তী গত বছরের ২০ অক্টোবর থেকে নিখোঁজ। ওইদিন বিকেলবেলা বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে যাওয়ার পর থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই নাবালিকা স্থানীয় ঘুগিয়া ভুবনমোহিনী বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। মেয়ের সন্ধান না পেয়ে পরের দিন চাকদহ থানায় নিখোঁজ ডায়েরি করেন কার্তিকবাবু। এরপর চাকদহ গৌরনগর ঘাট সংলগ্ন এলাকা থেকে কোয়েলের সাইকেল এবং জুতো উদ্ধার হয়। তারপর থেকে এতগুলো দিন পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি মেয়ের। চাকদহ থানার পুলিস অবশ্য নিখোঁজের ঘটনার তদন্তে নেমে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে বর্তমানে জেল হেফাজতে রয়েছে। পুলিস জানিয়েছে, সবদিক খতিয়ে দেখে মেয়েটির খোঁজ চালানো হচ্ছে।
ঘরের মেয়ে দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন তার বাবা-মা। মেয়েটির ছবি ও পরিবারের ফোন নম্বর দিয়ে বিভিন্ন জায়গায় কাগজ বিলি ও পোস্টারিং করা হয়েছে। পাশাপাশি নিত্যদিন বাবা নিখোঁজ মেয়ের ছবি নিয়ে গৌরনগরে নদীর ঘাটের এদিকে ওদিকে খোঁজাখুঁজি করেন। এছাড়াও শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়ান। পথচলতি মানুষের মেয়ের কাছে মেয়ের সন্ধান জানতে চান। এই করতে গিয়ে পুরোহিতের কাজটা আর করা হয়ে ওঠে না। কিন্তু তাঁর দৃঢ় বিশ্বাস, তাঁদের নিখোঁজ মেয়ে একদিন না একদিন ঘরে ফিরে আসবেই। অন্যদিকে, ঘরের কোণে কোয়েলের স্কুলের ব্যাগ, বইপত্র আর ছবি আগলে ধরে কেঁদে চলেছেন তার মা-ও। দাবি একটাই, দ্রুত ঘরে ফিরে আসুক তাঁদের আদরের ছোট মেয়ে। কার্তিকবাবু বলেন, পুলিস জানিয়েছে মেয়ের মোবাইলের টাওয়ারের লোকেশন পাওয়া যাচ্ছে না। আমরা পুলিসের কাছে অনুরোধ জানিয়েছি, অন্য উপায় প্রয়োগ করে হলেও মেয়েকে তারা খুঁজে বের করে দিক। আমরা আর পারছি না।

26th     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ