বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

টিটাগড়ে আক্রান্ত রাজ চক্রবর্তী, মার নিরাপত্তারক্ষীকেও

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: টিটাগড়ে উদ্যানের উদ্বোধন করতে গিয়ে হামলার মুখে পড়লেন বারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। তাঁর নিরাপত্তারক্ষীকে মারধর করা হয়। কোনওরকমে অন্যত্র সরে গিয়ে প্রাণে বেঁচেছেন বিধায়ক। ঘটনাস্থল থেকেই তিনি ফোনে বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন। খবর পাওয়া মাত্র বারাকপুরের পুলিস কমিশনার মনোজ ভার্মা সহ পদস্থ কর্তারা ঘটনাস্থলে যান। সেইসঙ্গে চার বিধায়ক পার্থ ভৌমিক, সোমনাথ শ্যাম, মদন মিত্র, সুবোধ অধিকারী সহ জেলা তৃণমূলের নেতারাও ঘটনাস্থলে পৌঁছন।
তৃণমূলের বারাকপুর-দমদম সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক বলেন, এই হামলার নেপথ্যে রয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। আসলে ওরা টিটাগড়কে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে। বিজেপির বারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায় বলেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। এটা ওদের নিজেদের দ্বন্দ্ব।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টিটাগড় পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের একটি এলাকায় সৌন্দর্যায়ন করেই একটি উদ্যান তৈরি করেছে পুরসভা। এদিন বিকেল ৫টা নাগাদ ওই উদ্যানের উদ্বোধন করতে যান বিধায়ক রাজ চক্রবর্তী, টিটাগড়ের পুর প্রশাসক প্রশান্ত চৌধুরী সহ অনেকেই। অভিযোগ, উদ্বোধনের পর কয়েকজন রাজ চক্রবর্তীকে একটি চিঠি দিতে আসে। বিধায়ক সেই চিঠিটি হাতে নেওয়ার পরই তাঁর উপর অতর্কিতে হামলা চালায় তারা। সঙ্গে সঙ্গে বিধায়ককে ঘিরে ফেলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। তখন এক নিরাপত্তারক্ষীকে মারধর করা হয় বলে অভিযোগ। তৃণমূলের কর্মীরাই বিধায়ককে পাশের একটি জায়গায় সরিয়ে নিয়ে যান। এরপর হামলাকারীরা ভিড়ের মধ্যে ঢুকে যায়। হামলার খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক উত্তেজনা ছড়ায়।
রাজ চক্রবর্তী বলেন, ‘আমরা টিটাগড়কে সুন্দর করার চেষ্টা করছি। যেহেতু আমি বলেছি, আই হেট ক্রিমিনাল। তাই কোনও কিছু সুষ্ঠুভাবে কিছু হোক, তা চায় না ক্রিমিনালরা। হঠাৎই আমার উপর আক্রমণ হয়েছে। আমার নিরাপত্তীকে মারধর করা হয়েছে। আমি অন্য জায়গায় সরে না গেলে ওরা আমাকে মেরেই ফেলত। আমি বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছি।’ তিনি বলেন, ‘অপরাধীদের কাছে কোনওভাবেই মাথা নোয়াব না। আজ আমার উপর হামলা হয়েছে। কাল তো সাধারণ মানুষের উপরেও হতে পারে। পাঁচ বছর বিধায়ক থাকব। তার আগেই টিটাগড়ে দুষ্কৃতীরাজ শেষ করব।’

26th     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ