বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বার সিঙ্গারের মৃত্যু খুন না আত্মহত্যা,
ঘটনার পুনর্নির্মাণ করাল পুলিস

সংবাদদাতা, উলুবেড়িয়া: বাউড়িয়ার বুড়িখালিতে বহুতল আবাসনের চারতলার বারান্দা থেকে শশীকান্ত কি ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন? নাকি তাঁকে তাঁর প্রেমিকা কেয়া সরকার ওরফে মিস টিনা ঠেলে ফেলে দিয়েছে? বৃহস্পতিবার সকাল থেকে এলাকায় মানুষের মধ্যে এই প্রশ্নই ঘুরছে। বুধবারই বাউড়িয়া থানার পুলিস মিস টিনাকে গ্রেপ্তার করে। এই প্রশ্নের উত্তর খুঁজতে শুক্রবার সকালে অভিযুক্তকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে পুলিস। এদিন সকাল ১১টা নাগাদ টিনাকে নিয়ে বুড়িখালির ফ্ল্যাটে আসেন উলুবেড়িয়ার এসডিপিও রাঘব এস এবং বাউড়িয়া থানার ওসি সুমন্ত দাস। অভিযুক্তকে চারতলার ওই ফ্ল্যাটে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ ও সেদিনের ঘটনার পুনর্নির্মাণ করানো হয়। পুলিস আধিকারিকরা তাঁদের সঙ্গে আনা নকল মৃতদেহ চারতলার বারান্দা থেকে নানাভাবে নীচে ফেলে বিচার-বিশ্লেষণ করেন। ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনাও সংগ্রহ করেন তাঁরা। 
সূত্রের খবর, বুধবার রাতে মদ্যপ অবস্থায় শশীকান্ত বুড়িখালির ফ্ল্যাটে আসার পরেই টিনার সঙ্গে বচসা শুরু হয়। বচসা চলাকালীন দু’জনেই ফ্ল্যাটের বারান্দায় চলে আসেন। সেখানে দু’জনে হাতাহাতিতে জড়িয়ে পড়লে বারান্দার রেলিংয়ের কাচ ভেঙে যায়। সেই ভাঙা কাঁচে টিনার পা কাটে। তারপর ধাক্কাধাক্কির মধ্যে টাল সামলাতে না পেরে তিনি নিজে পড়ে যান, ঝাঁপ দেন নাকি তাঁকে ঠেলে ফেলে দেওয়া হয়, তা জানতেই চলছে তদন্ত। বুধবার গভীর রাতে রাজাপুর পশ্চিমপাড়ার বাসিন্দা, পেশায় পানশালার গায়ক শশীকান্ত মালিকের এভাবে মৃত্যু হয়। মৃতের স্ত্রী শশীকান্তের প্রেমিকা টিনার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করলে পুলিস তাকে গ্রেপ্তার করে। শুক্রবার টিনাকে উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।
এদিকে, শুক্রবার সকালে এলাকায় গিয়ে দেখা গেল, ফ্ল্যাটের অন্য বাসিন্দারা মুখে কুলুপ এঁটেছেন। স্থানীয় সূত্রে খবর, কেয়া সরকার ওরফে টিনা নামে ওই মহিলা কি কাজ করত, তা কেউ জানে না। তবে প্রতিদিন সন্ধ্যায় একটি প্রাইভেট গাড়ি তাকে নিতে আসত এবং গভীর রাতে সে বাড়ি ফিরত বলে জানিয়েছেন স্থানীয়রা। তদন্তকারীরা ইতিমধ্যে আরও জেনেছেন, টিনার সঙ্গে শশীকান্তর সর্ম্পক থাকলেও তার একাধিক পুরুষ বন্ধু ছিল। ইদানিং সর্ম্পকের টানাপোড়েনও চলছিল তাদের মধ্যে। কিছুটা গোপনে তারা সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। তদন্তে সব দিকই খতিয়ে দেখা হচ্ছে বলে দাবি পুলিসের। 

22nd     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ