বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

পুলিসকে ফাঁকি দিতে বিহারে
গয়না বিক্রি, এখনও অধরা দুষ্কৃতী
কামারহাটিতে ডাকাতি ও  ব্যবসায়ীকে গুলির ঘটনা

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: কামারহাটির সোনার দোকানে ডাকাতি এবং সোনা ব্যবসায়ীকে গুলির ঘটনায় ধৃতদের জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিস। পুলিসের নজর এড়াতে তারা ডাকাতি করা সোনার গয়না বিহারে নিয়ে গিয়ে বিক্রি করেছে। জেরায় তদন্তকারীরা জানতে পেরেছেন, তিনজন মিলে এই ডাকাতি করেছিল। তাদের মধ্যে এক নাবালক ও এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এখনও অধরা রয়েছে এক। তার খোঁজে তল্লাশি জারি রয়েছে।
অন্যদিকে, ধৃত নাবালককে সল্টলেকের জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠানো হয়েছে। আর ধৃত ২২ বছরের কওসর আনসারিকে বৃহস্পতিবার বারাকপুর মহকুমা আদালতে পেশ করা হয়েছিল। তদন্ত এবং গয়না উদ্ধারের জন্য পুলিস তাকে হেফাজতে নিতে চেয়ে আদালতের কাছে আবেদন জানায়।  আটদিনের পুলিসি হেফাজত মঞ্জুর হয়েছে।
প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি বিকেলে বেলঘরিয়া থানার কামারাহাটির সাফুর রোড এলাকায় একটি সোনার দোকানে ক্রেতা সেজে ঢোকে তিন দুষ্কৃতী। তারা  গয়না দেখাতে বলে। তারপর আগ্নেয়াস্ত্র বের করে রাহুল গুপ্তা নামে ওই সোনা ব্যবসায়ীকে গুলি করে। পালিয়ে যাওয়ার আগে বেশ কয়েক ভরি সোনার গয়না নিয়ে চম্পট দেয়। তার মধ্যে দামী আংটি ছিল সংখ্যায় বেশি। বুধবার রাতে কামারহাটির ছাইঘাট থেকে কওসর আনসারি ও এক নাবালককে গ্রেপ্তার করা হয়। 
পুলিস জানিয়েছে, ধৃতরা জেরায় অপরাধের কথা কবুল করেছে। তারা তিনজনে মিলে একটি বাইকে করে সোনার দোকানটিতে ডাকাতি করতে গিয়েছিল। সেই বাইকটি উদ্ধার হয়েছে। যে দুষ্কৃতী অধরা রয়েছে, তার কামাহাটিতেই বাড়ি বলে জানতে পেরেছে পুলিস। সে পলাতক। গোপন ডেরায় লুকিয়ে রয়েছে। ধৃতরা জানিয়েছে, সোনার দোকান থেকে লুট করা গয়না এ রাজ্যের কোথায় বিক্রি করেনি। তাতে পুলিসের নজরে আসার ভয় ছিল। এই কারণে গয়না নিয়ে তারা সোজা বিহারে চলে যায়। সেখানে এক ব্যবসায়ীর কাছে সেগুলি বিক্রি করে। পুলিস সেই দোকানটির সন্ধান পেয়েছে। গয়না উদ্ধারের জন্য প্রয়োজনে ধৃতদের বিহারে নিয়ে যাওয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তদন্তকারীরা। 
এক পুলিস আধিকারিক বলেন, তিনজন দুষ্কৃতীর মধ্যে দু’জন ইতিমধ্যেই গ্রেফতার। তাদের জেরা করে গয়না উদ্ধারের চেষ্টা চলছে। পাশাপাশি, অধরা দুষ্কৃতীদের খোঁজে সর্বত্র তল্লাশি চলছে। শীঘ্রই তাকে গ্রেপ্তার করা যাবে বলে আশাবাদী পুলিস।

21st     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ