বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

কামারহাটিতে ব্যবসায়ীকে গুলি,
গ্রেপ্তার কিশোর সহ ১

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: কামারহাটিতে সোনার দোকানিকে গুলি করার ঘটনায় এক কিশোর সহ দু’জনকে গ্রেপ্তার করা হল।  তাদের মধ্যে একজন  নাবালক। তার বয়স ১৭ বছর মাত্র। তার সঙ্গী বছর ২২-এর এক যুবক। নাম কওসর আনসারি। এই দু’জনকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে পুলিস জানিয়েছে।
ক্রেতা সেজে দোকানে ঢুকে এক সোনা ব্যবসায়ীকে গুলি করেছিল এই দু’জন। সেই ঘটনার তদন্ত চালিয়ে বুধবার রাতে এদেরকে বেলঘরিয়া থানার কামারহাটির ছাইঘাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। তারা যে বাইকে চেপে সোনার দোকানে এসেছিল, সেই বাইকটি বাজেয়াপ্ত করা হয়েছে। তবে গুলি চালানোয় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি এখনও উদ্ধার হয়নি। সেটি তারা কোথায় লুকিয়ে রেখেছে, তার খোঁজ চালাচ্ছে পুলিস। এই দু’জন নাকি আরও কেউ এই ঘটনায় যুক্ত তা জানার চেষ্টা চলছে। 
প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি বিকেলে বেলঘরিয়া থানার কামারাহাটির সাফুর রোড এলাকায় একটি সোনার দোকানে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। ক্রেতা সেজে দুষ্কৃতীরা ভিতরে ঢোকে। তারপর গয়না দেখাতে বলে। আচমকা আগ্নেয়াস্ত্র বের করে রাহুল গুপ্তা নামে সোনা ব্যবসায়ীকে গুলি করে। পরপর চার রাউন্ড গুলি চালিয়েছিল তারা। পুলিস জানিয়েছে, রাহুলবাবু এখনও চিকিৎসাধীন। বারাকপুরের ডেপুটি কমিশনার (সাউথ) অজয় প্রসাদ বলেন, মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছিল। সেই তদন্তে সাফল্য মিলেছে। ধৃতরা জেরায় অপরাধের কথা স্বীকারও করে নিয়েছে। তাদের বিরুদ্ধে সমস্ত তথ্যও পাওয়া গিয়েছে।  যে পিস্তল দিয়ে দুষ্কৃতীরা গুলি চালিয়েছিল, তা এখনও পাওয়া যায়নি। সেটি উদ্ধারের চেষ্টা চলছে।  তবে, আমরা বাইকটি উদ্ধার করেছি।

20th     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ