বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বৃষ্টিমুখর...। মঙ্গলবার গিরিশ পার্কের কাছে তোলা নিজস্ব চিত্র।

মামলার টাকা জোগাড়ে রক্ত বিক্রি
করতে হাসপাতালে নির্যাতিতা বধূ

সংবাদদাতা, তারকেশ্বর: মামলা লড়তে চাই টাকা। কিন্তু টাকারই অভাব। অর্থাভাবে শেষমেশ রক্ত বিক্রি করে টাকা জোগাড় করতে চাইছেন স্বামীর অত্যাচারে জর্জরিত এক গৃহবধূ। রক্ত বিক্রি করতে সোমবার তিনি সোজা চলেই আসেন তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। তবে শেষ পর্যন্ত হাসপাতাল কর্মীরা তাঁকে বুঝিয়ে বাড়ি ফেরত পাঠিয়েছেন।
হুগলির পাণ্ডুয়ার মেয়ে মধুমিতা পালের সঙ্গে বছর দশেক আগে বিয়ে হয় পুরশুড়ার থানার ভাঙামোড়া গ্রামের বাসিন্দা দিলীপ পালের। ওই মহিলার অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে শ্বশুরবাড়িতে শুরু হয় অত্যাচার। বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতে থাকে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। টাকা নিয়ে আসার জন্য মানসিক নির্যাতন থেকে মারধরও করা হয় তাঁকে। বর্তমানে দুই সন্তানের মা মধুমিতা। এতদিন পরেও পরিস্থিতির কিছুমাত্র বদল ঘটেনি। কমেনি অত্যাচারের মাত্রা। এই অবস্থায় ২০২১-এর নভেম্বর মাসে প্রথমে পাণ্ডুয়া থানায় স্বামী সহ শ্বশুরবাড়ির বেশ কয়েকজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন মধুমিতা। কিন্তু তারপরেও কোনও সুরাহা হয়নি বলে দাবি তাঁর। মধুমিতার অভিযোগ, এরপর বার বার পাণ্ডুয়া ও পুরশুড়া, দুই থানার দ্বারস্থ হন তিনি। সুবিচারের দাবি জানান। কিন্তু কোনও ফল 
পাননি।  এই অবস্থায় আদালতের দ্বারস্থ হন মধুমিতা। কিন্তু সেখানে উকিলের জন্য টাকা লাগবে। আর্থিক এবং মানসিক যন্ত্রণায় জর্জরিত মধুমিতা সেই টাকা জোগাড় করার জন্য সোমবার সকালে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিজের রক্ত বিক্রি করতে আসেন। তখন হাসপাতাল কর্মীরা তাঁকে বুঝিয়ে বাড়ি পাঠান। 
তবে পুরো ঘটনা শুনে অবাক স্থানীয় বাসিন্দারা। নির্যাতিতা বধূর প্রতি প্রশাসনের সহযোগিতার আবেদন জানিয়েছেন তাঁরা।

18th     January,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ