বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি নিয়ে 
প্রচার বিজেপির, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: তিনি খড়দহ বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী। অথচ, নিজের ভোট প্রচারে ব্যবহার করছেন প্রয়াত তৃণমূল কংগ্রেস বিধায়ক কাজল সিনহার ছবি! এমনই অভিযোগকে ঘিরে রাজনৈতিক শোরগোল শুরু হয়েছে। এ ব্যাপারে বুধবার কাজল সিনহার স্ত্রী নন্দিতা সিনহা বিজেপি প্রার্থী জয় সাহার বিরুদ্ধে খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। নন্দিতাদেবীর অভিযোগ, কোনও অনুমতি ছাড়াই তাঁর স্বামীর ছবি নিয়ে বিজেপি প্রার্থী জয় সাহা প্রচারের কাজ করে চলেছেন। এতে তাঁর, পরিবারের এবং প্রয়াত কাজল সিনহার সম্মানহানি হয়েছে। তিনি আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন পুলিসকে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই প্রচারের ফাঁকে কাজল সিনহার বাড়িতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী জয় সাহা। এদিন তিনি নিজের ফেসবুক পেজে কাজল সিনহার ছবি দিয়ে একটি পোস্ট করেন। কাজল সিনহার ছবির নীচে তিনি লিখেছেন, ‘প্রয়াত বিধায়ক শ্রী কাজল সিনহাকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে প্রণাম জানাই’। 
সেখানে তিনি আরও লিখেছেন, ‘আমি এমন এক রাজনৈতিক পরিবেশে বিশ্বাস করি, যেখানে সব রাজনৈতিক দল ভোটের ময়দানে লড়াই করবে, তারপর মানুষের জন্য একসাথে কাজ করবে। রাজনৈতিক সৌজন্যতা সর্বদা বজায় থাকুক’। তার নীচে নিজের জোড়হাত করা ছবি দিয়েছেন। পাশে পদ্মফুলের প্রতীক। সেখানে লেখা, খড়দহ বিধানসভা উপনির্বাচনের প্রার্থী জয় সাহা। তা নিয়েই অভিযোগ। কারণ, কাজলবাবুর ছবির সঙ্গে তিনি নিজের প্রতীক, ছবি এবং প্রার্থী কথাটি ব্যবহার করেছেন।
থানায় অভিযোগের ব্যাপারে বিজেপি প্রার্থী জয় সাহা বলেন, কাজলবাবু প্রয়াত হয়েছেন বলেই আজকে এই উপনির্বাচন হচ্ছে। উনি যেহেতু জনগণের বিপুল ভোটে জিতেছিলেন, তাই খড়দহে যে কোনও অঞ্চলে বের হলেই ওঁর কথা মনে পড়ে। তাই আমি ওঁর ছবি দিয়ে শ্রদ্ধা জানিয়েছি। রাজনৈতিক সৌজন্যর কথা লিখেছি। আমার মনে হয় না, আমি কিছু ভুল করেছি।

21st     October,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021