বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র
দেখিয়ে হুমকি, চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: গভীর রাতে এক ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দিল এক দুষ্কৃতী। এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে গোলাবাড়ি থানায়। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। গোটা পর্বটিই রাস্তার ধারের একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। মঙ্গলবার গোলাবাড়ি থানা এলাকার পিলখানার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। কী কারণে হঠাত্ ওই ব্যবসায়ীকে অগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেওয়া হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকেরা। খোঁজ চলছে অভিযুক্তেরও।
পুলিস সূত্রে জানা গিয়েছে, উত্তর হাওড়ার পিলখানা এলাকার বাসিন্দা শামির আলম পেশায় মাছ ব্যবসায়ী। মঙ্গলবার রাত বারোটা নাগাদ তিনি পিলখানারই একটি দোকানে বসেছিলেন। অভিযোগ, হঠাত্ই এলাকার বাসিন্দা হামিদ খান ওরফে নাটুস তার দিকে এগিয়ে আসে। পকেট থেকে একটি আগ্নেয়াস্ত্র বের করে তাকে হুমকি দেয়। যদিও সঙ্গে সঙ্গে আরও লোকজন জড়ো হয়ে যাওয়ায় ওই এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত। সামসেরের পরিবারের বক্তব্য, খুনের হুমকি দেওয়া হয়েছে। যদিও তার কারণ আমাদের কাছে এখনও স্পস্ট নয়। তবে আগ্নেয়াস্ত্র বের করে হুমকি দেওয়ায় আমরা আতঙ্কে আছি। পুলিসের কাছে এবিষয়ে আমরা লিখিত অভিযোগ জানিয়েছি। আশা করব তারা উপযুক্ত ব্যবস্থা নেবে। অন্যদিকে, এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত হানিফ। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে এলাকার অন্যান্য সিসিটিভি ফুটেজও। এবিষয়ে হাওড়া পুলিসের এক কর্তা বলেন, আমরা অভিযোগ পেয়েছি ওই মাছ ব্যবসায়ীর পরিবারের তরফে। তার ভিত্তিতে তদন্ত শুরুও করা হয়েছে। 
পাশাপাশি যে সিসিটিভির কথা হচ্ছে, তার ফুটেজও আমাদের হাতে এসেছে। আমরা সমস্ত কিছুর ভিত্তিতে তদন্ত করে দেখছি।

21st     October,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ