বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

মনোনয়নপত্র জমা দিতে সপরিবারে কলকাতা পুরসভার ৮২ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী ফিরহাদ হাকিম। সোমবার তোলা নিজস্ব চিত্র। 

গড়িয়াহাটে বাড়িতে কর্পোরেট
কর্তা ও ড্রাইভারকে নৃশংস খুন
হাতে, পায়ে, গলায় কোপ  দানা বাঁধছে 
রহস্য

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ কঁাকুলিয়া রোডের বাড়িতে ঢুকেছিলেন সুবীরবাবু। সুবীর চাকি—বেসরকারি এক ইঞ্জিনিয়ারিং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর। মার্সিডিজ গাড়িটা ছিল বাড়ির সামনেই। ড্রাইভার রবীন মণ্ডলও গিয়েছিলেন বাড়ির ভিতরে। তারপর থেকে তাঁদের সঙ্গে যাবতীয় যোগাযোগ বিচ্ছিন্ন। বারবার ফোন করে গিয়েছেন সুবীরবাবুর স্ত্রী অনুরাধাদেবী। কিন্তু ফোন বন্ধ। স্বামীর তো বটেই, গাড়িচালকেরও। নিউটাউন থেকে কঁাকুলিয়া পৌঁছনো সময়সাপেক্ষ। নিরুপায় অনুরাধাদেবী ফোন করলেন ওই পাড়ার এক পরিচিতকে... একবার কি বাড়িতে গিয়ে দেখা যায়? সেই পরিচিত গিয়ে দেখলেন, কোলাপসিবল গেট খোলা। দরজা ভিতর থেকে বন্ধ। বারবার ডাকাডাকির পরও সাড়া মিলল না। উদ্বেগ বাড়ল। প্রথমেই তিনি ফোন করলেন গড়িয়াহাট থানায়। আর তারপর সুবীরবাবুর বোনকে—এখনই পারলে চলে আসুন। পুলিসও পৌঁছল প্রায় একইসঙ্গে। চাবি ছিল বোনের কাছে। তিনিই দরজা খুললেন। একতলার ঘরে পড়ে রয়েছে দাদার ক্ষতবিক্ষত দেহ। হাতে, গলায়, পায়ে নৃশংসভাবে কোপানোর চিহ্ন। মেঝে ভাসছে রক্তে। কিন্তু ড্রাইভার কোথায়? রবীনবাবুর দেহও মিলল। দোতলায়। ঠিক একইভাবে কোপানো।
সোমবার সকাল থেকেই মহানগরের শিরোনামে গড়িয়াহাট। কেন এই খুন? নেপথ্যে কী? এমন প্রশ্ন ঘোরাফেরা করেছে দিনভর। সুবীরবাবু এবং গাড়িচালক—কারও মোবাইল ফোনের হদিশ মেলেনি। পাওয়া যায়নি ধারালো মারণ অস্ত্রটিও। ৬১ বছরের সুবীরবাবু এবং ৬৫ বছরের রবীন মণ্ডলকে খুনের পিছনে কি শুধুই সম্পত্তিগত ঝামেলা? নাকি বাইরের ব্যক্তিগত কোনও শত্রুতা রয়েছে? ইতিমধ্যেই খুনের ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিস। চলছে জিজ্ঞাসাবাদ। আর তদন্তভার হাতে নিয়েছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ।কাঁকুলিয়া রোডের এই বাড়িটি সুবীরবাবুদের পৈতৃক সম্পত্তি। উপরতলায় কেউ থাকেন না। নীচতলা ভাড়া দেওয়া রয়েছে একটি কোম্পানিকে। সুবীরবাবুর বৃদ্ধা মা আগে উপরে থাকতেন। পরে অসুস্থ হয়ে পড়ায় সুবীরবাবু তাঁকে নিউটাউনের ফ্ল্যাটে নিয়ে যান। ফাঁকা বাড়িটি বছর চারেক ধরে বিক্রির চেষ্টা করছিলেন তিনি। মাঝেমধ্যেই দালাল ও প্রোমোটাররা দেখতে আসতেন। রবিবারও গাড়ির চালক রবীনবাবুর মোবাইলে এক দালালের ফোন আসে। দালাল জানান, ‘ক্রেতা নিয়ে আসছি। কাগজপত্র আনতে হবে।’ কঁাকুলিয়ায় সুবীরবাবু পৌঁছে যান। সময় সাড়ে পাঁচটা। তারপর থেকে তাঁদের আর কেউ বাড়ি থেকে বের হতে দেখেনি। পুলিসের অনুমান, তার এক ঘণ্টার মধ্যেই হয়েছে জোড়া খুন। একতলা ভাড়া নেওয়া কোম্পানির এক কর্মীর কথায়, ‘মেজেনাইন ফ্লোরে আমাদের কম্পিউটার রুম রয়েছে। শনিবার এই রুমের দরজা আমরা টেনে দিয়ে গিয়েছিলাম। সোমবার অফিসে এসে দেখি, দরজা ভিতর থেকে বন্ধ। বাড়িওয়ালার অংশ থেকে ঘরে না ঢুকলে, এমনটা করা সম্ভব নয়।’ রহস্য কিন্তু এখানেও।

19th     October,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021