বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

এখনই কোনও বিধানসভা এলাকায়
সভাপতি পরিবর্তন করছে না তৃণমূল

সংবাদদাতা, উলুবেড়িয়া: হাওড়া গ্রামীণ জেলার কোনও বিধানসভা কেন্দ্রে এখনই সভাপতি পরিবর্তন করছে না তৃণমূল কংগ্রেস। শুধুমাত্র সাঁকরাইল বিধানসভা কেন্দ্রে কোনও সভাপতি না থাকার কারণে সেখানকার বিধায়ক প্রিয়া পালকে নতুন নাম প্রস্তাব করতে বলা হয়েছে। পরে এই নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানালেন সদ্য দায়িত্বপ্রাপ্ত তৃণমূল কংগ্রেসের হাওড়া গ্রামীণ জেলার সভাপতি তথা বাগনানের বিধায়ক অরুণাভ সেন এবং জেলার চেয়ারম্যান তথা উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজা। নতুন দায়িত্ব পাওয়ার পর সম্প্রতি বাগনানে জেলার বিধায়ক, পুরসভার প্রশাসক, দলীয় নেতাদের নিয়ে বৈঠকে বসেছিল তৃণমূলের জেলা নেতৃত্ব। বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের জনস্বাস্থ্য ও কারিগরি দপ্তরের মন্ত্রী তথা উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়, উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক বিদেশ বসু, উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের বিধায়ক ডাঃ নির্মল মাজি, শ্যামপুরের বিধায়ক কালীপদ মণ্ডল, আমতার বিধায়ক সুকান্ত পাল, সাঁকরাইলের বিধায়ক প্রিয়া পাল, হাওড়া জেলা পরিষদের সভাধিপতি কাবেরী দাস, সহকারী সভাধিপতি অজয় ভট্টাচার্য, উলুবেড়িয়া পুরসভার প্রশাসক অভয় দাস, জেলার আইএনটিটিইউসি-র সভাপতি অরুপেশ ভট্টাচার্য, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবাশিস বন্দ্যোপাধ্যায় প্রমুখ।
তৃণমূলের দলীয় সূত্রে খবর, এদিনের এই বৈঠক থেকে উৎসবের মরশুমে কোনওরকম অশান্তি এড়াতে দলের সকল নেতা-কর্মীকে সজাগ দৃষ্টি রাখতে বলা হয়। বৈঠক থেকে আসন্ন দুর্গা পুজোয় প্রতিটি বিধানসভায় একটি করে জাগো বাংলা প্রচার স্টল তৈরি করার পাশাপাশি স্টল পরিচালনার জন্য দলের যুব, ছাত্র পরিষদ ও মহিলা সংগঠনকে দায়িত্ব দেওয়া হয়। এছাড়াও সামনেই পুরসভা নির্বাচন। এদিনের এই বৈঠকে পুরসভা নির্বাচন নিয়েও দলীয় নেতা কর্মীদের একাধিক নির্দেশিকা দেওয়া হয়। পুজোর পর ফের পুরসভা নির্বাচন নিয়ে দলীয়ভাবে বৈঠক করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বৈঠক সর্ম্পকে চেয়ারম্যান সমীর পাঁজা এবং সভাপতি অরুণাভ সেন জানান, মূলত এদিন দলের বুথ সংগঠন মজবুত করার পাশাপাশি আগামী দিনের কর্মসূচি নিয়ে আলোচনা হয়। তৃণমূলের এক পদ এক নীতি সিদ্ধান্তের পরেই হাওড়া গ্রামীণ জেলায় নেতৃত্বে পরিবর্তন হয়। জেলায় দলের নতুন চেয়ারম্যান হন সমীর পাঁজা। আগে এই পদে ছিলেন বিধায়ক কালীপদ মণ্ডল। নতুন সভাপতির দায়িত্ব দেওয়া হয় বিধায়ক অরুণাভ সেনকে। আগে এই পদে ছিলেন পুলক রায়। জেলার যুব তৃণমূল কংগ্রেসের দায়িত্ব দেওয়া হয় দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে। আগে এই পদে ছিলেন সুকান্ত পাল।

28th     September,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ