বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

বারাকপুরে গঙ্গায় তলিয়ে গেল কিশোর,
চলছিল সেনা বাহিনীতে চাকরির প্রস্তুতি

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: সেনা বাহিনীতে যোগ দেওয়ার প্রস্তুতি চলছিল। প্রতিদিন শরীরচর্চাও করত কিশোর। রবিবার শরীরচর্চা সেরে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল সে। সকালে বারাকপুরের মঙ্গল পাণ্ডে ঘাটে এই ঘটনাটি ঘটেছে। ডুবুরি নামিয়ে কিশোরের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তবে, এদিন রাত ৮টা পর্যন্ত তাঁর কোনও খোঁজ মেলেনি। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিস জানিয়েছে, ওই কিশোরের নাম রোহন রায়। বছর ১৭ তার বয়স। খড়দহের পি কে বিশ্বাস রোড় সংলগ্ন জেলেপাড়ায় তার বাড়ি। রোহন বারাকপুরের কেন্দ্রীয় বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রোহনের বাবা সেনা বাহিনীতেই চাকরি করতেন। মাত্র চার মাস আগে তিনি অবসর নিয়েছেন। বাবার মতো সেও সেনা বাহিনীতে যোগ দিতে চেয়েছিল। তার জন্য প্রস্তুতি শুরু করেছিল। ফাঁকা এলাকা থাকায় সে বন্ধুদের সঙ্গে বারাকপুরের মঙ্গল পাণ্ডে উদ্যান চত্বরে প্রতিদিন শরীরচর্চা করতে যেত। অন্যান্য দিনের মতো এদিন সকালেও পাঁচজন বন্ধুর সঙ্গে শরীরচর্চায় গিয়েছিল। শরীরচর্চা শেষ হওয়ার পর মঙ্গল পাণ্ডে ঘাটে সবাই স্নান করতে নেমেছিল। সেই সময় আচমকা রোহন গঙ্গায় তলিয়ে যায়। তার বন্ধুরা বিষয়টি দেখতে পেয়েই পুলিসে খবর দেয়। খবর পেয়ে বারাকপুর থানার পুলিস সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয়। ডুবুরি নিয়ে এসে তল্লাশি শুরু করে। তবে খোঁজ মেলেনি রোহনের। পুলিস জানিয়েছে, তল্লাশি চলছে।

27th     September,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ