বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

পাথরপ্রতিমায় দুই ট্রলার থেকে
৩১ হাজারের বেশি শাড়ি উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: মাছ কোথায়, ট্রলারের মধ্যে বস্তাবন্দি গাদা গাদা শাড়ি! পাথরপ্রতিমায় দু’টি ট্রলার থেকে ৩১ হাজারের বেশি শাড়ি উদ্ধার করলেন সুন্দরবন পুলিস জেলার আধিকারিকরা। এতে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। মনে করা হচ্ছে, এই শাড়ি বাংলাদেশে পাচার করার উদ্দেশ্য ছিল। ধৃত ব্যক্তিকে নিজেদের হেফাজতে নিয়ে এ সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেবে পুলিস।
পুলিস জানিয়েছে, গোপন সূত্রে খবর আসে যে, প্রচুর শাড়ি নিয়ে দু’টি ট্রলার পাথরপ্রতিমার গোবদিয়া নদীর উপর দাঁড়িয়ে রয়েছে। তখন এই পুলিস জেলার কয়েকটি থানা এবং শীর্ষ আধিকারিকদের নিয়ে দল গঠন করে সেখানে অভিযান চালানো হয়। সোম এবং মঙ্গলবার চিরুনি তল্লাশি চালিয়ে অবশেষে ওই দু’টি ট্রলারের সন্ধান পাওয়া যায়। কয়েকশো বস্তা ভর্তি শাড়ি পাওয়া যায় সেখান থেকে। সব মিলিয়ে ৩১ হাজারের বেশি শাড়ি মিলেছে। সুদর্শন ওঝা নামে এক ব্যক্তি ট্রলার দু’টির দেখাশোনা করছিলেন। এই বিপুল সংখ্যক শাড়ির রশিদ ও অন্যান্য বৈধ কাগজপত্র তিনি দেখাতে পারেননি। এরপরই তাঁকে গ্রেপ্তার করা হয়।
তদন্তকারী অফিসাররা মনে করছেন, ধৃত ব্যক্তির একার পক্ষে এই কাজ করা সম্ভব নয়। এই চক্রের আরও সদস্য আছে। পুলিস সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ধৃত ব্যক্তিকে জেরা করে বাকি সদস্যদের খোঁজ করা হবে। এত শাড়ি এখানে মজুত করার কারণও তাঁর কাছ থেকে জানতে চাওয়া হবে।

15th     September,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021