বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

শ্রীরামপুরে দুধ ব্যবসায়ীকে
লক্ষ করে গুলি

 

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: শ্যুটআউটের ধারাবাহিকতা। রাতের কলকাতার পরে এবার সাতসকালে হুগলির শ্রীরামপুরে চলল গুলি। মঙ্গলবার সকালে শ্রীরামপুর থানার রিষড়ার এক দুধ ব্যবসায়ীকে লক্ষ করে দুষ্কৃতীরা গুলি চালায়। কোনওক্রমে তিনি বেঁচে যান। গুরুতর জখম অবস্থায় মঙ্গলবারই তিনি কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হয়েছেন। সাতসকালে এই শ্যুটআউটের ঘটনা নিয়ে একদিকে যেমন চাঞ্চল্য ছড়িয়েছে, তেমনই রহস্যও তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, দুধ ও খাটাল ব্যবসাকে কেন্দ্র করে ওই ব্যবসায়ী কোনও ব্যক্তি বা চক্রের বিরাগভাজন হয়েছিলেন। সেখান থেকেই ঘটনা ঘটেছে। শ্রীরামপুর থানার পুলিস জানিয়েছে, জখম ব্যবসায়ীর নাম মিথিলেশ যাদব। গোটা ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগে স্থানীয় বাসিন্দারা সরব হয়েছেন। 
চন্দননগর কমিশনারেটের পুলিস জানিয়েছে, মিথিলেশ একজন সন্দেহভাজনের নাম বলেছেন। তার খোঁজে তল্লাশি চলছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। জখম ব্যবসায়ীর মা রশ্মিদেবী বলেন, কে, কেন আমার ছেলেকে গুলি করল জানি না। ওঁর সঙ্গে কারও বিবাদ ছিল না। ও নিজের ব্যবসা নিয়েই থাকে। পুলিস তদন্ত করুক কে বা কারা আমার ছেলেকে প্রাণে মেরে ফেলতে চেয়েছিল। রিষড়া পুরসভার প্রশাসক তথা স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা বিজয় মিশ্র বলেন, তদন্ত হোক, অপরাধীরা ধরা পড়ুক। ওই পরিবারের পাশে আমরা আছি। কিন্তু একটি ঘটনা দিয়ে এটা বলা চলে না যে, সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল বসু বলেন, তৃণমূল কংগ্রেসের আমলে যাই ঘটুক না কেন, সেটি ছোট ঘটনা হয়। সকালবেলা শহরের বুকে গুলি চলছে। এরপরও আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক আছে বলা যায়?
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, রিষড়ার এস কে নগরের বাসিন্দা মিথিলেশ তরুণ ব্যবসায়ী। এলাকায় তাঁর একটি নিজস্ব খাটাল আছে। মূলত গোপালন ও দুধ ব্যবসায়ী হিসেবে তিনি পরিচিত। এদিন সকালে প্রতিদিনের মতো খাটাল তদারকির কাছ সেরে ওই ব্যক্তি কাজে যাওয়ার জন্য বাড়ির বাইরে বেরিয়েছিলেন। অভিযোগ, তখনই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ করে গুলি ছোঁড়ে। গুলি ওই ব্যক্তির কোমর ঘেঁষে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই জখম অবস্থায় তিনি লুটিয়ে পড়েন। আর্ত চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাঁকে উদ্ধার করেন। সকাল সাড়ে আটটা নাগাদ তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে দুপুরে তাঁকে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয়দের দাবি, এদিন দু’টি বাইকে করে চারজন দুষ্কৃতী এসেছিল। তাদেরই একজন ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। তারপর দ্রুত এলাকা ছেড়ে চলে যায়। যদিও জখম ব্যবসায়ী পুলিসের কাছে একজনের কথাই বলেছেন। পরস্পরবিরোধী এই বক্তব্য ঘিরেও রহস্য তৈরি হয়েছে।

15th     September,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021