বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

জল যন্ত্রনা

মঙ্গলবারও জলমগ্ন গল্ফগ্রিন রোড। ভাস্কর মুখোপাধ্যায়ের তোলা ছবি।

বাঙুরে বৃদ্ধা খুনে উত্তরপ্রদেশ
থেকে ধৃত বাড়ির পরিচারক
দশদিনে রহস্যের কিনারা লেকটাউন পুলিসের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃদ্ধা হত্যাকাণ্ড রহস্যের দ্রুত সমাধান করল লেকটাউন থানার পুলিস। শুক্রবার উত্তরপ্রদেশের শীলহারি থেকে মৃতার বাড়ির পরিচারককে গ্রেপ্তার করা হয়েছে বলে বিধাননগর কমিশনারেট সূত্রে জানানো হয়েছে। অভিযুক্তের নাম দীনেশ প্রসাদ (৩৫)। ধৃত উত্তরপ্রদেশেরই বাসিন্দা। ওই রাজ্য থেকে অভিযুক্তকে কলকাতায় নিয়ে আসা হয়েছে। তাকে বিধাননগর আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।
গত ২১ জুলাই লেকটাউন থানার বাঙুর অ্যাভিনিউয়ের বি ব্লক থেকে দীপা মুখোপাধ্যায় (৬২) নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিস। ঘর থেকে গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়েছিল। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান ছিল, তাঁকে খুন করা হয়েছে। পুলিস জানতে পারে, বৃদ্ধার বাড়ি থেকে চুরি গিয়েছে মোবাইল ফোন সহ একাধিক সোনার গয়না, নগদ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নথি। প্রাথমিকভাবে ওই বাড়িতে সদ্য যোগ দেওয়া পরিচারককে সন্দেহের তালিকায় রাখে পুলিস। মৃতার ময়নাতদন্তের রিপোর্ট দেখে খুন সম্পর্কে নিশ্চিত হন তদন্তকারীরা। ঘটনার পরদিনই লেকটাউন থানায় অভিযোগ দায়ের করেন বৃদ্ধার ছেলে তাপস মুখোপাধ্যায়। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বইয়ের একটি হোটেলের সন্ধান পায় পুলিস। সূত্র মারফত জানা যায়, ২০১৯ সালে মুম্বইয়ের একটি হোটেলে ছিলেন দীপা মুখোপাধ্যায়। সেখানেই হোটেলের এক কর্মচারী, দীনেশ প্রসাদের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপরে সেই কর্মচারীকে কলকাতায় নিজের বাড়িতে পরিচারক হিসেবে নিযুক্ত করার প্রস্তাব দেন বৃদ্ধা। গত ১৮ জুন বাঙুরের বি-ব্লকে দীপাদেবীর বাড়িতে সে কাজে যোগ দেয়। 
পুলিস সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে উত্তরপ্রদেশে অভিযান চালান তদন্তকারীরা। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি থেকে বৃদ্ধার মোবাইল ফোন সহ সোনার গয়নাও উদ্ধার করেন তদন্তকারীরা।

1st     August,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021