বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

কোভিড পরিস্থিতি সহ স্থানীয় সমস্যাই
প্রথমে মেটাতে চান নতুন তিন বিধায়ক

সংবাদদাতা, বারুইপুর: দলনেত্রীর নির্দেশ মতোই কোভিড পরিস্থিতির মোকাবিলার পাশাপাশি স্থানীয় সমস্যাকেই অগ্রাধিকার দিতে চান বারুইপুর পূর্ব, রায়দিঘি ও কুলতলি কেন্দ্রের নতুন বিধায়করা। জয়ের উচ্ছ্বাসে ভেসে করোনা আক্রান্ত মানুষকে কোনও অসুবিধার মধ্যে ফেলতে চান না তাঁরা। 
বারুইপুর পূর্ব কেন্দ্রে প্রথমবার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন বারুইপুর ব্লকের আইএনটিটিইউসি সভাপতি বিভাস সর্দার। তিনি ৫০ হাজার ভোটে জয়লাভ করেন। বারুইপুরের আমজনতার কাছে বিধায়কের পরিচিতি ভবোদা ডাকনামে। প্রথমবার বিধায়ক হওয়ার খবর আসতেই আনন্দের বাঁধ ভাঙে এলাকায়। প্রচুর কর্মী, সমর্থক, বন্ধু সম্বর্ধনা জানাতে সোমবার সকাল থেকেই ভিড় করেন তাঁর বাড়িতে। এদিন বিভাসবাবু বলেন, দলনেত্রী ও সর্বভারতীয় যুব সভাপতির নির্দেশে কোভিড পরিস্থিতির মোকাবিলা করাই আমার প্রথম কাজ। এই কেন্দ্রের অনেক মানুষ আক্রান্ত। তাঁদের যাতে কোনও সমস্যায় পড়তে না হয়, তা দেখতেই হবে। পানীয় জল, ঘরের সমস্যা আছে। কৃষকদের সমস্যার জন্য খাল কাটাতে হবে। স্বাস্থ্যকেন্দ্র, পরিবহণের সমস্যাও আছে। এই সব সমস্যার সমাধানকে অগ্রাধিকার দেব। 
রায়দিঘিতে কয়েক বছর পর স্থানীয় চিকিৎসক অলোক জলদাতা বিধায়ক হিসেবে নির্বাচিত হওয়ায় এলাকায় খুশির জোয়ার। এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের বিধায়ক হিসেবে অভিনেত্রী দেবশ্রী রায়ের বিরুদ্ধে ক্ষোভ ছিল মানুষের মধ্যে। এই সমস্যাকে গুরুত্ব দিয়েই মমতা বন্দোপাধ্যায় স্থানীয় চিকিৎসককে প্রার্থী হিসেবে মনোনীত করেছিলেন। প্রায় ৩৬ হাজার ভোটে চিকিৎসক অলোক জলদাতা জয়ী হয়েছেন। তিনি বলেন, আমি চিকিৎসক, তাই করোনা পরিস্থিতিকে সামাল দেওয়াই প্রথম কাজ। পাশাপাশি দু’টি হাসপাতালের পরিকাঠামো ঠিক করার ব্যাপারে আগে নজর দেব। এদিকে, কুলতলিতে দীর্ঘ কয়েক বছর পর তৃণমূল কংগ্রেসের বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন গণেশ মণ্ডল। প্রায় ৫০ হাজারের বেশি ভোটে তিনি জয়ী হয়েছেন। এলাকার ছেলে বিধায়ক হওয়ায় খুশিতে মেতেছে গোটা এলাকা। এদিন তিনি বলেন, কোভিড সমস্যা মেটানোর পাশাপাশি পানীয় জলের সমস্যা, স্বাস্থ্যকেন্দ্রের পরিকাঠামোর দিকে নজর দেওয়া হবে। আরও অনেক পরিকল্পনা আছে কুলতলিকে ঘিরে।  সেসব কাজ করতে হবে।     

5th     May,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ