বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

জলমগ্ন... ১) ভিআইপি রোড ২) মধ্য হাওড়ার রাস্তা ৩) মুক্তারামবাবু স্ট্রিট ৪) বরানগর। ছবিগুলি তুলেছেন অতূণ বন্দ্যোপাধ্যায়, দীপ্যমান সরকার এবং কুমার বসু। 

‘দুষ্কৃতীরাজ’-এর অবসান চান
ঘরের ছেলে হয়েই বারাকপুরের
মানুষের পাশে থাকব: রাজ

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: বারাকপুর শহর তাঁর পরিচিত। কলেজ পালিয়ে সিনেমা দেখার গল্প এখনও যেন নস্টালজিয়া। স্টেশন, গঙ্গারঘাট, ঘোষপাড়া রোড তাঁর হাতের তালুতে। তিনি টলিউডের পরিচিত চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। বারাকপুর থেকে জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী। তবে, এবার তারকা হিসেবে নয়। ঘরের ছেলে হয়েই তিনি বারাকপুরের মানুষের পাশে থাকতে চান। করোনার মোকাবিলার পাশাপাশি, তিনি চান এলাকার উন্নয়ন। সেই সঙ্গে বারাকপুরে ‘দুষ্কৃতীরাজ’ খতম করতে চান তিনি।
মুখ্যমন্ত্রী প্রার্থী করার পরই তিনি বারাকপুরে এসে প্রচারে ঝাঁপিয়ে পড়েছিলেন। এমনকী, কলকাতা ছেড়ে তিনি এখন বারাকপুরেই থাকছেন। ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন। প্রতিদিন হেঁটে বাড়ি বাড়ি প্রচারে গিয়েছিলেন তিনি। কোনও ক্লান্তি নেই তাঁর। বাড়ির দরজায় তারকা পেয়ে সকলেরই মধ্যে বাঁধভাঙা উচ্ছ্বাসও দেখা গিয়েছিল। প্রতিদিন হাজার হাজার সেলফির আবদার মেটাতে হয়ে তাঁকে। কিন্তু, একবারের জন্যও বিরক্ত হননি। উল্টে, নিজে সেলফি তুলে দিয়েছেন অনেককেই। শেষমেশ জয়ের সাফল্য মেলায় তিনি ভীষণ খুশি। ফলাফল হাতে পাওয়ার পর তিনি একান্তে বলেন, মুখ্যমন্ত্রী আমাকে প্রার্থী করেছেন। তাই এই জয় আমি তাঁকেই উৎসর্গ করতে চাই। পাশাপাশি, বারাকপুরের মানুষকে আমি ধন্যবাদ জানাব। কারণ, তাঁরা আমাকে প্রাণভরে আশীর্বাদ করেছেন। সেই সঙ্গে বারাকপুরের পুর প্রশাসক উত্তম দাস এবং টিটাগড়ের পুর প্রশাসক প্রশান্ত চৌধুরীও অক্লান্ত পরিশ্রম করেছেন। তাঁদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।
তিনি বলেন, তারকা, চিত্র পরিচালক হিসেবে নয়। আমি ঘরের ছেলে হয়েই বারাকপুরের মানুষের পাশে থাকতে চাই। তাঁদের জন্য উন্নয়নের কাজ করতে চাই। এখন করোনা পরিস্থিতি চলছে। তাই সবচেয়ে প্রথম কাজ হবে করোনা মোকাবিলা করা। তিনি বলেন, বারাকপুরে আমি দুষ্কৃতীরাজ খতম করার কথা আগেই বলেছি। এখনও বলছি, দুষ্কৃতীদের জেলের ভিতরে থাকতে হবে। তা না-হলে তাদের স্বাভাবিক জীবন যাপন করতে হবে। কোনও অবস্থাতেই আমি এলাকায় অশান্তি হতে দেব না। বারাকপুরে যাতে শান্তি বজায় থাকে, সেই দিকটাও দেখব।
তিনি আরও বলেন, বিরোধীরা প্রতিদিন আমাদের একজন মহিলা মুখ্যমন্ত্রীকে ছোট করে গিয়েছে। তাঁকে সম্মান দেয়নি। সেই কারণেই আজ তারা ফিনিশ হয়ে গিয়েছে। বিরোধী দল কেউ করতেই পারেন। কিন্তু, আগে মানুষকে সম্মান করতে শিখতে হবে। মুখের ভাষা, শব্দচয়ন ঠিক করতে হবে। তা না-হলে সাধারণ মানুষই তাঁদের প্রত্যাখান করবে। এই ফলাফলই তার প্রমাণ।

4th     May,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021