বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

আত্মহত্যা করছেন বধূ, ভিডিও তুলে সোশ্যাল
মিডিয়ায় পোস্ট করল শ্বশুরবাড়ির লোকজন

মুজফফরনগর: গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করছেন মহিলা। তাঁকে বাঁচানোর চেষ্টা না করে সেই গোটা ঘটনার ভিডিও করল তাঁরই শ্বশুরবাড়ির লোকজন। আর শুধু ভিডিও রেকর্ড নয়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হল। কারণ গৃহবধূ যে আত্মহত্যাই করেছেন এবং তাতে শ্বশুরবাড়ির কোনও হাত নেই তার প্রমাণ তুলে ধরা। উত্তরপ্রদেশের মুজফফরনগরের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। নেটিজেনরা ওই মহিলার শ্বশুরবাড়ির তীব্র সমালোচনা করেছেন। পুলিস আত্মঘাতী বধূর শ্বশুর ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে। মহিলার স্বামী ও দেওর পলাতক। তাঁদের বিরুদ্ধেও অভিযাগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস। 
পুলিস জানিয়েছে, কোমল তাঁর স্বামী আশিসের সঙ্গে দাতিয়ানার গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। রবিবার শ্বশুরবাড়িতেই কোমল গলায় দড়ি দেন। সোমবার সেই আত্মহত্যর ভিডিও ভাইরাল হয়। ভিডিওয় দেখা যায়, ২৫ বছরের কোমল ওড়না নিয়ে পাখায় বাঁধছেন। তারপর সেটি শক্তভাবে বাঁধা হয়েছে কি না, তা দেখছেন। ভিডিওয় পিছন থেকে তাঁর শ্বশুর বলছেন, দেখুন নিজে নিজেই গলায় দড়ি দিচ্ছে। পুলিস সুপার অর্পিত বিজয়বর্গীয় বলেন, তাঁর শ্বশুরবাড়ির লোকজন চাইলে বধূকে বাঁধা দিতে পারতেন। তাঁকে বাঁচাতে পারতেন। কিন্তু তা না করে গোটা ঘটনার ভিডিও করেছেন। 
এদিকে কোমলের বাবা-মায়ের অভিযোগ, ২০১৯ সালের সেপ্টেম্বরে কোমল ও আশিসের বিয়ে হয়। বিয়ের পর থেকেই কোমলকে পণের জন্য চাপ দেওয়া হচ্ছিল। কোমলের বাবা বলেন, ‘মেয়ের বিয়ের সময় আমি পাঁচ লক্ষ টাকা এবং একটি বাইক দিয়েছিলাম। কিন্তু আশিসের বাবা দেবেন্দ্র, মা সবিতা এবং ভাই শচীন তাতে খুশি ছিল না। ছ’মাস আগে তারা কোমলকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। পরে মেয়েকে বুঝিয়ে শ্বশুরবাড়ি পাঠানো হয়। কিন্তু মাস খানেক আগে ফের তারা ১ লক্ষ ২০ হাজার টাকা দাবি করে। এমনকী আশিস এমনও হুমকি দেয় যে, টাকা না পেলে সে অন্য কাউকে বিয়ে করে নেবে।’ এই অত্যাচার সহ্য করতে না পেরেই কোমল আত্মহত্যা করেছে।

14th     April,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ