বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভরতপুর গ্যাংয়ের বলি অঙ্কুশের সহযোগী বাপ্পা 
রাজস্থানে টিম পাঠাচ্ছে লালবাজার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টলি তারকা অঙ্কুশের ঘনিষ্ঠ সহযোগী বাপ্পার আত্মহত্যার ঘটনায় এবার দুষ্কৃতীদের খোঁজে ভিনরাজ্যে পাড়ি দিচ্ছেন লালবাজারের গোয়েন্দারা। লালবাজারের এক সূত্র জানিয়েছে, গ্যাংটি চিহ্নিত করা গিয়েছে। এবারের গ্রেপ্তারের পালা। গোয়েন্দাদের দল রাজস্থানের ভরতপুরে যাচ্ছেন। 
উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি নিজের বাড়িতে জানলার গ্রিলে ফাঁস দিয়ে আত্মঘাতী হন বছর ছত্রিশের বাপ্পা ওরফে পিন্টু দে। সোশ্যাল মিডিয়াতে অঙ্কুশ জানিয়েছিলেন, গোপন ছবি ভাইরাল করার হুমকি দিয়ে ফোনে মোটা টাকা চাওয়া হয়েছিল বাপ্পাদার কাছে। তারপর থেকেই কিছুটা মনমরা হয়ে গিয়েছিলেন তিনি। পরে পরিবারের সদস্যদের লিখিত অভিযোগের ভিত্তিতে আত্মহত্যায় প্ররোচনা, তোলবাজির মতো ধারায় মামলা দায়ের করে তদন্তে নামেন লালবাজার সাইবার থানার গোয়েন্দারা। 
প্রথম থেকেই গোয়েন্দাদের সন্দেহ ছিল, ঘটনার নেপথ্যে রাজস্থানের ভরতপুর গ্যাং জড়িত। সেই আশঙ্কাই এবার সত্যি হতে চলেছে। যে নম্বর থেকে ফোন এসেছিল, তার হদিশ করে গোয়েন্দারা জানতে পেরেছেন, এই আত্মহত্যাকাণ্ডে ভরতপুর গ্যাংয়ের যোগ রয়েছে।  উল্লেখ্য, গোপন মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে এই গ্যাং সাম্প্রতি কলকাতা সহ এরাজ্যের একদল ডাক্তার, আইটি পেশাদার, প্রোমোটারদের মতো কাঁচা পয়সাওয়ালা ব্যক্তিদের থেকে মোটা টাকা আদায় করছে। অঙ্কুশের সহযোগী এরাজ্যে তারই প্রথম বলি।

6th     March,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
13th     April,   2021