বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

সেনাবাহিনীতে চাকরির প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ
করার হুমকি, অবরোধ, পড়ুয়াদের মারধর 

সংবাদদাতা, বসিরহাট: সেনাবাহিনীতে চাকরি পাওয়ার প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ করার হুমকি দিয়েছিল বেশ কিছু দুষ্কৃতী। এর প্রতিবাদে ওই প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রছাত্রীরা গোপালপুর মোড়ে পথ অবরোধ করলে তাঁদের উপরই হামলা চালাল দুষ্কৃতীরা। শুক্রবার সকালের এই ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে নয় জনকে স্থানীয় ধান্যকুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাঁদের বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এই প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ করে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাদের অভিযোগ, প্রশিক্ষণ কেন্দ্রটি চালান যে শিক্ষক, তিনি বিজেপির সমর্থক। এদিকে, ওই শিক্ষক পরাগ ভট্টাচার্য বলেন, আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। টিএমসির বেশ কিছু যুবক আমাকে প্রশিক্ষণ কেন্দ্র থেকে চলে যেতে বলেন। কিন্তু আমি যেতে না চাওয়ায় আমাকে মারধর করা হয়। সেই সঙ্গে ছাত্রছাত্রীদেরও মারধর করে তারা।
এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় তৃণমূল নেতৃত্ব দাবি করেছে, এর সঙ্গে তাদের কোনও কর্মী যুক্ত নয়। তবে বিজেপির যুবনেতা পলাশ সরকার জানিয়েছেন, বেশ কিছু টিএমসি দুষ্কৃতী নিরপরাধ ছাত্রছাত্রীদের উপর হামলা চালিয়েছে। আমরা থানাতে লিখিতভাবে জানিয়েছি। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তার করতে হবে। না হলে আমরা বৃহত্তর আন্দোলনে যাব। 

6th     March,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
13th     April,   2021