বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

দীঘা ফেরত বাস উল্টে
হাসপাতালে ভর্তি ২৫ 

সংবাদদাতা, উলুবেড়িয়া: দীঘা থেকে ফেরার পথে উল্টে গেল পর্যটক বোঝাই বাস। বৃহস্পতিবার গভীর রাতে ১৬ নং জাতীয় সড়কে রাজাপুর থানার খলিসানি কালীতলায় দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় কমবেশি আহত হয়েছেন অনেকেই। ২৫ জনের আঘাত বেশি হওয়ায় তাঁদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের চালক পলাতক।
পুলিস সূত্রে জানা গিয়েছে, গত সোমবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গা থেকে ২০ জন শিশু সহ মোট ৮০ জন দীঘায় বেড়াতে গিয়েছিলেন। সমুদ্র সৈকতে তিনদিন কাটানোর পর বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া সেরে বাড়ির পথে রওনা হন তাঁরা। স্থানীয় সূত্রে খবর, বাসটি কলকাতা অভিমুখে যাচ্ছিল। ভোর ৩টে নাগাদ বাসের চালক খলিসানি কালীতলার কাছে নিয়ন্ত্রণ হারালে বাসটি নয়নজুলিতে উল্টে যায়। বাসেই আটকে পড়েন যাত্রীরা। তাঁরা কমবেশি প্রায় সকলেই জখম হয়েছেন। যাঁদের আঘাত গুরুতর, তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিস সূত্রে জানা গিয়েছে, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস। স্থানীয় মানুষের সহায়তায় পুলিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এই বাসের যাত্রী সাবিনা ইয়াসমিন বলেন, দীঘা থেকে ছাড়ার পর চালক খুব জোরেই চালাচ্ছিলেন বাসটি। আমরা আস্তে চালাতে বললেও তিনি তাতে কর্ণপাত করেননি। তার ফলেই এই বিপত্তি। পুলিস বাসটিকে আটক করেছে। 

6th     March,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
13th     April,   2021