বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

রাতের শহরে মদ্যপ মহিলা যাত্রী ও
তাঁর বন্ধুদের হাতে আক্রান্ত ক্যাব চালক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাতের শহর। এক মহিলা যাত্রীকে নিয়ে একটি অ্যাপ ক্যাব ছুটছিল শহরের রাজপথ দিয়ে। হঠাৎই আর একটি অ্যাপ ক্যাব তাঁদের ওভারটেক করে একেবারে ফিল্মি কায়দায় পথ আটকে দাঁড়াল। আর তারপরই সেই গাড়ি থেকে নেমে কয়েকজন যুবক অন্য ক্যাবটির চালককে বেধরক মারধর করা শুরু করল। ভাঙচুর চালান হল গাড়িটিতেও। না না এটা কোনও সিনেমা বা টেলি সিরিয়ালের শ্যুটিং বলে ভুল করবেন না। এটা একেবারে ঘোর বাস্তব। ঘটনাটি ঘটেছে গতকাল, বুধবার রাতে হো চি মিন সরণীতে।  জানা গিয়েছে, অ্যাপ ক্যাবের ওই মহিলা যাত্রীরই বন্ধু ছিলেন যুবকরা। ইতিমধ্যেই ওই মহিলা যাত্রী ওই যুবকদের বিরুদ্ধে শেক্সপিয়র থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।  
পুলিস জানিয়েছে, অ্যাপ ক্যাবের যে চালককে মারধর করা হয়েছিল তাঁর নাম গণেশ সাউ।  তিনিই অভিযোগ দায়ের করেন। তাঁর দাবি, সম্প্রতি তিনি ঝাড়খণ্ড থেকে এই অ্যাপ ক্যাব সংস্থায় চালকের চাকরি নিয়ে এসেছেন। এখনও পর্যন্ত শহরের রাস্তাঘাট সড়গড় হয়নি তাঁর। জানান, এদিন রাত  ন’টা নাগাদ টেন্ডার ডি সি দে রোড থেকে হোচিমিন সরণী পর্যন্ত রাইড বুক করা হয়। পিকআপ পয়েন্ট থেকে এক যুবতী গাড়িতে চড়েন। তিনি মদ্যপ ছিলেন বলেই জানান গণেশ। অভিযোগ, ড্রপ লোকেশন হোচিমিন সরণীর দিকে যাওয়ার সময় যুবতী তাঁকে অন্য লোকেশনে গিয়ে নামানোর জন্য জোর করতে থাকেন। ফলে তিনি লোকেশন পরিবর্তন করেন। সেই লোকেশন পয়েন্টে যাওয়ার পথে হো চি মিন সরণীর কাছে এই বিপত্তি। তাঁর গাড়ি ভাঙচুর চালিয়ে তাঁকে মারধর করে ওই মহিলা ও যুবকরা পালিয়ে যায়।
পলাতক অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।

4th     March,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
10th     April,   2021