বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

কেন্দ্রীয় বাহিনীকে গুড়-বাতাসা, নীল জল
খাওয়ানোর বিধান দিলেন বিধায়ক
 

সংবাদদাতা, উলুবেড়িয়া: বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে অনুসরণ করে এবার রাজ্যে আসা কেন্দ্রীয় বাহিনীকে নকুলদানা খাওয়ানোর বিধান দিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি। অবশ্য শুধু নকুলদানা নয়। মঙ্গলবার বিধায়ক আরও একধাপ এগিয়ে নকুলদানার পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীর জন্য গুড়-বাতাসা এবং নীল জলের ব্যবস্থা করতেও বলেছেন। এদিকে কেন্দ্রীয় বাহিনীর প্রতি এই ধরনের বক্তব্যকে নিয়ে বির্তক সৃষ্টি হয়েছে। বিজেপির অভিযোগ, এটাই তৃণমূল এবং ওদের অপসংস্কৃতি।
নির্বাচনের দিন ঘোষণা না হলেও রাজ্যে পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। রাজ্যের বিভিন্ন জায়গায় টহল দেওয়াও শুরু করেছে তারা। নির্বাচনের দিন ঘোষণার আগেই রাজ্যে কেন্দ্রীয় বাহিনীর আসা প্রসঙ্গে রবিবার উলুবেড়িয়ায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, মানুষ এতে খুশি। এবারে কেন্দ্রীয় বাহিনীর সহযোগিতায় মানুষ নির্ভয়ে ভোট দিতে পারবে। এ প্রসঙ্গে ইদ্রিস আলি এদিন বলেন, যত আগেই কেন্দ্রীয় বাহিনী আসুক না কেন, গুড়-বাতাসা, নকুলদানার পাশাপাশি ওদের যেটা চলে, সেই বোতল-ভর্তি নীল জল খেয়ে ওরা পড়ে থাকবে। আর মানুষ নির্ভয়ে তৃণমূলকেই ভোট দেবে। তিনি আরও বলেন, ভয়ঙ্কর খেলা হবে। তবে যদি বিজেপি হিংস্র খেলা খেলে, তাহলে তৃণমূল এমন খেলা খেলবে যে, বিজেপি রাজ্যে থাকতে পারবে না।
কেন্দ্রীয় বাহিনীর প্রতি বিধায়কেই এই মন্তব্য প্রসঙ্গে বিজেপির হাওড়া জেলা (গ্রামীণ)-এর সভাপতি প্রত্যূষ মণ্ডল জানান, বীরভূম থেকে উলুবেড়িয়া— তৃণমূলের এটাই অপসংস্কৃতি। বিজেপি হিংস্র খেলা খেলবে না। তবে যদি তৃণমূল খেলতে চায়, তাহলে বিজেপিও ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেবে। 

24th     February,   2021
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
5th     March,   2021