এই মুহূর্তে

আইপিএল-এর আংশিক ক্রীড়াসূচি ঘোষিত

নির্ধারিত দিনক্ষণ মেনেই এবারের আইপিএল-এর আংশিক ক্রীড়াসূচি ঘোষণা করে দিল বিসিসিআই। তবে পুরো টুর্ণামেন্টের নয়, এদিন শুধুমাত্র প্রথম পর্বের সূচিই ঘোষিত হয়। আজ বৃহস্পতিবার আইপিএল ২০২৪-এর জন্য প্রথম ১৫ দিনের জন্য ক্রীড়াসূচি ঘোষণা করা হল। বাকি সূচি লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পরই ঠিক হবে। আগামী ২২ মার্চ ২০২৪-এ (শুক্রবার) শুরু হচ্ছে এবারের টুর্ণামেন্ট। উদ্বোধনী ম্যাচটি হবে চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে চিপক স্টেডিয়ামে। এরপর ২৩ মার্চ ও ২৪ মার্চ শনি ও রবিবার হওয়ায় দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৩ মার্চ প্রথম ম্যাচটি হবে পাঞ্জাব ও দিল্লির মধ্যে মোহালিতে এবং দ্বিতীয় ম্যাচে কলকাতা মুখোমুখি হবে হায়দরাবাদ। ম্যাচটি অনুষ্ঠিত হবে ইডেনে। আর ২৪ মার্চ প্রথম ম্যাচ খেলবে রাজস্থান ও লখনউ এবং দ্বিতীয় ম্যাচটি গুজরাত ও মুম্বই।

2024-02-22 18:05:36

অবশেষে পুলিসের জালে জামাল

অবশেষে পুলিসের জালে ধরা পড়ল জামাল সর্দার। শুক্রবার রাতে কলকাতা লেদার কমপ্লেক্স ও নরেন্দ্রপুর থানার বর্ডার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আগামীকাল শনিবার তাকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।

2024-07-19 21:21:44

মহিলাদের এশিয়া কাপ টি২০: ভারতকে ১০৯ রানের টার্গেট দিল পাকিস্তান

2024-07-19 20:15:00

মহিলাদের এশিয়া কাপ টি২০: টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত পাকিস্তানের

2024-07-19 19:05:00

কাটোয়ায় এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম গৃহবধূ

নিজের বাড়ির সামনে থেকেই এলোপাথাড়ি ছুরির আঘাতে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হল এক গৃহবধূকে।  ঘটনাটি ঘটে আজ শুক্রবার দুপুরে কাটোয়ার পানুহাটে।  আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক, এমনকী অস্ত্রোপচারও করা হচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। বিধবা ওই মহিলাকে ক্রমাগত কুপ্রস্তাব দিত তাঁরই এক দেওর, এমনটাই অভিযোগ উঠেছে। সেই কুপ্রস্তাবে রাজি না হওয়াতেই এই কাণ্ড!  ঘটনার তদন্ত করছে কাটোয়া থানার পুলিস।

2024-07-19 17:38:23

ফের লাইনচ্যুত ট্রেন

ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনার ২৪ ঘণ্টাও কাটল না। ফের লাইনচ্যুত হল একটি মালগাড়ি। শুক্রবার দুর্ঘটনাটি ঘটে গুজরাতের সুরাত ও ভালসাদের মধ্যবর্তী এলাকায়। হতাহতের কোনও খবর নেই। দুর্ঘটনার পর থেকেই বন্ধ রয়েছে ট্রেন চলাচল।

2024-07-19 16:42:17

ঢাকা-কলকাতা মৈত্রী এক্সপ্রেস বাতিল

ঢাকা-কলকাতা মৈত্রী এক্সপ্রেস বাতিল

বাংলাদেশের পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে। সেবিষয়টি লক্ষ্য করে আজ, শুক্রবার বাতিল করা হল ঢাকা-কলকাতা মৈত্রী এক্সপ্রেস। আগামী কাল, শনিবার বাতিল ঘোষণা করা হয়েছে কলকাতা-ঢাকা মৈত্রী এক্সপ্রেসও।

2024-07-19 16:10:07
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহ পরিবেশে হঠাৎ আসা চাপ থেকে মানসিক অস্থিরতা। ব্যবসা ভালো চলবে। অনুকূল আয় ভাগ্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৭৬ টাকা৮৪.৫০ টাকা
পাউন্ড১০৭.০০ টাকা ১১০.৫২ টাকা
ইউরো৮৯.৮৮ টাকা৯৩.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা