Bartaman Patrika
বিনোদন
 
 

বোন পরিণীতি চোপড়ার জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে প্রিয়াঙ্কা চোপড়া এমনভাবেই শুভেচ্ছা জানালেন। 

দেবলীনা তথাগতর জুটি এবার রহস্য ভেদে

যমজ বোন কখনওই এতটা আলাদা হতে পারে না। আমরা এই ছবিতে সেই অবাস্তব ব্যাপারটা রাখিনি। আমাদের যমজ বোন আক্ষরিক অর্থেই যমজ। সেই কারণেই আমার এই চরিত্রে অভিনয় করাটাও ভীষণ চ্যালেঞ্জিং।
আপনার আগামী ছবি ‘সিন সিস্টার’ নাকি একটু অন্য ধরনের?

অন্য ধরনের বলতে গল্পটা থ্রিলারধর্মী আর ভাষাটা বাইলিঙ্গুয়াল। ছবির অর্ধেক সংলাপ ইংরেজিতে। এই যা তফাত। এই ছবিতেও আমার বিপরীতে তথাগতই অভিনয় করছে।
‘সিন সিস্টার’ মানে দুই বোনের কাহিনি তাই তো?
একদম। সেটা তো নামেই স্পষ্ট। যা স্পষ্ট নয় তা হল, এই দুটি বোন যমজ। তাদের স্বভাব থেকে আচার আচরণ, কথাবলার ধরন, ভালোলাগা, রাগ, অভিমান সব একরকম।
অর্থাৎ আইডেন্টিকাল ট্যুইনস ...
এখানেই আমার একটু বক্তব্য আছে। সাধারণভাবে ভারতীয় সিনেমায় আমরা যে ধরনের যমজ বোন দেখি তারা সবাই চেহারায় আইডেন্টিকাল হলেও চরিত্রে একেবারে বিপরীতধর্মী। কথা বলা থেকে ব্যক্তিত্ব কোথাও কোনও মিল নেই তাদের। আমি কোনও সিনেমার নাম করতে চাই না, কিন্তু সাধারণভাবে পোর্ট্রেয়োলটা তেমনই হয়। এই চরিত্রায়ণটা ভীষণ অবাস্তব। যমজ বোন কখনওই এতটা আলাদা হতে পারে না। আমরা এই ছবিতে সেই অবাস্তব ব্যাপারটা রাখিনি। আমাদের যমজ বোন আক্ষরিক অর্থেই যমজ। সেই কারণেই আমার এই চরিত্রে অভিনয় করাটাও ভীষণ চ্যালেঞ্জিং মনে হয়েছে।
চ্যালেঞ্জিং কেন?
চ্যালেঞ্জিং হবে না! সামান্য একটু অভিব্যক্তির অদলবদলে দুটো চরিত্রকে আলাদা করতে হচ্ছে। এমন দুটি চরিত্র যাদের বাইরে থেকে দেখলে কোনও তফাতই বোঝা যায় না। সেই চরিত্র যখন দু’রকম ভাবে ফুটিয়ে তুলতে হয় তখন চ্যালেঞ্জ তো স্বাভাবিকভাবেই এসে যায়।
চরিত্র দুটো কীভাবে আলাদা করলেন তাহলে?
মাত্র কয়েকটা অভিব্যক্তি বদলে। এই যেমন চোখের চাউনি, হাত নাড়ার ধরন, উচ্ছাসের ভঙ্গি এইসব একে অপরের থেকে বদলে ফেললাম। ধরুন দুই বোন একই ঘটনায় খুশি হল। কিন্তু সেই খুশির প্রকাশটা তো আর দুটো মানুষের একরকম হতে পারে না, তখন সেই প্রকাশের ধরনটা বদলে দিলাম। এইভাবেই আলাদা হয়ে গেল দুই বোন। তফাতগুলো খুব সূক্ষ্ম। একটু খুঁটিয়ে দেখতে হবে, বুঝতে হবে।
অস্ট্রেলিয়ান রাইটারের গল্প নিয়ে ছবি করার কথা ভাবলেন কেন?
গল্পের টানে। গল্পটাই প্রথম থেকে মুগ্ধ করেছিল। আমি এমনিতেই থ্রিলারের পোকা। রহস্য থাকলে আমার সেই গল্প ভালো লাগে। কিন্তু অনেক রহস্যই পড়তে পড়তে সমাধান হয়ে যায়। খুনি কে তা ধরে ফেলতে পারি। এক্ষেত্রে একদম শেষ পর্যায় গিয়েও তা ধরতে পারিনি। তাছাড়া আমি আর তথাগত এমনিতেও প্রচুর বিদেশি ছবি দেখি। আমার বাড়িতেই একটা মুভি লাইব্রেরি আছে। জেরি হেমারের গল্পটা প্রথম থেকেই অন্য রকম। দুই বোনের গল্প। সেই গল্পের মধ্যেই লুকিয়ে আছে সাসপেন্স। তাদের সংলাপ থেকে ব্যবহার সবেতেই সাসপেন্স পাবেন। দর্শককে বুঝতে হবে কোনটা রহস্যময় আর কোনটা নয়।
‘সিন সিস্টার’-এর গল্পটা একটু ধরিয়ে দিন না পাঠকদের?
সাসপেন্সের আবার গল্প বলা যায় নাকি? এটুকু বলতে পারি সাসপেন্সটা দুই বোনের চরিত্রের ওপর দাঁড়িয়ে আছে। দুই বোন এক সাহিত্যিকের প্রেমে পড়বে। সেখান থেকেই রহস্য দানা বাঁধতে শুরু করবে। আর একটা কথা, গল্পটা প্রথম থেকেই খুব মন দিয়ে ফলো করতে হবে। গল্প কিন্তু ক্লু ছাড়তে ছাড়তে যাবে। সেগুলোকে সঠিক ধরতে পারাটাই মজা।
রহস্যটা কি প্লটকেন্দ্রিক নাকি...
না, রহস্যটা চরিত্র কেন্দ্রিক। ওই যে একই মানুষের প্রেমে পড়ছে দুটি মেয়ে সেখান থেকেই রহস্যের সূত্রপাত। তবে রহস্যটা দুই বোনকে ঘিরে নাকি নায়ককে ঘিরে সেটা দর্শক দেখে বুঝবেন। এর চেয়ে বেশি আর কিছু বলা যাবে না।
বিদেশি গল্প, বিদেশি পটভূমি, বিদেশি চরিত্র এই সবের সঙ্গে আমাদের দর্শক আইডেন্টিফাই করতে পারবে বলে মনে হয়?
কেন? না পারার কি আছে? আমাদের দর্শক যখন ‘রিয়ার উইন্ডো’ বা ‘সাইকো’র মতো ছবি দেখেন তখন কি তাঁদের আইডেন্টিফাই করতে কোনও অসুবিধে হয়? তা তো হয় না। ফলে দুটো ভিন্নধর্মী জগতও অনেক সময়ই মিশ খায়। তাছাড়া ছবির ভাষাটাই এক্সক্লুসিভ। সব বাধা ভেঙে তা দর্শকের মনকে ছুঁয়ে যায়। কথা প্রসঙ্গে ছবির একটা গুরুত্বপূর্ণ ক্লু দিয়ে দিই।
কী?
ছবিতে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রূপঙ্কর অভিনয় করছেন। এখানে কিন্তু তিনি অভিনেতা।
শেষ অঙ্ক, পরকিয়া তারপর সিন সিস্টার। তথাগতর সঙ্গে কি একটু এক্সক্লুসিভ জুটি বাধার চেষ্টা করছেন আপনি?
বলতে পারেন। তবে সেই জুটি তৈরি হলেও তা হবে একেবারে অন্যধরনের। কোনও প্যাটার্ন থাকবে না । অর্থাৎ এমন নয় যে আমরা শুধুই রোম্যান্টিক অভিনয় করব বা শুধুই থ্রিলার করব। আমরা কমেডি করব, থ্রিলার করব, রোম্যান্স করব। আরও অন্য যে কোনও ছবিই করতে পারি। কোনও বাঁধাধরা ছক থাকবে না আমাদের ছবি বাছাইয়ে। শুধু গল্পটা স্ট্রং থাকলেই সেই ছবিতে আমাদের পাবেন।
গল্পের উপরেই তাহলে জোর দিচ্ছেন?
গল্প ছাড়া ছবি হয় না। যে কোনও ছবিকে জনপ্রিয় করতে হলে তার মাধ্যমে একটা গল্প বলতে হয়। আর এই কথাটা আমার নয়। সত্যজিৎ রায় বলে গিয়েছেন। তথাগত আর আমি আমাদের প্রোডাকশন হাউসে তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করি।
কমলিনী চক্রবর্তী
10th  May, 2017
ডান্স প্লাস নিয়ে উচ্ছসিত রেমো 

কঠিন পরিশ্রম ও অধ্যাবসায়ের মধ্যে দিয়ে রেমো ডি’সুজা, পুনিত পাঠক ও ধর্মেশ ইয়ালান্দে ইন্ডাস্ট্রিতে নিজেদের সফল ডান্সার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। এঁরা প্রত্যেকেই যেমন ‘ডান্স প্লাস’ রিয়েলিটি শোয়ের অংশ হয়েছেন তেমনই দর্শক তাঁদের ‘এবিসিডি’ সিরিজেও দেখেছেন।
বিশদ

লেডি গাগা ও একনের
সঙ্গে বাপির গান 

এই বছর সুরকার হিসেবে ইন্ডাস্ট্রিতে পঞ্চাশ বছর সম্পূর্ণ করলেন বাপি লাহিড়ী। আর ফ্যানদের কাছে বাপির তরফে সুখবর রয়েছে। আন্তর্জাতিক পপ আইকন লেডি গাগা ও একনের সঙ্গে গান গেয়েছেন এই বঙ্গসন্তান।
বিশদ

কোমর বেঁধে প্রস্তুতি নিচ্ছেন ববি 

প্রায় ২৫ বছর ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। একসময় ছিলেন সাফল্যের শিখরে। তারপর ক্রমে প্রচারের আলোর সঙ্গে দূরত্ব বাড়তে থাকে ববি দেওলের। বলিউডে পায়ের নীচে হারানো জমি ফিরে পেতে চাইছেন ববি। একসময় স্বেচ্ছায় বড়পর্দা থেকে দূরে সরে গিয়ে যে ভুল করেছিলেন সেটাও স্বীকার করে নিয়েছেন তিনি।  
বিশদ

কলকাতা চলচ্চিত্র উৎসবে
যশোজিতের ছবি 

সন্দীপ রায়চৌধুরী : রাজ চক্রবর্তীর ‘অ্যাডভেঞ্চার অব জোজো’ ছবিতে ছোট্ট যশোজিতের অভিনয় অনেকেরই নজর কেড়েছিল। বাবা জয়জিতের মতো ছেলেও যে অভিনয়টা পারে তা মেনে নিয়েছে অনেকেই। 
বিশদ

মুম্বইতেই দেওয়ালি 

এর আগে সাধারণত দিল্লিতে পরিবারের সঙ্গে দেওয়ালি উদযাপন করতেন তাপসী পান্নু। কিন্তু এই বছর আর সেটা হচ্ছে না। কারণ কিছুদিন আগেই মুম্বইতে তিনি নতুন বাড়ি কিনেছেন।
বিশদ

সারা কেন চলে গেল? 

নখ খুঁটে, মাথা চুলকে কিছুতেই সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের বিচ্ছেদের কারণ বের করতে পারছেন না বলিউডের হাঁড়ির খবর রাখা লোকেরা। কীভাবে হল আর কেনই বা হল, কোনও সূত্র খুঁজে পাওয়া যাচ্ছে না।
বিশদ

নিউ ইয়র্কে গুমনামি 

বিতর্ককে দূরে রেখে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘গুমনামি’ ছবিটি দেশের সীমানা পেরিয়ে এবার নিউ ইয়র্কের সাউথ এশিয়ান আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে অফিশিয়ালি নিবার্চিত হয়েছে।
বিশদ

সঞ্জীব চট্টোপাধ্যায়ের উপন্যাস নিয়ে ইন্দ্রাশিসের নতুন ছবি 

সোহম কর: এবার বইয়ের পাতা থেকে বড়পর্দায় গল্প বলবেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য। ‘বিলু রাক্ষস’, ‘পিউপা’ এবং ‘পার্সেল’য়ের পরে তিনি সাহিত্যিক সঞ্জীব চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘ভয়’ অবলম্বনে ছবি তৈরি করতে চলেছেন। কী এই উপন্যাসের বিষয়বস্তু? 
বিশদ

রণবীর-আলিয়ার বিয়ের ভাইরাল আমন্ত্রণপত্র আসলে ভুয়ো? 

একেই বলে খ্যাতির বিড়ম্বনা! এই মুহূর্তে বি-টাউনের হট টপিক হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। এটা অনেকটা যার বিয়ে তার হুঁশ নেই, পাড়াপড়শির ঘুম নেইয়ের মতো ব্যাপার। কোনও সময় শোনা যাচ্ছে, তাঁরা নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন। আবার কখনও শোনা যাচ্ছে, বিয়ের জায়গা খুঁজতে বেরিয়ে পড়েছেন তাঁরা। 
বিশদ

মুম্বই সাগায় জ্যাকির বদলে মহেশ 

শ্যুটিং শুরু হয়ে গিয়েছে আর তারপরেই অভিনেতা সরে দাঁড়ালেন! সেই মুহূর্তে নির্মাতাদের পক্ষে অন্য অভিনেতা খুঁজে বের করা কিন্তু সহজ বিষয় নয়। ভূষণকুমার প্রযোজিত সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘মুম্বই সাগা’ ছবি থেকে জ্যাকি শ্রফ হঠাত্ই পিছিয়ে গেলেন। এরকম অবস্থায় পরিচালক তাঁর দীর্ঘদিনের বন্ধু মহেশ মঞ্জরেকরের কাছে যান।  
বিশদ

22nd  October, 2019
নতুন ভূমিকায় আয়ুষ্মান 

তিনি যে ‘মাল্টিটাস্কার’ সেটা এতদিনে প্রমাণিত। বলিউড তারকা আয়ুষ্মান খুরানার মুকুটে নতুন পালক। এবার বিনিয়োগকারীর ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি। সম্প্রতি ‘দ্য ম্যান কোম্পানি’ নামে একটি পুরুষদের প্রসাধনী সামগ্রী প্রস্তুতকারী সংস্থায় অর্থলগ্নি করেছেন আয়ুষ্মান। পাশাপাশি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও থাকছেন তিনি। 
বিশদ

22nd  October, 2019
স্বপ্নের পিছু পিছু 

জি মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে মুক্তি পেল অর্পণ বসাক পরিচালিত ‘স্বপ্নের পিছু পিছু’ গানের মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পীযূষ দাস এবং অভিনয় করেছেন ঐশী ভট্টাচার্য ও সুপ্রতিম সাহা। গানটি মূলত প্রেমের গান। মিউজিক ভিডিও’র মাধ্যমে একটি গল্প তুলে ধরতে চেয়েছেন পরিচালক। 
বিশদ

22nd  October, 2019
ব্যাডমিন্টন কোর্টে পরিণীতি 

সাইনা নেহওয়ালের বায়োপিকের জন্য পরিণীতি চোপড়া চলতি মাসের ১১ তারিখ থেকেই শ্যুটিং শুরু করে দিয়েছেন। গত সপ্তাহে তাঁকে মুম্বইয়ের খার জিমখানার বাইরে দেখা গিয়েছিল। সূত্রের খবর, অমল গুপ্তে পরিচালিত এই ছবির নির্মাতারা এমনভাবেই শ্যুটিংয়ের সময় ঠিক করেছেন, যাতে পরিণীতি ব্যাডমিন্টন প্র্যাকটিস করার সুযোগ পান। 
বিশদ

22nd  October, 2019
ব্যস্ত কৃতী 

এই মুহূর্তে অভিনেত্রী কৃতী শ্যানন বেশ ব্যস্ত। ‘হাউসফুল ৪’-এর প্রচারে নিজেকে ব্যস্ত রাখার সঙ্গে তিনি তাঁর আগামী ছবি ‘মিমি’র শ্যুটিংও শুরু করে দেবেন। এই ছবিটি পরিচালনা করছেন ‘লুকা ছুপি’র পরিচালক লক্ষণ উটেকর। এই ছবিটি সারোগেসি নিয়ে তৈরি হচ্ছে।  
বিশদ

22nd  October, 2019
একনজরে
বিএনএ, বাঁকুড়া: ১০০ দিনের কাজের প্রকল্পের সাফল্যের খতিয়ান তুলে ধরতে দিল্লি যাচ্ছে বাঁকুড়া জেলা প্রশাসন। এরজন্য ২৪ অক্টোবর জেলা প্রশাসনের একটি টিম দিল্লির উদ্দেশে রওনা হবে।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতায় ফের চালু হল ‘সোনি সেন্টার’। গোলপার্কে গড়িয়াহাট রোডের উপর ওই শো-রুমটি এক হাজার বর্গফুটেরও বেশি জায়গা জুড়ে খোলা হয়েছে, যেখানে সোনির ...

প্রাগ, ২২ অক্টোবর: মরশুমের প্রারম্ভিক পর্বে যথেষ্ট নড়বড়ে ছিল বার্সেলোনা। কিন্তু সময় এগনোর সঙ্গেসঙ্গে চেনা ছন্দ খুঁজে পেয়েছে আর্নেস্তো ভালভার্দের দল। চোট সারিয়ে মেসি দলে ফেরার পর বাকিদের মনোবল স্বাভাবিকভাবেই তুঙ্গে। গত পাঁচটি ম্যাচে জয় পাওয়ার পর আত্মবিশ্বাসের চূড়ায় থেকে ...

নিজস্ব প্রতিনিধি, লন্ডন, ২২ অক্টোবর: দীপাবলির মধ্যেই কাশ্মীর ইস্যুতে ভারত-বিরোধী প্রতিবাদ মিছিলের পরিকল্পনার কড়া সমালোচনা করলেন লন্ডনের মেয়র সাদিক খান। তিনি জানিয়েছেন, এই ধরনের কোনও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসাসূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর-স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭০৭— ব্রিটেনের প্রথম পার্লামেন্টে অধিবেশন শুরু হল
১৯১৭—অক্টোবর বিপ্লবের ডাক দিলেন লেনিন
১৯২৯—নিউ ইয়র্ক শেয়ার বাজারে মহামন্দার সূচনা
১৯৪৪—দ্বিতীয় বিশ্বযুদ্ধ: হাঙ্গেরি প্রবেশ করল সোভিয়েতের লাল ফৌজ
২০০২—মস্কোর থিয়েটারে হানা দিয়ে প্রায় ৭০০ দর্শককে পণবন্দি করল চেচেন জঙ্গিরা
২০১২—সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যু  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১২ টাকা ৭১.৮২ টাকা
পাউন্ড ৯০.৪৫ টাকা ৯৩.৭৬ টাকা
ইউরো ৭৭.৬৬ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৮৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,৪১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৪৮/৪৩ রাত্রি ১/৯। অশ্লেষা ২৩/৫২ দিবা ৩/১৩। সূ উ ৫/৩৯/৫৭, অ ৫/২/১৯, অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ৭/৫৬ মধ্যে পুনঃ ১০/১৩ গতে ১১/২৯ মধ্যে। রাত্রি ৫/৫৪ গতে ৬/৪৪ মধ্যে পুনঃ ৮/২৪ গতে ৩/৯ মধ্যে, বারবেলা ৮/৩০ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/২১ গতে ১২/৪৭ মধ্যে, কালরাত্রি ২/৩১ গতে ৪/৬ মধ্যে। 
৫ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, দশমী ৩৮/৩৫/৩১ রাত্রি ৯/৬/৫৪। অশ্লেষা ১৬/২৮/৪০ দিবা ১২/১৬/১০, সূ উ ৫/৪০/৪২, অ ৫/৩/৩২, অমৃতযোগ দিবা ৬/৩৩ মধ্যে ও ৭/১৮ গতে ৮/২ মধ্যে ও ১০/১৪ গতে ১২/২৭ মধ্যে এবং রাত্রি ৫/৪৩ গতে ৬/৩৫ মধ্যে ও ৮/১৯ গতে ৩/১৪ মধ্যে, বারবেলা ১১/২২/২ গতে ১২/৪৭/২২ মধ্যে, কালবেলা ৮/৩১/২২ গতে ৯/৫৬/২২ মধ্যে, কালরাত্রি ২/৩১/২২ গতে ৪/৬/২ মধ্যে। 
২৩ শফর 

ছবি সংবাদ

এই মুহূর্তে
কল সেন্টার খুলে প্রতারণার অভিযোগ, ধৃত ৫ 
ভুয়ো কল সেন্টার খুলে বিদেশিদের প্রতারণার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করল ...বিশদ

12:57:07 PM

কালীপুজোয় বিমানবন্দর সংলগ্ন এলাকায় ফানুস ওড়ানোয় নিষেধাজ্ঞা 
কালীপুজোর সময় বিমানবন্দর সংলগ্ন নারায়ণপুর, রাজারহাট, নিউটাউন এলাকায় ফানুস ওড়ানো ...বিশদ

12:24:50 PM

বিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় 

11:38:59 AM

মালদহে গ্যাস সিলিন্ডার ফেটে যুবতীর মৃত্যু 
পুরাতন মালদহের নারায়ণপুর মালিগ্রামে গ্যাস সিলিন্ডার ফেটে এক যুবতীর মৃত্যু ...বিশদ

11:28:15 AM

ঠাকুরপুকুরে রিকশচালককে মাথা থেঁতলে খুন 
ঠাকুরপুকুরে এক রিকশচালকের থেঁতলানো দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। আজ সকাল ...বিশদ

11:10:00 AM

বোলপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বোমাবাজি 
তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বোলপুর থানার অন্তর্গত ...বিশদ

10:55:04 AM