Bartaman Patrika
বিনোদন
 
 

 

অবশেষে সুশান্তকে নিয়ে পোস্ট রিয়ার! 

দেখতে দেখতে এক মাস কেটে গিয়েছে, সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। আর ঠিক মঙ্গলবার মৃত্যুর তিরিশ দিনের মাথায় সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ আবেগঘন পোস্ট করেছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়াকে নিয়ে আলোচনা শুরু হয়। দু’জনের প্রেম নিয়েও বি-টাউনে রীতিমতো গুঞ্জন ছিল। শোনা যাচ্ছিল, দু’জনে খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন। কিন্তু তার আগেই গত ১৪ জুন সুশান্ত তাঁর বান্দ্রার বাড়িতে আত্মঘাতী হন। পুলিস এই অভিনেত্রীর জবানবন্দি নথিভুক্ত করলেও এই দীর্ঘ একমাস সোশ্যাল মিডিয়ায় সুশান্তকেন্দ্রিক কোনও পোস্ট করেননি তিনি।
সুশান্তের সঙ্গে নিজের দুটো ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘এখনও আমার অনুভূতিগুলোর মুখোমুখি হতে লড়াই করছি। মনের মধ্যে এক অপূরণীয় নৈঃশব্দ্য তৈরি হয়েছে। তুমিই আমাকে ভালোবাসার শক্তির উপরে বিশ্বাস করতে শিখিয়েছিলে।’ সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘আমি তোমার জন্য অপেক্ষা করব এবং প্রার্থনা করব, যাতে তুমি আবার আমার কাছে ফিরে আসো।’ এই পোস্ট প্রকাশ্যে আসতেই নেটিজেনরা বলতে শুরু করেছেন যে, তাঁদের দু’জনের মধ্যে যে প্রেমের সম্পর্ক ছিল, তা নিয়ে আর কোনও সংশয় রইল না। অবশ্য, তাঁরা দু’জনে কোনওদিনই প্রকাশ্যে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। ‘আমাদের ভালোবাসা শব্দে ব্যক্ত করাটা খুব কঠিন। খোলা মনে তুমি ভালোবেসেছিলে এবং এখন তুমি আমাকে দেখালে যে আমাদের ভালোবাসা আরও গভীর। তোমাকে হারিয়েছি তিরিশ দিন কিন্তু ভালোবাসার জন্য রইল বাকি সারাটা জীবন,’ ওই পোস্টেই লিখেছেন রিয়া। সূত্রের খবর, রিয়া তাঁর হোয়াটসঅ্যাপের ডিসপ্লেতেও এদিন সুশান্তের সঙ্গে নিজের ছবি আপলোড করেছেন। অন্যদিকে, এদিনই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ‘ঈশ্বরের পুত্র’ ক্যাপশন লেখেন। নেটিজেনদের ধারণা, সুশান্তের স্মৃতিতেই অঙ্কিতার এই পোস্ট। 
15th  July, 2020
বন্ধুত্বের জোরেই দর্শকের মন জয়ের চেষ্টা
ইয়ারা

 লকডাউনে অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে সমানে পাল্লা দিচ্ছে জি ফাইভ। ‘লালবাজার’, ‘মাফিয়া’র পর এবার মুক্তি পেল ‘ইয়ারা’। বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি এই ছবি।
বিশদ

করণের ছবিতে রণবীর?

করণ জোহর যে ‘তখ্‌ত’ ছবির প্রি-প্রোডাকশনে ব্যস্ত ছিলেন, তা অনেকেরই জানা। কিন্তু গত মার্চ মাসে করোনা প্রাদুর্ভাবের পর এই ছবির কাজ আপাতত বন্ধ করে দিয়েছেন তিনি। এই ছবির জন্য লোকেশন দেখার কাজ আগেই শেষ হয়েছিল।
বিশদ

জন্মদিনে উপহার

 মঙ্গলবার ছিল জ্যাকলিন ফার্নান্ডেজের জন্মদিন। বি-টাউনের বন্ধুরা এই বিশেষ দিনে জ্যাকিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। তালিকায় রয়েছেন বরুণ ধাওয়ান, অনুষ্কা শর্মা, তাপসী পান্নুর মতো অনেকেই। বিশদ

তুরস্কতে আমির কী করছেন? 

 আমির খান এই মুহূর্তে তুরস্কতে আছেন ঠিকই। তবে সূত্রের খবর, তিনি কিন্তু ‘লাল সিং চাড্ডা’ ছবির শ্যুটিং করছেন না সেখানে। তাহলে এই মহামারীর সময় তুরস্কতে কী করছেন আমির? বিশদ

মাসাবার সঙ্গে কিয়ারা

 নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ ‘মাসাবা মাসাবা’-র কথা ইতিমধ্যেই সকলে জেনে ফেলেছেন। এই সিরিজে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা ও তাঁর মা অভিনেত্রী নীনা গুপ্তার জীবনের বিভিন্ন দিককে তুলে ধরা হবে।
বিশদ

লেখিকা ও শরীরচর্চা!

 ছোটবেলায় বড়দের পিঠে চড়ে ঘোড়া ঘোড়া খেলেছেন তো সকলেই। কিন্তু বড় হয়েও এই অভ্যাস জারি রাখতে পেরেছেন কি? পারেননি তো? আমাদের দেশি গার্ল কিন্তু তাঁর বিদেশি বরের সঙ্গে দিব্যি এই বয়সেও ঘোড়া ঘোড়া খেলে চলেছেন।
বিশদ

রুদ্রনীলের ক্ষোভ

 করোনা আবহে শহরের বুকে বেশ কিছু অমানবিকতার ছবি ফুটে উঠেছে। কখনও হাসপাতালে চিকিৎসার খরচের বিল দেখে রোগীর আত্মীয়দের মাথায় হাত, তো আবার কখনও রোগীকে ভর্তি করা যাচ্ছে না। বিশদ

হল খোলা এখনও অনিশ্চিত
অন্ধকারে পথ হাতড়াচ্ছে বাংলা ছবি

‘আনলক ৩’ চলছে। অথচ এখনও পর্যন্ত খোলেনি সিনেমা হল। কিন্তু টালিগঞ্জে সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। দরজায় কড়া নাড়ছে বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো। মানুষের সুরক্ষা নাকি বিনোদন— পাল্লা ভারী কোন দিকে? কী ভাবছেন বাংলা ইন্ডাস্ট্রির বিশিষ্টজনরা? অনুসন্ধানে অভিনন্দন দত্ত। বিশদ

11th  August, 2020
টাকা পাঠালেন ক্যাটরিনা

এবার বলিউডের ব্যাকগ্রাউন্ড ডান্সারদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। করোনা আবহে নৃত্যশিল্পীদের হাতে একেবারেই কাজ নেই। চরম আর্থিক সঙ্কটে ভুগছেন এই দিন আনা দিন খাওয়া মানুষগুলো। এরকম ১০০ জন নৃত্যশিল্পীর পাশে দাঁড়ালেন ক্যাটরিনা।
বিশদ

11th  August, 2020
লাল সিং চাড্ডা পরের বছর

আরও একটি বড় বাজেটের ছবির মুক্তির দিন পিছিয়ে গেল। আমির খান এবং করিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবির মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের বড়দিনে। কিন্তু ছবি মুক্তি পিছিয়ে গেল এক বছর। এই ছবির শ্যুটিং এখনও শেষ হয়নি। যদিও আনলক পিরিয়ডে ইতিমধ্যেই আমির খান ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন।
বিশদ

11th  August, 2020
ব্যাট হাতে সৌরভ

 না, বাইশ গজ পিচে তাঁকে নতুন করে দেখা যায়নি। ব্যাট হাতে দেখা গিয়েছে ক্যামেরার সামনে। একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিশদ

11th  August, 2020
 বাড়ি ফিরলেন সঞ্জয়

সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা সঞ্জয় দত্ত। গত শনিবার শ্বাসকষ্টজনিত কারণে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। দ্রুত সুস্থ হয়ে ওঠায় এদিন তাঁকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হয়।
বিশদ

11th  August, 2020
 একসঙ্গে নওয়াজ-নেহা

এই প্রথমবার নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং নেহা শর্মা একসঙ্গে অভিনয় করতে চলেছেন। ছবির নাম ‘যোগীরা সারা রা রা’। পরিচালক কুশন নন্দী। ছবিটি প্রযোজনা করছেন নঈম এ সিদ্দিকি।
বিশদ

11th  August, 2020
রাজের নামে ভুয়ো অ্যাকাউন্ট!

খ্যাতির বিড়ম্বনা ছাড়া আর কিছুই নয়। পরিচালক মশাই এখন তাঁর সন্তানসম্ভবা স্ত্রীকে নিয়ে ব্যস্ত রয়েছেন, তার মধ্যেই কোনও এক ডেটিং অ্যাপে রাজ চক্রবর্তীর নামে কেউ ফেক প্রোফাইল খুলে বসেছেন।
বিশদ

11th  August, 2020
একনজরে
দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ, তাৎক্ষণিক সিদ্ধান্ত, প্রয়োজনীয় নির্দেশ—সবটা নিয়ন্ত্রিত হবে এক জায়গা থেকে। তার জন্য অত্যাধুনিক মোবাইল ভ্যান আনল কলকাতা বিমানবন্দর। ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

  দেশের করোনা পরিস্থিতি নিয়ে নিত্যদিনের মতো সাংবাদিক সম্মেলন করছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ঠিক তখনই হোয়াইট হাউসের বাইরে পরপর গুলির আওয়াজ। মুহূর্তের মধ্যে ছড়িয়ে ...

 গ্রাম বাংলায় বিভিন্ন সামাজিক প্রকল্পের কাজে সহায়ক হিসেবে নিযুক্ত ২৫ হাজার গ্রামীণ সম্পদ কর্মী বা ভিলেজ রিসোর্স পার্সন (ভিআরপি) ফের দ্বারস্থ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

হঠাৎ মাথা গরমের প্রবণতার ফলে মানসিক অস্থিরতা দেখা দেবে। বিদ্যায় প্রতিকূলতার মধ্যেও সাফল্য আসবে। ব্যবসায়ীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় গ্রন্থাগার দিবস
১৭৬৫—ইস্ট ইন্ডিয়ার পক্ষ থেকে রবার্ট ক্লাইভ দ্বিতীয় শাহ আলমের কাছ থেকে বাংলা, বিহার ও ওড়িশায় দেওয়ানি স্বত্ত্ব লাভ করেন।
১৮৭৭: বহুভাষাবিদ তথা কলকাতার ইম্পেরিয়াল লাইব্রেরির (জাতীয় গ্রন্থাগারের) প্রথম গ্রন্থাগারিক হরিনাথ দের জন্ম।
১৮৯৫: অভিনেতা অহীন্দ্র চৌধুরীর জন্ম।
• ১৯১৯: পদার্থবিজ্ঞানী বিক্রম আম্বালাল সারাভাইয়ের জন্ম
১৯৬০ - সঙ্গীতশিল্পী, লেখক, অনুবাদক ও ঠাকুরবাডীর প্রগতিশীল বিদুষী মহিলা ইন্দিরা দেবী চৌধুরাণীর মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.০৫ টাকা ৭৫.৭৬ টাকা
পাউন্ড ৯৬.৩৮ টাকা ৯৯.৭৪ টাকা
ইউরো ৮৬.৪৫ টাকা ৮৯.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫৬,১৭০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫৩,২৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫৪,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৭৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৭৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
11th  August, 2020

দিন পঞ্জিকা

২৭ শ্রাবণ ১৪২৭, বুধবার, ১২ আগস্ট ২০২০, অষ্টমী ১৫/২ দিবা ১১/১৭। কৃত্তিকানক্ষত্র ৫৫/২৬ রাত্রি ৩/২৬। সূর্যোদয় ৫/১৬/৫, সূর্যাস্ত ৬/৭/৯। অমৃতযোগ দিবা ৬/৫৮ মধ্যে পুনঃ ৯/৩৩ গতে ১১/১৫ ম঩ধ্যে পুনঃ ৩/৩২ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৬/৫২ গতে ৯/৬ মধ্যে পুনঃ ১/৩৩ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ১/৪৯ গতে ৩/৩২ মধ্যে পুনঃ রাত্রি ৯/৬ গতে ১০/৩৫ মধ্যে। বারবেলা ৮/২৯ গতে ১০/৫ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ১/১৯ মধ্যে। কালরাত্রি ২/২৯ গতে ৩/৫১ মধ্যে।
২৭ শ্রাবণ ১৪২৭, বুধবার, ১২ আগস্ট ২০২০, অষ্টমী দিবা ৮/১৯। কৃত্তিকানক্ষত্র রাত্রি ১/৩৮। সূর্যোদয় ৫/১৫, সূর্যাস্ত ৬/১০। অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১৪ মধ্যে ও ৩/২৮ গতে ৫/১০ মধ্যে এবং রাত্রি ৬/৪৬ গতে ৯/১ মধ্যে এবং ১/৩২ গতে ৫/১৫ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ১/৪৬ গতে ৩/২৮ মধ্যে এবং রাত্রি ৯/১ গতে ১০/৩১ মধ্যে। কালবেলা ৮/২৯ গতে ১০/৬ মধ্যে ও ১১/৪৩ গতে ১/১৯ মধ্যে। কালরাত্রি ২/২৯ গতে ৩/৫২ মধ্যে।
২১ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যে করোনা আক্রান্ত ১ লক্ষ ছাড়াল
রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ছাড়াল। এ পর্যন্ত মোট ...বিশদ

11-08-2020 - 08:48:00 PM

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ 

11-08-2020 - 08:05:09 PM

প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সঙ্কটজনকই
প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা শারীরিক অবস্থা সঙ্কটজনকই। হাসপাতালের ভেন্টিলেশনেই ...বিশদ

11-08-2020 - 07:11:07 PM

রাশিয়ায় একদিনে করোনা আক্রান্ত ৪,৯৪৫ 
রাশিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪,৯৪৫ জন। মৃত্যু ...বিশদ

11-08-2020 - 06:49:29 PM

রবীন্দ্রসদনের কাছে বহুতলে আগুন

 রবীন্দ্রসদনের কাছে একটি বহুতলে আগুন লাগল। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার ...বিশদ

11-08-2020 - 06:40:00 PM

তামিলনাড়ুতে একদিনে করোনা আক্রান্ত ৫,৮৩৪ 
তামিলনাড়ুতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৫,৮৩৪ জন। মৃত্যু ...বিশদ

11-08-2020 - 06:30:20 PM