Bartaman Patrika
বিনোদন
 
 

প্রকাশিত হল দেব অভিনীত নতুন ছবি ‘টনিক’-এর পোস্টার। গরমের ছুটিতে আসতে চলেছে অভিজিত্ সেন পরিচালিত এই ছবি। দেব ছাড়াও ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া প্রমুখ। 

ভি ডি তু ছা যায়েগা

 শ্রদ্ধা কাপুরের সঙ্গে বরুণ ধাওয়ানের ‘স্ট্রিট ডান্সার’ ছবিটির আজ মুক্তি। সেই নিয়ে বরুণ বা শ্রদ্ধা কতটা উত্তেজিত জানি না, তবে বরুণের প্রিয় বান্ধবী অনুষ্কা শর্মা যে রোমাঞ্চিত সে বিষয়ে সন্দেহ নেই। ছবি মুক্তির ঠিক আগের দিন বন্ধু বরুণের উদ্দেশে ট্যুইট করেছেন অনুষ্কা। ছবিটিতে বরুণের ভূমিকা নিয়ে অনুষ্কার ট্যুইট, ‘ভি ডি তু ছা যায়েগা...’। ভি ডি অর্থাৎ বরুণ ধাওয়ান। সঙ্গে সঙ্গে বরুণের পাল্টা উত্তর, ‘মেরা এক দম ফেভারিট হিউম্যান থ্যাংক ইউ।’ অনুষ্কা শর্মা অবশ্য শুধু বরুণের প্রশংসা করেই থামেননি। ‘স্ট্রিট ডান্সার’ ছবিতে বরুণ কেমন নাচের দৃশ্যগুলো ছন্দে মাতিয়ে তুলেছেন সে বিষয়েও পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দিয়েছেন। অনুষ্কার মন্তব্য পড়লে মনে হবে বরুণ একাই বুঝি ছবিতে অভিনয় করেছেন। শ্রদ্ধার ভূমিকার কথা একেবারেই উল্লেখ করেননি বিরাট-পত্নী। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-তে বরুণ কতটা ছেয়ে রয়েছেন তা তো ছবির রিভিউই বলবে, তবে অনুষ্কার মনে যে বন্ধু বরুণ ছেয়ে রয়েছেন তা বলাই বাহুল্য।
—বিবিবাবু
24th  January, 2020
নিটোল ভালোবাসার গল্প বলে
শিকারা

অদিতি বসুরায়: শিবের দাদার মৃতদেহ থেকে যে রক্ত রাস্তাকে লাল করেছিল, হুবহু সেই রঙের রক্তই লতিফের আব্বার মৃত্যুর কারণ। লতিফের ক্রোধ তাকে টেনে নিয়ে যায় সন্ত্রাসবাদের পথে। সপরিবারে শিব বাড়ি ছাড়তে বাধ্য হয়। 
বিশদ

বিয়ের খবর লুকোচ্ছেন
বরুণ-নাতাশা? 

গুজব ছড়িয়েছিল বরুণ ধাওয়ান এবং তাঁর প্রেমিকা নাতাশা দালালের বিয়েটা বুঝি হয়েই গেল। তার পিছনে যদিও কারণ রয়েছে। সম্প্রতি নাতাশার বাবার জন্মদিনে পুরো ধাওয়ান পরিবার উপস্থিত হয়েছিলেন। বরুণকে আবার কপালে লম্বা তিলক পরা অবস্থাতেও দেখা গিয়েছিল। আর তাতেই গুঞ্জন জোরালো হয়।  
বিশদ

বাতিল হনিমুন ট্রিপ জুন-জুলাইয়ে 

প্রিয়ব্রত দত্ত: বয়সের সঙ্গে মনে হয় বাসনাও বদলে যায়। আনুষ্ঠানিক বিবাহপর্ব মিটিয়ে দীপঙ্কর দে আর দোলন রায় ঠিক করেছিলেন বাবা বিশ্বনাথ দর্শনে যাবেন। এর ফলে বেনারস বেড়ানোটাও হয়ে যাবে। ঠিক ছিল ফেরার পথে দিল্লিটাও ঘুরে আসবেন। লম্বা হনিমুন ট্রিপ।
বিশদ

শুধুই নিরামিষ খাবেন রাকুল 

একদিন সকালবেলা ঘুম থেকে উঠে হঠাৎ অভিনেত্রী রাকুলপ্রীত সিং ঠিক করলেন, তিনি আর মাছ, মাংস, ডিম খাবেন না। তার মানে হল তিনি নিরামিষ ভোজী হয়ে গিয়েছেন। তেমনটাই তো খবর। কোনও পূর্ব পরিকল্পনা ছিল না। হঠাত্ই তাঁর মনে হল, এবার খাবারের প্লেট থেকে সমস্ত আমিষ বাদ।  
বিশদ

উদ্দাম নাচে প্রি-নিক

অনুষ্ঠানের জন্য মিলানে রয়েছেন নিক জোনাস। সঙ্গে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে আবার ভ্যালেন্টাইন’স সপ্তাহ। যখন এই বিশেষ সপ্তাহে অন্যান্যরা সাহেবি আদবকায়দা বুঝে নেওয়ার চেষ্টা করছেন, ঠিক সেই সময় প্রেম দিবসে প্রিয়াঙ্কার ছোঁয়াতে আরও একটু দেশি হয়ে উঠলেন নিক। হিন্দি গানের সঙ্গে উদ্দাম নৃত্য শুরু করলেন তিনি। 
বিশদ

তাপসীর নামে জিম 

একসঙ্গে দু’টি ছবির কাজ করছেন তাপসী পান্নু। এই মুহূর্তে তিনি হরিদ্বারে ‘হাসিন দিলরুবা’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তার সঙ্গে ‘রশ্মি রকেট’ ছবিতে তিনি একজন অ্যাথলেটিকের চরিত্রে অভিনয় করছেন। এই ছবিতে অভিনয় করার জন্য তাপসীকে নানা রকমের প্রশিক্ষণ নিতে হচ্ছে। 
বিশদ

বিগ বস জয়ী সিদ্ধার্থ শুক্লা 

মুম্বই, ১৬ ফেব্রুয়ারি: গত বছর ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ‘বিগ বস’-এর ত্রয়োদশতম সিজনের যবনিকা পড়ল। বিজয়ী হলেন রুপোলি পর্দার পরিচিত মুখ সিদ্ধার্থ শুক্লা। গতকাল ছিল ‘বিগ বস’-এর ত্রয়োদশ সিজনের ফাইনাল।   বিশদ

16th  February, 2020
নিজের রেকর্ড ভাঙলেন কার্তিক 

ছবি নিয়ে যতই মিশ্র প্রতিক্রিয়া থাকুক না কেন, ‘লাভ আজ কাল’ এর হাত ধরে কার্তিক আরিয়ান নতুন রেকর্ড স্থাপন করলেন। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি প্রথম দিনেই ১২ কোটি ৪০ লক্ষ টাকার ব্যবসা করল যা এখনও পর্যন্ত কার্তিকের কেরিয়ারের বাকি ছবির তুলনায় অনেকটাই বেশি।   বিশদ

16th  February, 2020
প্রেম দিবসের ছবি 

প্রেম দিবসে মুক্তি পেল স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘কান্দে পোহে’। ছবির পরিচালক শুভম যোগী। মহারাষ্ট্রের একটি মুখোরচক খাবারের নাম কান্দে পোহে। বিয়ের সম্বন্ধের জন্য যখন কোনও পাত্র পক্ষ মেয়ে দেখতে পাত্রীর বাড়িতে উপস্থিত হন, তখন সাধারণত এই খাবার পরিবেশন করা হয়।  
বিশদ

16th  February, 2020
রণবীর-দীপিকার খুনসুটি অব্যাহত 

প্রবল খুনসুটিতে মেতেছেন বলিউডের হট কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগেই তাঁরা রেস্তরাঁতে খেতে গিয়েছিলেন। সেখানে খাওয়ার মাঝেই দীপিকার কাছে রণবীরের আবদার, তাঁর ছবির একটি গানের সঙ্গে নাচতে হবে দীপিকাকে।   বিশদ

16th  February, 2020
আমাকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন বাবা-মা 

এই মুহূর্তে বলিউডের তরুণ প্রজন্মের উজ্জ্বল লক্ষত্র তিনি। এবারে নামছেন ভূতের ছবিতে ভাগ্যান্বেষণে। মুম্বইতে ভিকি কৌশলের মুখোমুখি আমাদের প্রতিনিধি শামা ভগত। 
বিশদ

16th  February, 2020
প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছেন সৃজিত! 

সৃজিত মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী মিথিলা এখন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বাংলাদেশে ফোটোশ্যুট করছেন তাঁরা। মিথিলা সংবাদ মাধ্যমের হয়ে সৃজিতের সাক্ষাত্কারও নিচ্ছেন। সবই তো ঠিক ছিল।  বিশদ

16th  February, 2020
একটা পরশুই ভরসা
লাভ আজ কাল পরশু

প্রিয়রঞ্জন কাঁড়ার: প্রেম-দিবসে প্রায় সমনামী দুটি প্রেমের ছবির রিলিজ! একটি সর্বভারতীয়, অন্যটি আঞ্চলিক। বাস্তবিকই আজ ও কালের চক্রব্যূহ ভেদ করে পরশুর অভিমুখে জার্নির ছবি এটি। দুটি চরিত্র এক সুপরিকল্পিত বাণিজ্যিক চক্রান্তের শিকার হয়ে নিজেদের স্মৃতি হারিয়ে বারবার ভিন্ন সময় ও ভিন্ন কঠিন পরিস্থিতিতে পরস্পরের মুখোমুখি হয় পৃথক পৃথক সত্তায়।
বিশদ

15th  February, 2020
ছবির মধ্যে এক্স ফ্যাক্টরটাই নেই
লাভ আজ কাল

সোহম কর: এই বিদ্রোহ আর বিপ্লবের পৃথিবীতে প্রেমিক-প্রেমিকাদের বেশ অনেকটা সময় একসঙ্গে কাটানোর সুযোগ করে দিয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি। আর কী করেছেন? একটা নয় দু’খানা দুর্নিবার প্রেমের কাহিনী দেখিয়েছেন তিনি। ছবির নাম ‘লাভ আজ কাল’ কেন?
বিশদ

15th  February, 2020
একনজরে
নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ৬ নম্বর জাতীয় সড়কে বালিবোঝাই লরিকে ধাক্কা মারল যাত্রীবোঝাই বাস। ঘটনায় প্রাণ হারালেন বাসের হেল্পার। অল্পবিস্তর জখম হয়েছেন আরও ১৫ জন বাস ...

হ্যামিলটন, ১৬ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের কাছে একদিনের সিরিজে হোয়াইটওয়াশের ধাক্কা ভারতীয় দল যে ধীরে ধীরে কাটিয়ে উঠছে, তা বিরাট কোহলিদের দেখলেই বোঝা সম্ভব। ২১ ফেব্রুয়ারি শুরু ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দাবিদাওয়ার মধ্যে কয়েকটি মিটলেও, বেতন নিয়ে গুরুত্বপূর্ণ কিছু দাবি এখনও অনিশ্চিত। এমনই অভিযোগ অধ্যাপকদের। রবিবার ওয়েস্ট বেঙ্গল গভর্নমেন্ট কলেজ টিচার্স অ্যাসোসিয়েশনের ৪৮তম বার্ষিক সম্মেলনে তা নিয়েই সরব হলেন তাঁরা।  ...

নিউ ইয়র্ক, ১৬ ফেব্রুয়ারি (এএফপি): কানেক্টিকাটের একটি নাইটক্লাবে গুলিচালনার ঘটনায় প্রাণ হারালেন একজন। আহতের সংখ্যা চার। রবিবার ভোরে ‘ম্যাজেস্টিক লাউঞ্জ’-এর ক্লাবে এক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এই হামলা চালায় বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মাঝেমধ্যে মানসিক উদ্বেগের জন্য শিক্ষায় অমনোযোগী হয়ে পড়বে। গবেষণায় আগ্রহ বাড়বে। কর্মপ্রার্থীদের নানা সুযোগ আসবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু 





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯১.৪৩ টাকা ৯৪.৭১ টাকা
ইউরো ৭৫.৮৫ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৬০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৪৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,০৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  February, 2020

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (মাঘ কৃষ্ণপক্ষ) নবমী ২১/১ দিবা ২/৩৬। জ্যেষ্ঠা ৫৭/৩৩ শেষরাত্রি ৫/১৪। সূ উ ৬/১১/৩৯, অ ৫/২৯/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২০ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৯ মধ্যে। বারবেলা ৭/৩৬ গতে ৯/১ মধ্যে পুনঃ ২/৪০ গতে ৪/৫ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, নবমী ৩১/৪০/৩৫ রাত্রি ৬/৫৪/৫৬। অনুরাধা ৮/১/৪০ দিবা ৯/২৭/২২। সূ উ ৬/১৪/৪২, অ ৫/২৮/৫৮। অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ১০/৩৮ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২৩ গতে ২/৪১ মধ্যে। কালবেলা ৭/৩৮/৫৯ গতে ৯/৩/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/৭ গতে ১১/৫১/৫০ মধ্যে।
 ২২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
মুম্বইয়ে জিএসটি ভবনে আগুন 
আগুন লাগল মুম্বইয়ের মাজগাঁও এলাকার জিএসটি ভবনে। ঘটনাস্থলে গিয়েছে দমকল। ...বিশদ

01:17:00 PM

  মুখ্যমন্ত্রীকে বই উপহার রাজ্যপালের
রাজ্যপালের সাথে ঘণ্টা খানেকের একান্ত বৈঠক সেরে রাজভবন থেকে বেরিয়ে ...বিশদ

01:14:00 PM

বোমাতঙ্ক দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে
বিষ্ণুপুরে সাত সকালেই বোমাতঙ্ক! রাস্তার ধারে পড়ে থাকা একটি তাজা ...বিশদ

01:08:11 PM

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে শান্তিপূর্ণ নির্বাচনের আবেদন উপাচার্যের
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সকলকে শান্তিপূর্ণ নির্বাচনের আবেদন জানালেন উপাচার্য সুরঞ্জন দাস। ...বিশদ

01:02:27 PM

কলকাতার বহুতলে আবশ্যিক হচ্ছে ফায়ার কিয়স্ক
এবার কলকাতার ৪৫ মিটার বেশি উঁচু বহুতলগুলিতে ফায়ার কিয়স্ক রাখা ...বিশদ

12:55:20 PM

রাজ্য পুলিসের কনস্টেবল পদের পরীক্ষায় গ্রেপ্তার ২ ভুয়ো পরীক্ষার্থী
রাজ্য পুলিসের কনস্টেবল পদে পরীক্ষা দিতে এসে গ্রেপ্তার দুই ভুয়ো ...বিশদ

12:21:33 PM