Bartaman Patrika
বিনোদন
 

সারাদিনের জল্পনা বদলে গেল ‘টনিক’-এর প্রচারে

সোমবার রাতে ঘড়ির কাঁটা ১১ টার দিকে এগচ্ছে, এদিকে পার্ক স্ট্রিটের অভিজাত ক্লাবে তখন ‘সাঁঝবাতি’ ছবির ২৫ দিনের সাকসেস পার্টি প্রায় শেষের মুখে। রয়েছেন দেব, পাওলি দাম, অতনু রায়চৌধুরী ছাড়াও বনি, কৌশানী, ঈশা। আরও একজন রয়েছেন পার্টিতে, তিনি দেবের ‘গার্লফ্রেন্ড’ রুক্মিণী মৈত্র। এই পার্টিতে অনেক রাতে যোগ দেন অনুপম রায় ও সৃজিত মুখোপাধ্যায়। প্রথমে পার্টিতে দেব আসবেন কি না, তা নিয়ে ছিল সংশয়। কারণ নতুন ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। সেই কারণে দেব কি বিশ্রামে রয়েছেন? প্রশ্ন উড়িয়ে দিয়ে পার্টিতে পা রাখলেন সাংসদ-অভিনেতা। কেক কাটার সময়, পাওলি এবং দেবের সঙ্গে যোগ দিলেন লিলি চক্রবর্তী। দেব তাঁকে জড়িয়ে ধরে বললেন, ‘তোমাকে কী সুন্দর লাগছে! তুমি তো পাওলিকেও হার মানাবে।’ গরম লাগছে, জ্যাকেট খুলে ফেললেন সুপারস্টার। রাত এগনোর সঙ্গে সঙ্গে এক গ্লাস কোল্ড ড্রিঙ্ক নিয়ে আড্ডায় বসলেন তিনি। খবর এল রুক্মিণীও আসছেন। তার সঙ্গে চিত্রগ্রাহকদের জন্য নির্দেশ এল, তাঁর ছবি তোলা যাবে না। ঘটনার মেঘ এভাবেই জমছিল। এরপর ঠিক ১১টা ২২মিনিটে দেব একটি ট্যুইট করেন। আর সেই ট্যুইট ঘিরেই তোলপাড় টলিপাড়া। দেব ট্যুইট করেছিলেন একটি বিয়ের কার্ড। কার্ডের উপর লেখা ছিল ‘শ্রী শ্রী প্রজাপতায় নমঃ’ এবং বড় বড় করে লেখা ‘শুভ বিবাহ’। কার্ডের উপর প্রজাপতি খেলে বেড়াচ্ছে, রয়েছে পালকিও। এই ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘কেউ ফাঁস করে দেওয়ার আগে... আশা করি আপনাদের আশীর্বাদ থাকবে।’ তার সঙ্গে একটা নমস্কারের ইমোজি এবং চোখ বন্ধ করা লজ্জার ইমোজি।
এই ট্যুইটের পর থেকেই টলিউডে দু’টি অবশ্যম্ভাবী প্রশ্ন ঘোরা ফেরা করছিল। এক, অবশেষে কি সত্যিই রুক্মিণীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন দেব? অথবা দুই, নিছকই ছবির প্রচারের কৌশলমাত্র? তাহলে কি রুক্মিণী পার্টিতে আসার পরেই এই পোস্ট? টলিপাড়াতে সবাই দেব-রুক্মিণীর সম্পর্কের কথা জানেন। তাঁরা একের পর এক ছবি করেছেন। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’— সব ছবিতেই এই জুটিকে দেখা গিয়েছে। তবে এই প্রথম নায়ক বদল করেছেন রুক্মিণী। তিনি এবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি করছেন। দেব-রুক্মিণীকে সর্বদাই একটি প্রশ্নের সম্মুখীন বারবার হতে হয়, তাঁরা কবে বিয়ে করছেন? তাহলে কি সেই দিন আসন্ন? দিনভর এই প্রশ্ন টালিগঞ্জের বাতাসে ঘুরে বেড়ানো, একরাশ কৌতূহল, উত্তেজনার অবসান হল রাতে। দেব নিজেই জানালেন, এটা আসলে তাঁর আসন্ন ছবি ‘টনিক’-এর প্রচার। দেব লিখলেন, ‘আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে, সেই উপলক্ষে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইলো, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা ও কাকিমার সাথে।’ সঙ্গে আবার বিয়ের কার্ডের ছবি। পাত্র পরাণ বন্দ্যোপাধ্যায় আর কনে শকুন্তলা বড়ুয়া। অর্থাৎ এ যাত্রাতেও দুই হাত সরকারিভাবে এক হল না। ও হ্যাঁ, এই প্রচার-রসিকতার জন্য দিনভর রুক্মিণী ও তঁার মায়ের যে দিশাহারা দশা হল, সেজন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন দেব। রুক্মিণীকে ট্যুইট করেছেন, এই সমস্যা দেওয়ার জন্য তোমার মা আর তোমার কাছে ক্ষমাপ্রার্থী। আর রুক্মিণীর জবাব? নমস্কারের ইমোজি দিয়ে ‘থ্যাঙ্ক ইউ’। সঙ্গে টিম ‘টনিক’-এর জন্য শুভেচ্ছা।
এবার আর একটা প্রশ্ন কিন্তু উঠছে, পুরোটা মিয়াঁ-বিবির গটআপ না তো?
15th  January, 2020
এসভিএফের ভুল ধরালেন রূপম 

আজ, মঙ্গলবার সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবির গান নিয়ে একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। সেই কনসার্টের প্রচারে প্রযোজনা সংস্থা এসভিএফের পক্ষ থেকে এই ছবির গায়ক রূপম ইসলামের একটি ভিডিও পোস্ট করা হয়।
বিশদ

প্রযোজক রবিনা 

এবারে প্রযোজকের আসনে বসতে চলেছেন রবিনা ট্যান্ডন। মাল্টিপল ডিজঅর্ডার নিয়ে একটি ওয়েব সিরিজ প্রযোজনা করবেন তিনি। শুধু তাই নয় এই সিরিজের চিত্রনাট্যও তাঁর লেখা। জানা যাচ্ছে, মনস্তাত্ত্বিক জটিলতার পাশাপাশি মূলত দ্বৈতসত্তার সমস্যা নিয়ে এগবে গল্প।
বিশদ

বাড়ি ফিরলেন দীপঙ্কর 

অভিনেতা দীপঙ্কর দে’র শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সোমবার সন্ধ্যায় হাসপাতাল থেকে তাঁকে ছুটি দিয়ে দেওয়া হয়। 
বিশদ

কটাক্ষ দীপিকাকে 

দীপিকা পাড়ুকোন এই মুহূর্তে আবার খবরের শিরোনামে। কিন্তু খবরটি অভিনেত্রীর জন্য খুব একটা সুখকর নয়। ‘টিকটক’-এ দীপিকা একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি এক মেকআপ আর্টিস্টকে তাঁর তিনটি প্রিয় চরিত্রের লুক পুনর্গঠনের চ্যালেঞ্জ ছুঁড়ছেন। তার মধ্যে রয়েছে ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ এবং ‘ছপাক’। 
বিশদ

ভালো আছেন শাবানা 

শাবানা আজমির শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। শাবানার শারীরিক অবস্থা সম্বন্ধে তাঁর স্বামী জাভেদ আখতার জানিয়েছেন, তাঁকে এখন আইসিইউতে রাখা হয়েছে।
বিশদ

চারু কি সত্যিই খুনি? সাঁঝের বাতি আরও রহস্যময় 

প্রিয়ব্রত দত্ত : মাঘ মাসেও দরদর করে ঘামছিল ফটিক। সেটা অবশ্য চিত্রনাট্যের চাপে নয়, পরিস্থিতির প্যাঁচে পড়ে। পশ্চিমী ঝঞ্ঝার দৌলতে আচমকা শীত উধাও। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র সেটে ফটিক ওরফে ফজলু শেখ তখন হনুমান টুপি, সোয়েটার আর শালে নাজেহাল। তার উপর কয়েক হাজার ওয়াটের আলো। 
বিশদ

শ্যুটিং শুরু ফেব্রুয়ারিতে
পরমব্রতর পরিচালনায়
সৌমিত্রর ভূমিকায় যিশু

সোহম কর: বাংলার শীত মাঝেমধ্যেই বসন্তের মতো আচরণ করে। কিন্তু বাঙালির এক হার্টথ্রবের জীবন জুড়ে বসন্তসেনাদের আধিপত্য। তিনি সৌমিত্র চট্টোপাধ্যায়। রবিবার ৮৬ বছরে পা দিলেন চিরতরুণ অভিনেতা। আর এই দিনটাকেই বেছে নেওয়া হয়েছিল সৌমিত্রর বায়োপিকের আনুষ্ঠানিক ঘোষণার জন্য। 
বিশদ

কলকাতায় শ্যুটিং করবেন অভিষেক, ছবিতে অমিতাভের থাকা নিয়েও জল্পনা 

শহরবাসীর জন্য আবার সুখবর। সব যদি ঠিক থাকে তাহলে চলতি সপ্তাহেই কলকাতায় ছবির শ্যুটিং করবেন অভিষেক বচ্চন। বলা হচ্ছে ‘বব বিশ্বাস’ ছবির কথা। ‘কাহানি’র ছবির বব চরিত্রটিকে নিয়ে একটি স্বতন্ত্র ছবির পরিকল্পনা করেছেন সুজয় ঘোষ, যার পরিচালক সুজয়ের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবির নাম ভূমিকায় রয়েছেন অভিষেক।  
বিশদ

এখনই রাজনীতিতে
যোগ দিতে চাই না! 

‘নতুন বা পুরনো পরিচালক কারও সঙ্গে কাজ করতেই আমার কোনও আপত্তি নেই। শুধু আরও ভালো ভালো চরিত্রে আমাকে ভাবুন।’
বিশদ

20th  January, 2020
রণবীরের মুখোমুখি শ্রদ্ধা 

ছবির নামকরণ হয়নি, তবে নায়ক-নায়িকা নির্বাচন হয়ে গিয়েছে। আর পরিচালক তো সেই কবেই ঠিক হয়েছে। না হলে ছবি নিয়ে ভাবনা চিন্তা করবে কে? কথা চলছে পরিচালক লাভ রঞ্জনের আগামী ছবি নিয়ে। ইতিমধ্যেই ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিট্টু কি সুইটি’ গোছের ছবি করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন লাভ রঞ্জন। 
বিশদ

20th  January, 2020
ছোট ছবিতে সুজয়প্রসাদ এবং ঋ 

ছোট ছবি ‘মালিনী’তে অভিনয় করলেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় এবং ঋ সেন। ছবিটি পরিচালনা করেছেন অর্পণ বসাক। ২৫ মিনিটের এই ছবিতে সুজয়প্রসাদ এবং ঋ ছাড়াও রয়েছেন সুপ্রতীম সাহা, ঐশী ভট্টাচার্য, আনন্দ চৌধুরী প্রমুখ। সুজয়প্রসাদের কথায়, ‘চরিত্রটি বেশ আকর্ষণীয়। 
বিশদ

20th  January, 2020
বিপরীত মেরুতে দুই ভাই 

সিএএ এবং এনআরসি নিয়ে দেশ এখন তোলপাড়। এই নিয়ে বলিউডও কার্যত দুই শিবিরে বিভক্ত। এই প্রসঙ্গে অক্ষয়কুমার ও টুইঙ্কেল খান্না যে বিপরীত মেরুতে রয়েছেন সেকথা আগেই প্রকাশ্যে এসেছে। একদিকে বর্তমান কেন্দ্রীয় সরকারের সঙ্গে অক্ষয়ের সম্পর্ক ভালো। টুইঙ্কেল কিন্তু শুরু থেকেই এনআরসির প্রতিবাদ করছেন সোশ্যাল নেটওয়ার্কে।  
বিশদ

20th  January, 2020
বলছেন আয়ুষ্মান 

সমস্ত মিথ ভেঙে দেওয়ার জন্য এখন বলিউডের সেরা বাজি আয়ুষ্মান খুরানাই। বলিউডে তিনি একটা নতুন ধারা শুরু করেছেন। অনেকেই গোটা বিষয়টাকে ‘আয়ুষ্মান জঁর’ বলছেন। এই অভিনেতাকে আনন্দ এল রাইয়ের ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিতে দেখা যাবে। এই ছবির বিষয়বস্তু সমকামিতা।
বিশদ

20th  January, 2020
ঈশানি এলেন 

কালারস বাংলার ধারাবাহিক ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকে নতুন চরিত্রের আগমন ঘটতে চলেছে। নতুন চরিত্র রাইমার ভূমিকায় অভিনয় করবেন ঈশানি রায়চৌধুরী। রাইমা রণর ছোটবেলার বন্ধু। সে এখন কর্মসূত্রে দেশের বাইরে থাকে। ছোটবেলার বন্ধু বাড়িতে আসার ফলে রণর বাড়ির লোক স্বভাবতই খুব খুশি। 
বিশদ

19th  January, 2020
একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মনোজ তিওয়ারির অপরাজিত ট্রিপল সেঞ্চুরির সৌজন্যে হায়দরাবাদের বিরুদ্ধে রানের পাহাড়ে বাংলা। সোমবার চা-বিরতির পর প্রথম ইনিংসে তারা ৭ উইকেটে ৬৩৫ রান তুলে ...

নয়াদিল্লি, ২০ জানুয়ারি: এই নিয়ে টানা পাঁচদিন। সোমবার ফের কমল পেট্রল ও ডিজেলের দাম। এদিন পেট্রলে লিটার পিছু ১১ পয়সা এবং ডিজেলে প্রতি লিটারে ১৯ পয়সা দাম কমেছে। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ জানুয়ারি: আগামী ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপির মুখ হচ্ছেন না কেউই। দলের মুখ হবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই। আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি হিসেবে জগৎপ্রকাশ নাড্ডার নির্বাচন উপলক্ষে দিল্লিতে এসে এ কথা জানিয়েছেন দলের পশ্চিমবঙ্গ সভাপতি ...

বিজাপুর, ২০ জানুয়ারি (পিটিআই): ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের গুলিতে মৃত্যু হল এক মহিলা মাওবাদীর। সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ বিজাপুর জেলার বাসাগৌড়া থানার নাসরাপুর গ্রামে ওই ঘটনা ঘটে।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই শ্রেয়। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। ব্যবসায় উপার্জন বাড়বে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৫- স্বাধীনতা সংগ্রামী রাসবিহারী বসুর মৃত্যু
১৯৫০- ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের মৃত্যু
১৯৬৮- চারটি হাইড্রোজেন বোমা সহ গ্রিনল্যান্ডে ভেঙে পড়ল আমেরিকার বি-৫২ যুদ্ধবিমান
১৯৮৬- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭২.৬২ টাকা
পাউন্ড ৯০.২৮ টাকা ৯৪.৬২ টাকা
ইউরো ৭৭.০৪ টাকা ৮০.৭৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০, ৬০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮, ৫২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯, ১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ৭৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ৮৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, দ্বাদশী ৪৮/২৬ রাত্রি ১/৪৫। জ্যেষ্ঠা ৪৩/২১ রাত্রি ১১/৪৩। সূ উ ৬/২২/৪৯, অ ৫/১২/৪৩, অমৃতযোগ দিবা ৮/৩২ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ১২/৫২ মধ্যে. রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৫২ মধ্যে। বারবেলা ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/২৯ গতে ৩/৫০ মধ্যে। কালরাত্রি ১০/৯ গতে ১১/৪৮ মধ্যে। 
৬ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, দ্বাদশী ৫০/৫৪/৪৮ রাত্রি ২/৪৭/৫৬। জ্যেষ্ঠা ৪৬/৪১/৪৮ রাত্রি ১/৬/৪৪। সূ উ ৬/২৬/১, অ ১/১৬/৪৯, অমৃতযোগ দিবা ৮/৩১ গতে১০/৪৩ মধ্যে ও ১২/৫৬ গতে ২/২৫ মধ্যে ও ৩/৯ গতে ৪/৩৭ মধ্যে এবং রাত্রি ৬/১৩ মধ্যে ও ৮/৪৯ গতে ১১/২৪ মধ্যে ও ১/৫৯ গতে ৩/৪৩ মধ্যে। কালবেলা ১/৯/১৩ গতে ২/২৯/৫৩ মধ্যে, কালরাত্রি ৬/৫০/৩২ গতে ৮/২৯/৫২ মধ্যে। 
২৫ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
সোনারপুরে অটো-পুলকারের সংঘর্ষ, মৃত ১ 

20-01-2020 - 07:02:00 PM

দিনহাটা কলেজে দুই গোষ্ঠীর মধ্যে গোলমাল, জখম বেশ কয়েকজন 
তৃণমূলের ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা ...বিশদ

20-01-2020 - 05:58:00 PM

ইসলামপুরের দাঁড়িভিটে সড়ক অবরোধ
 

ইসলামপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন দাঁড়িভিট কাণ্ডে নিহতদের পরিবার। ...বিশদ

20-01-2020 - 04:47:00 PM

৪১৬ পয়েন্ট পড়ল সেনসেক্স 

20-01-2020 - 04:43:44 PM

বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে নির্বাচিত হলেন  জগৎপ্রকাশ নাড্ডা
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে নির্বাচিত হলেন জগৎপ্রকাশ ...বিশদ

20-01-2020 - 03:37:00 PM

সততার নজির হোমগার্ডের 
সততার নজির ময়নাগুড়ি থানার এক হোমগার্ডের। কুড়িয়ে পাওয়া একটি মোবাইল ...বিশদ

20-01-2020 - 03:28:00 PM